বাংলা নিউজ > টেকটক > Itel Mobile Offer: ৬০০০ টাকার মধ্য়ে মোবাইল ধমাকা, সস্তার স্মার্ট ফোন এল বাজারে, ১২৮ জিবি RAM, দারুন সেলফি ক্যামেরা

Itel Mobile Offer: ৬০০০ টাকার মধ্য়ে মোবাইল ধমাকা, সস্তার স্মার্ট ফোন এল বাজারে, ১২৮ জিবি RAM, দারুন সেলফি ক্যামেরা

সস্তার স্মার্ট ফোন এল বাজারে। প্রতীকী ছবি। পিক্সাবে।

সবথেকে বড় কথা কি জানেন iphone 15 সিরিজের মতো এই ফোনের ব্যাক ক্যামেরা একেবারে দূর্দান্ত। ফোনের পাশের দিকে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। একটা শক্তিশালী ব্যাটারির সুবিধাও রয়েছে।

ভাবছেন নতুন ফোন কিনবেন? কিন্তু মাসের শেষ। পকেটে টাকারও টান। সেক্ষেত্রে আমাজনে একবার চোখ বোলাতে পারেন। বড় অফার দিচ্ছে আমাজন। আইটেল একটা ভালো অফার নিয়ে এসেছে। ভারতের বাজারে এসেছে itel -A70। এতে ১২৮ জিবি RAM ও ফিউসন টেকনোলজি রয়েছে এখানে। এদিকে এই ফোন কেনার ক্ষেত্রে স্পেশাল ছাড়েরও ব্যবস্থা রয়েছে। 

সবথেকে বড় কথা কি জানেন iphone 15 সিরিজের মতো এই ফোনের ব্যাক ক্যামেরা একেবারে দূর্দান্ত। ফোনের পাশের দিকে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। একটা শক্তিশালী ব্যাটারির সুবিধাও রয়েছে।  ৫০০০mAH ব্যাটারির সুবিধা রয়েছে এই ফোনে। আমাজনে বেশ সস্তায় এই ফোন আপনি কিনতেই পারেন। 

৪ জিবি Ram ও ১২৮ জিবি স্টোরেজ রয়েছে এই ফোনে। আইটেল এ ৭০। এই ফোন আমাজন থেকে কিনতে গেলে আপনার খরচ হবে ৬৭৯৯ টাকা। আর যেকোনও ব্যাঙ্ক কার্ড দিয়ে যখন আপনি টাকা মেটাবেন তখন সেই ফোনের দাম হবে ৬০৯৯ টাকা। আর যখন আপনি আপনার পুরনো ফোনের সঙ্গে এই ফোন বদল করতে চান তবে দেখতে পাবেন আপনি অনেকটা সুবিধা পাবেন। 

চারটে রঙে এই ফোন মিলবে। একটা হল ব্রিলিয়ান্ট গোল্ড, স্টারলিশ ব্ল্য়াক, অ্য়াজিউর ব্লু ও ফিল্ড গ্রিন। তবে এই যে এক্সচেঞ্জ অফার সেটা অবশ্য় সেই পুরানো ফোনের বর্তমান পরিস্থিতির উপর নির্ভর করছে। সেই ফোনটি যদি ঠিকঠাক থাকে তবে আপনি এক্সচেঞ্জ অফারটা ঠিকঠাক পাবেন। 

এই আইটেল ৭০ এর মূল ফিচারগুলো জেনে নিন।

এই ফোনে স্ক্রিনটা বেশ চওড়া। এতে ৬.৬ ইঞ্চি HD+ ডিসপ্লে থাকবে। স্ক্রিনটার ঔজ্জ্বল্য যথেষ্ট ভালো। এই ফোনে টি ৬০৩ অক্টাকোর প্রসেসর রয়েছে। এখানে ১৩ এমপি সুপার HDR ক্যামেরাও রয়েছে। সামনের দিকে ৮ এমপি সেলফি ক্যামেরাও রয়েছে। ইউএসবির যে কেবল রয়েছে সেটা সি টাইপের। সেই সঙ্গে ব্যাটারি ব্যাক আপটাও বেশ ভালো। অনেক ক্ষণ এই ফোন নিয়ে গেম খেলুন। অন্যান্য কাজ করুন। ব্যাটারি যেন কিছুতেই ফুরতো চায় না। 

সেক্ষেত্রে যারা কম দামে ভালো ফিচার্সযুক্ত ফোন কিনতে চান তাদের জন্য় এবার বিরাট সুযোগ। আমাজনে সার্চ করে দেখতে পারেন। মোটামুটি সাধ্যের মধ্য়েই দাম রয়েছে। সেক্ষেত্রে একবার দেখতে পারেন। ফিচার্স, ক্যামেরা, ব্যাটারি যা রয়েছে তা বেশ ভালো। 

টেকটক খবর

Latest News

Australia বনাম Namibia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের ইয়ে ক্যায়সে 'পরমাত্মা' হ্যায়? আদানিকে সাহায্য করতে…মোদীকে তীব্র খোঁচা রাহুলের একাধিকবার সুযোগ পেয়েও রান আউট করতে পারল না! এটা দেখে আপনিও হাসি চাপতে পারবেন না

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.