বাংলা নিউজ > টেকটক > Realme Narzo 30 5G: একধাক্কায় ৩,০০০ টাকা কমল দাম! পাবেন ৬ জিবি RAM

Realme Narzo 30 5G: একধাক্কায় ৩,০০০ টাকা কমল দাম! পাবেন ৬ জিবি RAM

Realme Narzo 30 5G । ছবি : রিয়েলমি  (Realme)

Realme Narzo 30 5G স্মার্টফোনে এখন পাবেন ৩,০০০ টাকার লোভনীয় ছাড়। শুধুমাত্র প্রিপেড অর্ডারের জন্য এই ডিসকাউন্ট পাবেন। Realme Narzo 30 5-র ৬ জিবি RAM, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা।

Realme Narzo 30: 5G তো এসেই গেল। এমন সময়ে সকলেই পরের ফোনটা 5G-ই কিনতে চাইছেন। আর তাঁদের জন্যই রয়েছে দারুণ সুযোগ। Realme Narzo 30 5G স্মার্টফোনে এখন পাবেন ৩,০০০ টাকার লোভনীয় ছাড়। শুধুমাত্র প্রিপেড অর্ডারের জন্য এই ডিসকাউন্ট পাবেন। Realme Narzo 30 5-র ৬ জিবি RAM, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। ফোন কেনার সময়ে ICICI ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ১,০০০ টাকার অতিরিক্ত ছাড় পেয়ে যাবেন। অফারের শেষ তারিখ আগামী ৩১ অগস্ট ২০২২।

Realme Narzo 30 5G-র ফিচার্স

পাবেন ১০৮০x২৪০০ পিক্সেল রেজোলিউশনের একটি ৬.৫-ইঞ্চি ডিসপ্লে। রিফ্রেশ রেট ৯০Hz। স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৫%। ৬ জিবি পর্যন্ত RAM এবং ১২৮ GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ অপশন পাবেন। প্রসেসর হিসেবে Dimensity 700 5G চিপসেট পাবেন।

ফটোগ্রাফির জন্য, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর আছে। একটি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট লেন্স এবং একটি ম্যাক্রো লেন্সও রয়েছে। ফ্রন্টে সেলফির জন্য একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা থাকছে। ১ টিবি পর্যন্ত মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করবে এই ফোন। রিয়েলমি নারজো ৩০ ৫জি-তে একটি ৫০০০ mAh ব্যাটারি পাবেন। এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকছে। Android 11 ভিত্তিক Realme UI 2.0 দ্বারা চালিত এই ফোন। কানেক্টিভিটির জন্য ফোনে Wi-Fi, ব্লুটুথ ৫.১, 5G, 4G, GPS এবং USB টাইপ-সি পোর্টের অপশন রয়েছে।

ছবি- রিয়েলমি
ছবি- রিয়েলমি (Realme)

এক নজরে দেখে নিন Realme Narzo 30 5G-র স্পেসিফিকেশন (Realme Narzo 30 5G Specifications) :

RAM : 6 GB

Internal Memory : 128 GB

Processor : MediaTek Dimensity 700 5G

ব্যাটারি : 5000 mAh (18w ফাস্ট চার্জিং)

ডিসপ্লে : 6.5-inch HD+ (1080X2400 পিক্সেল)

রিয়ার ক্যামেরা : 48+2+2 MP

ফ্রন্ট ক্যামেরা : 16 MP

সফটওয়্যার : Android 11 ভিত্তিক Realme UI 2.0

USB : Type C port

টেকটক খবর

Latest News

অপদার্থতার চরম নজির, রেলের খাতায় মৃত, মালগাড়ির সহকারী চালক ভর্তি হাসপাতালে চিনতে পারল না পুলিশ, মদ্যপ হয়ে গাড়ি চালিয়ে গ্রেফতার পপ তারকা জাস্টিন টিম্বারলেক রাস্তার ধারে শুয়ে থাকা যুবকের ওপর দিয়ে BMW চালালেন সাংসদ-কন্যা,মৃত ১, মিলল জামিন প্যারিস অলিম্পিক্সের ঠিক আগেই ফের সোনা জয় নীরজের, ছুড়লেন ৮৫.৯৭ মিটার রেললাইনের ট্র্যাকে বসেছিল ১০ সিংহ, দ্রুত গতিতে ট্রেন আসতেই ঘটল অদ্ভুত কাণ্ড আইন বহির্ভূতভাবে বিরোধীদের মুখ বন্ধ করতে চাইছে শাসকদল, ফল ভালো হবে না: শুভেন্দু মোদীর সঙ্গে সাক্ষাতের পর ভারত-কানাডার মিলমিশের 'সুযোগ’ দেখতে পাচ্ছেন ট্রুডো! কেমব্রিজে মহারাজের বোট সফর! ডোনা-সৌরভের রোম্যান্টিক ছবি ভাইরাল, কে করলেন শেয়ার? ১০ দিনের মধ্যে বকেয়া তিন কোটি মেটাতে হবে- আইনি হুমকি সদ্য বরখাস্ত স্টিম্যাচের মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.