বাংলা নিউজ > টেকটক > Jio Recharge Plans: Jio-র এই রিচার্জ করলে বেঁচে যাবে ১৯৩ টাকা! পাবেন ভয়েস কলিং ও ফ্রি ডেটা
ফাইল ছবি: ব্লুমবার্গ (Bloomberg)

Jio Recharge Plans: Jio-র এই রিচার্জ করলে বেঁচে যাবে ১৯৩ টাকা! পাবেন ভয়েস কলিং ও ফ্রি ডেটা

  • এই প্ল্যানের সুবিধা হল যে, একবার রিচার্জ করলেই যথেষ্ট। Jio-র এই প্ল্যানে প্রায় ১ বছর ভ্যালিডিটি থাকবে। মোট ৩৩৬ দিন ভ্যালিডিটি এই প্ল্যানের।

Jio Annual Plan: আজ Jio-র এমন একটি প্ল্যানের সম্পর্কে জানতে পারবেন, যাতে সস্তাতেই এক বছরের কলিং নিশ্চিন্ত। আনলিমিটেড কলিং পাবেন। আবার কাজ চালানোর মতো অল্প ডেটাও দেওয়া হবে।

কম দামে Jio-র ভাল প্ল্যান চাই? 

আসলে অনেকেরই ফোনে রিচার্জ বলতে শুধুমাত্র কলিংয়ের জন্য। ডেটার সেভাবে প্রয়োজন নেই। তাঁদের জন্য এই প্ল্যানটি কাজে লাগতে পারে। Airtel এবং Vi-এর থেকেও জিওফোনের এই প্ল্যানে ভাল বেনিফিট পাবেন। তাছাড়া এই প্ল্যানের সুবিধা হল যে, একবার রিচার্জ করলেই যথেষ্ট। Jio-র এই প্ল্যানে প্রায় ১ বছর ভ্যালিডিটি থাকবে। মোট ৩৩৬ দিন ভ্যালিডিটি এই প্ল্যানের। আরও পড়ুন : iPhone 14 আসতেই 11, 12, 13-এর দাম কমে গিয়েছে! এখন সাধ্যের মধ্যেই অ্যাপেল

এই প্ল্যানটি Jio-র সবচেয়ে সস্তার প্ল্যানের থেকেও ভাল

Jio ফোনের সবচেয়ে সস্তার প্ল্যানটিও ৯১ টাকার। মেয়াদ ২৮ দিনের। সেক্ষেত্রে ১২ মাসে মোট ১,০৯২ টাকা খরচ হবে। এদিকে বার্ষিক প্ল্যানে একবারে খরচ হবে ঠিকই। কিন্তু সব মিলিয়ে ১৯৩ টাকা বেঁচে যাবে। এই প্ল্যানে মাসে মাত্র ৭৫ টাকা করে খরচ হবে। 

Jio-র ৮৯৯ টাকার প্ল্যান

Jio-র এই প্ল্যানে মোট ৩৩৬ দিনের ভ্যালিডিটি পাবেন। প্রতি ২৮ দিন অন্তর ২GB করে ডেটা পাবেন। এছাড়া যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধাও পাবেন। প্রতি ২৮ দিন অন্তর ৫০টি করে এসএমএস পাবেন। আরও পড়ুন: Realme Smartphones: পুজোর আগে দারুণ অফার! ৮,০০০ টাকা থেকে দাম শুরু

এছাড়াও এই প্ল্যানে Jio Cinema, Jio Tv, Jio Security এবং Jio Cloud-এর মতো Jio-র অ্যাপগুলিতে ফ্রি অ্যাক্সেস পাবেন।

বন্ধ করুন