বাংলা নিউজ > টেকটক > Reliance Jio OTT Plans: বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র! এই ৪ প্ল্যানেই বাজিমাত

Reliance Jio OTT Plans: বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র! এই ৪ প্ল্যানেই বাজিমাত

৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র (REUTERS)

Reliance Jio OTT Plans: এই প্ল্যানগুলি ২৮ দিন থেকে ৩৬৫ দিনের মেয়াদে কমপ্লিমেন্টারি JioCinema প্রিমিয়াম সাবস্ক্রিপশন ছাড়াও, এই প্ল্যানগুলি বিনামূল্যে কলিং এবং ডেটা সুবিধাও অফার করে।

জিও সিনেমা অ্যাপ ব্যবহারকারীদের জন্য আরও বিকল্প নিয়ে হাজির রিলায়েন্স জিও। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ এবং ওয়াল্ট ডিজনি সম্প্রতি তাদের যৌথ অংশীদারিত্ব ঘোষণা করেছে। এই ৮.৫ বিলিয়ন ডলারের বিনোদন পাওয়ারহাউস, বোর্ড চেয়ার হিসাবে নীতা আম্বানির নেতৃত্বে, ভারত এবং বিদেশি কন্টেন্টের একটা সমগ্র অফার করবে। ডিজনির প্রাক্তন শীর্ষ নির্বাহী উদয় শঙ্কর ভাইস চেয়ার হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন।

রিলায়েন্স জিওর মোট ৪টি প্রিপেইড প্ল্যান রয়েছে, যেগুলো 'বিনোদন প্ল্যান' নামে পরিচিত। এই প্ল্যানগুলি ২৮ দিন থেকে ৩৬৫ দিনের মেয়াদ সহ Jio Cinema প্রিমিয়াম সাবস্ক্রিপশনও অফার করে। কমপ্লিমেন্টারি JioCinema প্রিমিয়াম সাবস্ক্রিপশন ছাড়াও, এই প্ল্যানগুলি বিনামূল্যে কলিং এবং ডেটা সুবিধাও অফার করে।

  • বিনামূল্যে জিও সিনেমা প্রিমিয়াম সাবস্ক্রিপশন অফার করা সমস্ত পরিকল্পনার একটি তালিকা রইল নিম্নলিখিত

১) ১৪৮ টাকার প্ল্যান: ২৮ দিনের সুবিধা অফার করে

SonyLiv, Zee5, Lionsgate Play, Discover+, SunNXR, Kanchha Lannka, Planet Marathi, Chaupal, DocuBay, Epic On এবং Hoichoi সাবস্ক্রিপশন সহ বিনামূল্যে জিও সিনেমা প্রিমিয়াম সাবস্ক্রিপশন সহ এটি সবচেয়ে সস্তার প্ল্যান। এছাড়াও, প্ল্যানটি ১০GB ডেটাও অফার করে। তবে, এই প্ল্যানের সংড কোনও কলিং এবং এসএমএস সুবিধা দেওয়া হয় না।

২) ৩৯৮ টাকার প্ল্যান: ২৮ দিনের সুবিধা অফার করে

এই প্ল্যানটি জিও ওয়েলকাম অফারের অংশ হিসাবে আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০ এসএমএস সুবিধা এবং ২GB দৈনিক ডেটা সহ আনলিমিটেড ৫G ডেটা অফার করার। তাছাড়া, জিও এই প্ল্যানের সঙ্গে ৬GB অতিরিক্ত ৪G ডেটাও দিচ্ছে।

ওটিটি সুবিধার ক্ষেত্রে, এই প্ল্যানে Zee5, Lionsgate Play, Discover+, SonyLiv SunNXR, Kanchha Lanka, Planet Marathi, Chaupal, DocuBay, Epic On এবং Hoichoi সাবস্ক্রিপশন সহ ২৮ দিনের জন্য একটি JioCinema প্রিমিয়াম অফার রয়েছে।

৩) ১,১৯৮ টাকার প্ল্যান: ৮৪ দিনের সুবিধা অফার করে

এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড কলিং, প্রতিদিন ২GB ডেটা, সঙ্গে প্রতিদিন ১০০ এসএমএস সুবিধাও। এই প্ল্যানটিতে ১৮GB অতিরিক্ত ডেটা এবং সীমাহীন ৫G ডেটা রয়েছে। ওটিটি সুবিধার মধ্যে JioCinema প্রিমিয়াম, ৮৪ দিনের জন্য প্রাইম ভিডিও মোবাইল, ৩ মাসের জন্য Disney+ Hotstar এবং উপরে উল্লিখিত প্ল্যান অনুযায়ী অন্যান্য ওটিটি পরিষেবাও অন্তর্ভুক্ত রয়েছে। ব্যবহারকারীরা এই প্ল্যানের সঙ্গে JioCloud এবং JioTV পরিষেবাতেও অ্যাক্সেস পান।

৪) ৪,৪৯৮ টাকার প্ল্যান: ৩৬৫ দিনের সুবিধা অফার করে

জিও-ত অফার করা সবচেয়ে ব্যয়বহুল প্রিপেইড প্ল্যান এটি। রিচার্জের পর থেকে আগামী ১ বছরের জন্য বিনামূল্যে JioCinema প্রিমিয়াম সাবস্ক্রিপশন অফার করে এই প্ল্যানটি।

এছাড়াও, এই প্ল্যানটি ১ বছরের জন্য প্রাইম ভিডিও মোবাইল, ডিজনি+ হটস্টার মোবাইল সংস্করণ সহ Zee5, Lionsgate Play, Discover+, SonyLiv SunNXR, Kanchha Lannka, Planet Marathi, Chaupal, DocuBay, Epic On এবং Hoichoi সাবস্ক্রিপশনও অফার করে।

জিও ওয়েলকাম অফার অনুযায়ী এই প্ল্যানে সীমাহীন ৫G ডেটার পাশাপাশি আনলিমিটেড কলিং, প্রতিদিন ২GB করে ডেটা, আবার ৭৮GB অতিরিক্ত ডেটা সহ প্রতিদিন ১০০ এসএমএস সুবিধাও দেওয়া হয়।

টেকটক খবর

Latest News

IPL-এর ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড ভেঙে খানখান করল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের

Latest IPL News

IPL-এর ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড ভেঙে খানখান করল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.