বাংলা নিউজ > টেকটক > Samsung 5G New Smartphone: স্য়ামসাং নতুন স্মার্টফোন, ১৭ হাজার থেকে শুরু, সেল আরম্ভ, চোখ ফেরাতে পারবেন না

Samsung 5G New Smartphone: স্য়ামসাং নতুন স্মার্টফোন, ১৭ হাজার থেকে শুরু, সেল আরম্ভ, চোখ ফেরাতে পারবেন না

স্য়ামসাং স্মার্ট ফোন। পিক্সাবে। 

স্যামসাংয়ের নতুন ফোন। জেনে নিন কী কী রয়েছে এতে। 

Samsung Galaxy F34 5G। একেবারে আনকোরা মডেল। ফাটাফাটি লুকস। সেই সঙ্গেই দারুন সব ফিচার্স। মানে ধরুন আপনি যদি ১৭ হাজার বা ২০ হাজারের মধ্যে ফোন কিনতে চান তবে তবে আপনি স্যামসাংয়ের একটি বিশেষ ফোনের মডেলটি একবার দেখতে পারেন। 

কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে ও ফ্লিপকার্টের মাধ্য়মে এই ফোন আপনি কিনতে পারবেন। সেল কিন্তু শুরু হয়ে গিয়েছে ইতিমধ্য়েই। 

৬জিবি ও ১২৮ জিবি এবং ৮ জিবি ও ১২৮ জিবির এই ফোনদুটি পাবেন। 

৬ জিবির ফোনটি পাবেন ১৬ হাজার ৯৯৯ টাকায়। আর ৮ জিবির ফোনটি পাবেন ১৮,৯৯৯ টাকায়। শুধু দামটা সস্তা সেটাই নয়, রঙ কিন্তু একেবারে মন জয় করা। একটি রঙ থাকছে ইলেকট্রিক ব্ল্যাক ও মিস্টিক গ্রিন রঙের। 

এবার এই ফোনগুলির ফিচার্স ঠিক কী কী থাকবে?  

এই ফোনে ৬.৫ ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে থাকবে। গোরিলা গ্লাসের প্রটেকশন থাকবে এই ফোনে। স্যামসাং ৫জি ফোনে ৮ জিবি RAM, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে। এই ফোনের মেমোরি 1TB পর্যন্ত সম্প্রসারিত হতে পারে। মাইক্রো এসডি কার্ডের মাধ্য়মে এটা সম্প্রসারিত হতে পারে। 

তিনটি ক্যামেরা থাকছে। এলইডি ফ্ল্যাশ থাকছে ক্যামেরার সঙ্গে। ৫০ মেগাপিক্সেল ক্য়ামেরা থাকছে এই ফোনের সঙ্গে।  ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল সেন্সর থাকছে। 

আর সেলফির জন্য কী থাকছে সেটা জেনে নিন। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকছে। ব্যাটারি থাকছে 6000mAh। ফোনের পাশের দিকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে। এছাড়াও 11 5G bands, 4G LTE, Dual Band Wi-Fi, ব্লু টুথ, ইউএসবি টাইপি সি পোর্ট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক, এনএফসি সাপোর্ট থাকবে। 

সব মিলিয়ে একেবারে আধুনিকতম ফিচার্স যুক্ত থাকছে এই ফোনের সঙ্গে। দামটাও থাকছে অনেকের সাধ্য়ের মধ্য়ে। দেখতে পারেন। অনেকেই বলছেন এই দামে এত ভালো ফিচার্স মেলা দুষ্কর। 

 

 

 

 

 

 

 

 

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

উচ্চমাধ্যমিকের কেমিস্ট্রি পরীক্ষার প্রশ্ন কেমন হল? কত নম্বর উঠবে? জানালেন শিক্ষক এবার ২৪ফেব্রুয়ারি একটি বিশেষ দিন, জেনে নিন এইদিনে পালিত ব্রত পুজো উৎসব সম্পর্কে সন্দেশখালিতে পুলিশ ক্যাম্প খুলতেই সিরাজের বিরুদ্ধে অভিযোগের পাহাড় অস্ট্রেলিয়ায় খেলবেন ভারতীয় ফুটবলার, মহারাষ্ট্রের তরুণকে ঘিরে প্রত্যাশা তুঙ্গে এবারের শীতেই ছাদনাতলায় যাচ্ছেন রূপসা! কবে বিয়ে করছেন সায়নদীপকে? ‘‌শেখ শাহজাহান কোনও অপরাধ করেছেন কেউ বলেননি’‌, দরাজ শংসাপত্র তৃণমূল বিধায়কের পাকিস্তানে ফের ইরানের হানা! নিহত জইশ আল আদলের জঙ্গি কমান্ডার সহ বহু-রিপোর্ট ‘ফল তো ভুগতেই হবে’, করণের শোয়ে ঐশ্বর্যকে নিয়ে ‘বাজে কথার’ কারণে আজও বিপাকে ইমরান সন্দেশখালিতে TMC নেতাকে দেখেই তাড়া করলেন প্রতিবাদীরা, ত্রাতার ভূমিকায় পুলিশ ১০০-য় সন্তুষ্ট নন, হাই-ভোল্টেজ রঞ্জি কোয়ার্টারে দুরন্ত ডাবল সেঞ্চুরি মুশির খানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.