বাংলা নিউজ > টেকটক > Video: ভারতে লঞ্চ হল নতুন TVS Jupiter 125, জানুন দাম, স্পেসিফিকেশন
ছবি : ইউটিউব (YouTube)
ছবি : ইউটিউব (YouTube)

Video: ভারতে লঞ্চ হল নতুন TVS Jupiter 125, জানুন দাম, স্পেসিফিকেশন

  • আগের জুপিটারের সঙ্গে ডিজাইনে খুব বড়সড় পার্থক্য নেই। পার্থক্য মূলত ফিচার্সে। 

ভারতে আপডেটেড ফিচার্স-সহ লঞ্চ হল TVS Jupiter 125 । নয়া মডেলে হ্যান্ডেলের নিচে একটি নতুন ফুয়েল ইনলেট প্লেস, এলসিডি ডিসপ্লে এবং আরও অনেক ডিটেইলস যোগ করা হয়েছে।

জুপিটার 125-এ একটি সেমি-ডিজিটাল এলসিডি ডিসপ্লে আছে। এতে যা ডিসট্যান্স টু এম্পটি, সাইড-স্ট্যান্ড ইন্ডিকেটর রয়েছে।

সেমি-ডিজিটাল স্পিডোমিটার. স্মার্ট অ্যালার্ট, অ্যাভারেজ এবং রিয়েল-টাইম মাইলেজের সূচকও আছে। TVS Jupiter 125-এ আছে নতুন 'বডি ব্যালেন্স' প্রযুক্তিও। পাবেন মোনোটিউব ক্যানিস্টার গ্যাস চার্জযুক্ত রিয়ার শকার। ৩টি স্টেজে অ্যাডজাস্টেবল।

জুপিটার 125-এ একটি নতুন ফুয়েল ট্যাঙ্ক বসানো হয়েছে। এতে আরও বুট স্পেস এবং নিচু সেন্টার অফ গ্র্যাভেটি মিলবে। স্কুটারের বুটে দুটি হেলমেট রাখা যাবে। আন্ডার-সিট স্টোরেজ ৩৩ লিটার।

ডিজাইন

নতুন TVS Jupiter 125-এ পায় ক্রোম অ্যাকসেন্ট, LED হেডল্যাম্প, একটি থ্রি-ডি লোগো পাবেন। ডিস্ক ভেরিয়েন্টে ডায়মন্ড-কাটা অ্যালয় হুইল দেওয়া হবে। আগের জুপিটারের সঙ্গে ডিজাইনে খুব বড়সড় পার্থক্য নেই।

পারফরম্যান্স

স্কুটারটি সিঙ্গেল-সিলিন্ডার, ফোর-স্ট্রোক, এয়ার-কুলড ১২৪.৮ সিসি ইঞ্জিন দ্বারা চালিত। এই ইঞ্জিন সর্বোচ্চ 6kW @6500 আরপিএম এবং 10.5 NM @4,500 আরপিএম-এর টর্ক উৎপন্ন করবে।

দাম

নতুন জুপিটার 125 এর দাম ৭৩,৪০০ টাকা (এক্স-শোরুম দিল্লি) থেকে শুরু। ইতিমধ্যেই টিভিএস শোরুমে পাওয়া যাচ্ছে। বুকিং শুরু হয়ে গিয়েছে। টিভিএস জুপিটার 125 ড্রাম, ড্রাম অ্যালয় এবং ডিস্ক ভেরিয়েন্টে পাওয়া যাবে। ডন অরেঞ্জ, ইন্ডি ব্লু, প্রিস্টিন হোয়াইট, টাইটানিয়াম গ্রে রঙের অপশন পাবেন।

বন্ধ করুন