বাংলা নিউজ > টেকটক > Vivo V29e: কতটা আলাদা স্মার্টফোনের সারিতে ভিভোর এই নয়া হ্যান্ডসেট

Vivo V29e: কতটা আলাদা স্মার্টফোনের সারিতে ভিভোর এই নয়া হ্যান্ডসেট

ভিভো লেটেস্ট মডেল

৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সহ বেশ কিছু দুর্দান্ত ফিচার রয়েছে। এছাড়াও কার্ভড ১০-বিট AMOLED ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে৷

দীর্ঘ প্রতীক্ষার পর ভারতের বাজারে আত্মপ্রকাশ করল Vivo V29e। চাইনিজ টেক ব্র্যান্ড ভিভো ভারতের বাজারে তাদের প্রথম V29-সিরিজের প্রথম হ্যান্ডসেট হিসেবে এদেশে লঞ্চ করলো V29e মডেলটি। ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সহ বেশ কিছু দুর্দান্ত ফিচার রয়েছে। এছাড়াও কার্ভড ১০-বিট AMOLED ডিসপ্লে, ৫০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে৷ সবচেয়ে বড় কথা ডিভাইসটি রঙ পরিবর্তনকারী রিয়ার প্যানেল দ্বারা নির্মিত হয়েছে। নিজের ফিচারের দৌলতে ফোনটি বাজারে উপস্থিত রিয়েলমি এবং ওয়ানপ্লাসের বিভিন্ন মডেলকে কড়াকড়ি টক্কর দিতে সক্ষম। চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক Vivo V29e ফোনটির দাম, ডিজাইন, ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে।

ভিভো V29e স্মার্টফোনের মডেলটিকে ভারতের বাজারে দুটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে।

ফোনটির ৮জিবি র‍্যাম + ১২৮জিবি কম্বিনেশনের মডেলেটির জন্য আপনাকে ২৬,৯৯৯ টাকা খরচ করতে হবে। একইভাবে ৮জিবি র‍্যাম + ২৫৬জিবি স্টোরেজ কম্বিনেশনের ফোনটি নিতে চাইলে আপনাকে খরচ করতে হবে ২৮,৯৯৯ টাকা। আর্টিস্টিক রেড এবং আর্টিস্টিক ব্লু কালার অপশনে আসা এই ফোনটির প্রি-অর্ডার ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। তবে, আগামী ৭ সেপ্টেম্বর থেকে ভিভোর অফিসিয়াল ওয়েবসাইট, ফ্লিপকার্ট সহ অন্যান্য রিটেইল স্টোরের মাধ্যমে এই ফোনটি সেল করা হবে।

Vivo V29e 5G-এর স্পেসিফিকেশন

কোম্পানি এই ফোনে ১০৪০×২৪০০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৭৮ ইঞ্চি কার্ভড ১০-বিট AMOLED ডিসপ্লে অফার করছে। এছাড়াও ফুল এইচডি + ডিসপ্লে ১২০এইচ জেড এর রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফোনে দেওয়া এই ডিসপ্লের পিক ব্রাইটনেস লেভেল হল ১৩০০ নিট। এই মডেলটি মাত্র ৭.৫৭ মিমি পুরু। এছাড়াও ডিভাইসটি রঙ পরিবর্তনকারী রিয়ার প্যানেলের ফিচারস থাকছে।

প্রসেসর হিসাবে, আপনি ভিভো V29e মডেলে স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দেখতে পাবেন। ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। এটিতে ওআইএস সাপোর্ট সহ ৬৪-মেগাপিক্সেল প্রধান লেন্স সহ একটি ৪-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দেওয়া হয়েছে। দুর্দান্ত সেলফির জন্য, কোম্পানি এই ফোনে একটি ৫০-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিয়েছে।

ফোনটিতে ৫০০০এমএএইচ ব্যাটারি ব্যাকআপ সহ ৪৪ডাব্লু দ্রুত চার্জিং ব্যবস্থা রয়েছে। ওএস সম্পর্কে কথা বললে, ফোনটি Android 13 ভিত্তিক Funtouch OS 13-এ কাজ করে। ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়ে সুরক্ষিত লক সিস্টেম থাকছে। এছাড়াও এই ফোনে ডুয়াল সিম, ৫জি, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১ এবং ইউএসবি টাইপ-সি পোর্টের মতো সংযোগ থাকছে। আপনি যদি নতুন ফোন কিনতে চান তাহলে এই Vivo V29e মডেলটি হতে পারে আপনারা পরবর্তী ফোনে ।

টেকটক খবর

Latest News

জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী T20 বিশ্বকাপের আগে বিপদে নেপাল! তারকা স্পিনারকে ভিসা দিল না আমেরিকা যুক্তরাষ্ট্র

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.