বাংলা নিউজ > দেখতেই হবে > ময়দান > IPL 2021: করোনা সংক্রমণ এড়িয়ে নিরাপদে আইপিএল আয়োজন করা যাবে? কী বললেন রজীব শুক্লা? দেখুন ভিডিও

IPL 2021: করোনা সংক্রমণ এড়িয়ে নিরাপদে আইপিএল আয়োজন করা যাবে? কী বললেন রজীব শুক্লা? দেখুন ভিডিও

সব রকমের সতর্কতা অবলম্বন করা হয়েছে। যদিও করোনা সংক্রমণ এড়াতে পারেনি আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি। আশার কথা এই যে, বায়ো-বাবলে ঢুকে পড়ার পর করোনা সংক্রমণের মুখে পড়তে হয়নি কোনও দলকেই। এখনও পর্যন্ত আইপিএল ২০২১-এ যাঁরা করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন, হয় কোয়ারান্টাইনে থাকাকালীন, নতুবা ক্রিকেটারদের বায়ো-বাবলের বাইরের কেউ।

 

কলকাতা নাইট রাইডার্সের নীতিশ রানা, দিল্লি ক্যাপিটালসের অক্ষর প্যাটেল, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দেবদূত পাডিক্কাল ও ড্যানিয়েল স্যামস ইতিমধ্যেই করোনা পজিটিভ চিহ্নিত হন। নীতিশ রানা ও পাডিক্কাল সুস্থ হয়ে স্কোয়াডের সঙ্গে যোগ দিয়েছেন।

 

এছাড়া চেন্নাই সুপার কিংস শিবিরের একজন এবং ওয়াংখেড়ের গ্রাউন্ডসম্যানরা গণহারে করোনা আক্রান্ত হয়েছেন। স্বাভাবিকভাবেই আইপিএলে করোনা সংক্রমণের আশঙ্কা থেকেই যাচ্ছে।

 

এপ্রসঙ্গে বিসিসিআয়ের ভাইস প্রেসিডেন্ট রাজীব শুক্লা বলেন, ‘সারা দেশে করোনা পজিটিভের সংখ্যা বাড়ছে, স্বাভাবিকভাবেই বিসিসিআই প্রয়োজনীয় সবরকম সতর্কতা অবলম্বন করেছে। মাত্র ৬টি কেন্দ্রে ম্যাচ আয়োজিত হবে। বায়ো-বাবল তৈরি হয়েছে। স্কোয়াডের সদস্য সংখ্যাও বাড়ানো হয়েছে। টুর্নামেন্ট আয়োজিত হবে দর্শক ছাড়া।’ সুতরাং, করোনা সংক্রমণ এড়িয়ে নির্বিঘ্নে আইপিএল আয়োজনের বিষয়ে রাজীব শুক্লা আশাবাদী।