HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন

Bengali News

লাইভ আপডেটস

WB Lok Sabha Vote LIVE: হাওড়ায় বোমাবাজি, বুথ দখলের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

আজ নির্বাচনের পঞ্চম দফায় বাংলার ৭টি লোকসভা আসনে ভোটগ্রহণ হচ্ছে - হাওড়া, উলুবেড়িয়া, হুগলি, আরামবাগ, শ্রীরামপুর, ব্যারাকপুর এবং বনগাঁয়। বাংলায় ভোটগ্রহণের যাবতীয় লাইভ আপডেট জানতে চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়।

অসীমা–লকেট বাগযুদ্ধে তুমুল আলোড়ন ধনেখালিতে, চোর–ডাকাত সম্বোধনে উত্তেজনা

কিন্তু এখানে থেমে থাকেনি এই ঘটনা। লকেট চট্টোপাধ্যায়কে চোর চোর স্লোগান শুনতে হয়। তখন লকেট চট্টোপাধ্যায় পাল্টা অসীমা পাত্রকে উদ্দেশ্য করে চোর বলে সম্বোধন করেন। তখনই পরিস্থিতি তেতে ওঠে। পাল্টা লকেটকে ডাকাত বলে ডাকতে থাকেন অসীমা পাত্র। হুগলির ধনেখালিতে তখন তুমুল উত্তেজনা।

রাইসির মৃত্যুতে শোক প্রকাশ মোদীর, কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট?

ইরানের সংবিধান অনুযায়ী, ক্ষমতাসীন প্রেসিডেন্ট মারা গেলে সেই দায়িত্ব পালন করবেন সেদেশের ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট। অবশ্য এর পর আগামী ৫০ দিনের মধ্যে নতুন প্রেসিডেন্টের জন্য নির্বাচন প্রক্রিয়া সেরে ফেলতে হবে। তবে এই গোটা বিষয়টির ওপর সিলমোহর দেবেন ইরানের সর্বোচ্চ নেতা আয়াতোল্লা আলি খামেইনি।

Lok Sabha Election: 'ঠাস-ঠাস করে চড় মারল, মহিলা বলে কিছু বলতে পারিনি, বাঁচান আমায়', আকুতি 'অঙ্কের স্যার' প্রিসাইডিংয়ের

‘ঠাস-ঠাস করে চড় মারল, মহিলা বলে কিছু বলতে পারিনি, বাঁচান আমায়।’ হাতজোড় করে আকুতি হাওড়া লোকসভা কেন্দ্রের এক প্রিসাইডিং অফিসারের। লিলুয়ার ভারতীয় স্কুলের ১৭৬ নম্বর বুথে সেই ঘটনা ঘটেছে বলে অভিযোগ। সেই বুথে আসেন হাওড়ার বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তী। বিস্তারিত দেখুন ভিডিয়োয়

মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে?

Yami Gautam's Baby: গোপনে সেরেছিলেন বিয়ে। মা হওয়ার খবরও ১০ দিন বেমালুম চেপে রাখলেন ইয়ামি। অক্ষয় তৃতীয়ার দিন ফুটফুটে রাজপুত্র এসেছে ভিকি ডোনার নায়িকার ঘরে। 

ভারত সেবাশ্রমের সম্মানহানির অভিযোগ, মমতার হাতে আইনি নোটিশ ধরালেন কার্তিক মহারাজ

শনিবার হুগলির গোঘাটের জনসভা থেকে রামকৃষ্ণ মিশন ও ভারত সেবাশ্রম সংঘের সাধুদের একাংশের বিরুদ্ধে সরব হন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই কার্তিক মহারাজ পালটা প্রতিক্রিয়া দিয়েছিলেন মমতার মন্তব্য নিয়ে। আর এবার তিনি আইনি পদক্ষেপের পথে হাঁটলেন তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে।

লাইভ আপডেটস

Lok Sabha Voting LIVE: 'ভোট না দেওয়া নাগরিকদের থেকে অতিরিক্ত ট্যাক্স নেওয়া হোক'

আজ দেশের ৮টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলের মোট ৪৯টি আসনে ভোটগ্রহণ হচ্ছে। পঞ্চম দফার ভোটের যাবতীয় লাইভ আপডেট জানুন হিন্দুস্তান টাইমস বাংলার লাইভ ব্লগে।

Cyclone and WB Heavy Rain Forecast: দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে?

এই সপ্তাহেই সাগরে তৈরি হবে ঘূর্ণাবর্ত। তা পরিণত হবে নিম্নচাপে। এদিকে আজ থেকেই বাংলাল জেলায় জেলায় ভারী বৃষ্টি হতে চলেছে বলে জানিয়েছে হাওয়া অফিস। আজ কলকাতা সহ দক্ষিণের সব জেলাতেই জারি করা হয়েছে কমলা সতর্কতা।

পাহাড়ের গায়ে মিলল হেলিকপ্টার, দুর্ঘটনায় মৃত ইরানের প্রেসিডেন্ট ও বিদেশমন্ত্রী

রবিবার আজারবাইজান-ইরান সীমান্তে একটি বাঁধ উদ্বোধন করতে গিয়েছিলেন সেদেশের প্রেসিডেন্ট। সেখান থেকে তেহরানে ফেরার সময় উত্তরপশ্চিম ইরানের জোলফার পাহাড়ি অঞ্চলে রাইসির হেলিকপ্টারটি ভেঙে পড়েছিল।

Amit Shah on BJP's Result in WB Lok Sabha Vote: 'বাংলায় আমরা... আসন পাব', ভোট পঞ্চমীতে শাহের গলায় কোন পরিসংখ্যান?

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে বাংলায় বিজেপির সম্ভাব্য ফল নিয়ে বড় দাবি করেন অমিত শাহ। এরই সঙ্গে শেয়ার বাজারে ধস, নিম্নমুখী ভোটের হার, সিএএ-র মতো ইস্যু নিয়েও প্রশ্নের জবাব দেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এই আবহে জানুন কী বললেন শাহ...

নগদ অর্থ ও আগ্নেয়াস্ত্র উদ্ধার বিজেপি নেতার গাড়ি থেকে, ভোটপঞ্চমীতে হুগলিতে আলোড়ন

আজ ভোট দিতে এসে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করেন, আইপ্যাক সদস্যরা টাকার ব্যাগ নিয়ে এখানে এসেছেন। সেই বিষয়টি তিনি নালিশ করেছেন নির্বাচন কমিশনে। অথচ তাঁর লোকসভা কেন্দ্রে আজ ভোট চলছে। সেখানেই টাকা ও আগ্নেয়াস্ত্র নিয়ে ধরা পড়লেন বিজেপি নেতা। এই নিয়ে লকেট চট্টোপাধ্যায়কে কিছু বলতে শোনা যায়নি।

‘‌আমি বাংলার সমৃদ্ধি উচ্চতায় নিয়ে যেতে আমৃত্যু বদ্ধপরিকর’‌, পোস্ট করলেন মমতা

বাংলার মানুষ তাঁকে এই সুযোগ দেওয়ায় মমতা বন্দ্যোপাধ্যায় যে কৃতজ্ঞ সেটা লেখেন। এই উন্নয়নের ধারা আমৃত্যু করে যাবেন বলেও বাংলার মানুষের কাছে তিনি অঙ্গীকারবদ্ধ বলে জানান। ভোট মরশুমে যাতে অশান্তি না হয়, মানুষ যাতে শান্তিতে নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারেন সে কথাও উল্লেখ করেছেন তৃণমূল সুপ্রিমো।

India Bloc infight Equation in 5th Phase Vote: 'ভোট কাটাকাটিতে' ইন্ডিয়া ব্লক পঞ্চম দফায় নিজের পায়ে কোপ বসিয়েছে ১৫ আসনে!

আজ লোকসভা নির্বাচনের পঞ্চম দফায় ফের একবার সামনে ইন্ডিয়া ব্লকের 'দ্বন্দ্ব'। বিরোধী জোটে থেকেও সঙ্গীর বিরুদ্ধে একাধিক আসনে প্রার্থী দিয়েছে অন্য দলগুলি। বাংলায় তো ৭টি আসনে তৃণমূল প্রার্থী দিয়েছে কংগ্রেস-সিপিএমের বিরুদ্ধে। এছাড়াও দেশ জুড়ে আরও অনেক আসনে দেখা গিয়েছে এই রকম 'দ্বন্দ্ব'।

শ্লীলতাহানির অভিযোগে বিদ্ধ জওয়ানকে নিয়ে কড়া পদক্ষেপ কমিশনের, থানায় দায়ের FIR

অভিযুক্ত জওয়ানকে সরানো হয়েছে দায়িত্ব থেকে। অপরদিকে ৩৪১, ৩৫৪ এবং ৫০৯ ধারায় উলুবেড়িয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে সেই অভিযুক্ত জওয়ানের বিরুদ্ধে।

WB Lok Sabha Election Voting 'Lead': আজ ভোট বাংলার ৭ আসনে, ২০২১ সালের নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC?

আজ বাংলার ৭টি আসনে ভোট। গতবার আরামবাগ, শ্রীরামপুর, উলুবেড়িয়া এবং হাওড়ায় জয়ী হয়েছিল তৃণমূল কংগ্রেস। এদিকে হুগলি, ব্যারাকপুর এবং বনগাঁতে গতবার জিতেছিল বিজেপি। তবে এরপরে ২০২১ সালে বদলেছিল সমীরণ। সেই নিরিখে এখন কে কোথায় এগিয়ে?

তৃণমূল নেতাকে কোপ রক্তাক্ত আরামবাগ, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে সরব কল্যাণ

পাঁচলায় ইভিএম খারাপের খবর মিলেছে। হাওড়ায় ইভিএম খারাপ হয়ে যাওয়ায় নাকাল হতে হয়েছে ভোটারদের। লম্বা লাইন পড়ে গিয়েছে। গরমের মধ্যে অবস্থা খারাপ হচ্ছে আমজনতার। ব্যারাকপুরেও ইভিএম বিভ্রাটের খবর এসেছে। লিলুয়ায় ভারতীয় স্কুলে ভোট বন্ধ হয়ে যায়। কারণ প্রিসাইডিং অফিসারকে চড় মারা হয়েছে বলে অভিযোগ।

'BJP এজেন্টের গায়ে হাত দিলে...', সুর চড়ালেন লকেট, রচনাকে আহ্বান বিজেপিতে

লকেটের সাফ কথা, বিজেপির পোলিং এজেন্টের গায়ে হাত পড়লে সেভাবেই পালটা 'জবাব' দেওয়া হবে। প্রসঙ্গত, হুগলি লোকসভা কেন্দ্রে এবার দুই তারকার লড়াই। লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এবার ভোট ময়দানে রচনা বন্দ্যোপাধ্যায়কে নামিয়েছে তৃণমূল।

Lok Sabha Vote 5th Phase Analytic Updates: ভোট পঞ্চমীর ৪৯টি আসনের কটিতে গতবার ফুটেছিল পদ্ম? আজকের দফায় কে কোথায় এগিয়ে?

আজ ৮টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চল মিলিয়ে মোট ৪৯টি লোকসভা আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে মহারাষ্ট্রের মুম্বইয়ের সবকটি আসনে আজ ভোট। দক্ষিণবঙ্গের ৭টি আসনে আজ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই আবহে ২০১৯ সালের নির্বাচনে আজকের এই ৪৯টি আসনের কে কোথায় জিতেছিল?

হোটেলে হানা দিয়ে উদ্ধার বিপুল টাকা, অভিযুক্ত বিজেপি নেতা অগ্নিমিত্রা ঘনিষ্ঠ

নানা নির্বাচনী জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন, বিজেপি টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করছে। কারণ ওরা বুঝে গিয়েছে এবার গোহারা হারবে। তাই টাকা দিলে নিয়ে নেবেন এবং ভোটটা তৃণমূল কংগ্রেসকে দেবেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও একই কথা বলতে শোনা গিয়েছে। আর তারপর এই ঘটনা সেই দাবিকেই সিলমোহর দিচ্ছে।

MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা

মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে যাচ্ছেন রোহিত শর্মা? হিটম্য়ানের সর্বশেষ পোস্ট ঘিরে তৈরি হয়েছে সেই জল্পনা। ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়াতে রোহিত শর্মার সর্বশেষ পোস্ট। যেখানে ছটি ছবি পোস্ট করেছেন তিনি। তবে এই পোস্টে কিছু লেখেননি রোহিত শর্মা। শুধু নীল হৃদয়ের ইমোজি দিয়েছেন তিনি।

Mumbai 6 Lok Sabha Seats Voting Analysis: মুম্বইয়ের ৬ লোকসভা আসনে ভোট আজ, দল ভাঙনের জগাখিচুড়িতে কে কোথায় শক্তিশালী?

শুধুমাত্র মুম্বই মহানগরী এবং মুম্বই শহরতলি মিলিয়ে ৬টি লোকসভা আসন রয়েছে। আজ সেই ৬টি আসনে ভোটগ্রহণ হবে। এগুলি হল মুম্বই উত্তর, মুম্বই উত্তর-পশ্চিম, মুম্বই উত্তর-পূর্ব, মুম্বই উত্তর-মধ্য, মুম্বই দক্ষিণ-মধ্য এবং মুম্বই দক্ষিণ। মরাঠা ভূমের সমীকরণ বদলের পর এই ৬টি আসনের কে কোথায় এগিয়ে?

২০১৯-তে স্রেফ অঘটন? আমেঠিতে পরীক্ষায় স্মৃতি, রাহুল সরে যাওয়ায় লাভ হবে কংগ্রেসের?

জাতীয় কংগ্রেসের এক সময়কার শক্ত গড় হিসেবে পরিচিত আমেঠি লোকসভা কেন্দ্রে গত নির্বাচনে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে স্মৃতি ইরানি জয়ী হয়েছিলেন।

ফোডেনের জোড়া গোল, ইতিহাদে নতুন ইতিহাস লিখল ম্যাঞ্চেস্টার সিটি! টানা চতুর্থবার জিতল EPL

ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসে প্রথমবারের মতো টানা চারবার শিরোপা জিতেছে ম্যাঞ্চেস্টার সিটি। রবিবার ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়ে ২০২৩–২৪ প্রিমিয়ার লিগ শিরোপা নিশ্চিত করেছে পেপ গুয়ার্দিওলার ছেলেরা। ইংল্যান্ডের শীর্ষস্তরে কোনও দলের টানা চার মরশুম ট্রফি জয় এই প্রথম।

Lok Sabha Election 5th Phase Voting: রাজনাথ, রাহুল, স্মৃতির পরীক্ষা, আজ দেশের ৪৯ আসনে ভোট, অযোধ্যা-সহ কোথায় নজর?

সোমবার দেশের মোট ৪৯টি আসনে ভোটগ্রহণ হবে। লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটে হেভিওয়েট প্রার্থীদের সুর একেবারে ‘পঞ্চমে’ উঠবে। পঞ্চম দফায় কে কে হেভিওয়েট প্রার্থী, কোন কোন আসনে ভোট, কোন আসনগুলি সবথেকে গুরুত্বপূর্ণ, তা দেখে নিন।

শ্লীলতাহানিতে অভিযুক্ত জওয়ানের বিরুদ্ধে নালিশ নির্বাচন কমিশনে, গর্জে উঠলেন শশী

ওই নির্যাতিতা যুবতী যথেষ্ট সাহসের পরিচয় দিয়েছেন। তিনি এই ঘটনায় চিৎকার করে ওঠেন। সেই চিৎকারে এলাকার মানুষ ছুটে আসেন। ওই যুবতীকে উদ্ধার করা হয়। ওই মহিলা অভিযুক্ত জওয়ানের নামও পড়েছেন। যোগিন্দর পাল নামে ওই জওয়ান শ্লীলতাহানি করেছেন। অভিযুক্ত জওয়ান এক যুবতীকে জোর করে জড়িয়ে ধরে চুমু খেয়েছেন।

Rain and Storm Forecast till 25th May: সোমে ভারী বৃষ্টি বাংলায়, ঘূর্ণিঝড় তৈরির আগেই বইবে ঝোড়ো হাওয়া, কোথায় কোথায় হবে?

সোমবার থেকেই ভালামতো বৃষ্টি শুরু হচ্ছে পশ্চিমবঙ্গে। কয়েকটি জেলায় ভারী বৃষ্টি হবে। ঝড়ও উঠবে। বঙ্গোপসাগরে যে ঘূর্ণিঝড় তৈরির কথা আছে, সেটার আগেই বাংলার বিভিন্ন জেলায় ঝোড়ো হাওয়া বইবে। কোন কোন জেলায় ঝড়-বৃষ্টির সতর্কতা জারি করা হল, তা দেখে নিন।

IPL 2024 Points Table Updates: ভাগ্যের হাতে মার খেল RR, কারা প্রথম কোয়ালিফায়ারে আর কারা খেলবে এলিমিনেটর, স্পষ্ট হল ছবি

IPL 2024 Standings After RR vs KKR Match: আইপিএল ২০২৪-এর লিগ পর্বের শেষে কোন চারটি দল পয়েন্ট তালিকায় প্রথম চারে থাকল, দেখে নিন একনজরে। বাকি দলগুলি কত নম্বরে থেকে অভিযান শেষ করে, চোখ রাখুন চূড়ান্ত লিগ টেবিলে।

কলকাতায় চিকিৎসা করাতে এসে নিখোঁজ বাংলাদেশের সাংসদ, খোঁজ চলছে, বার্তা মন্ত্রীর

Bangladesh MP goes missing চিকিৎসা করাতে এসে চারদিন ধরে নিখোঁজ বাংলাদেশের সাংসদ। তার খোঁজ শুরু করেছে গোয়েন্দা বিভাগ।

Swastika Mukherjee: সবুজ জামদানি শাড়ির সঙ্গে রজনীগন্ধা ফুলের গয়নায় সেজে স্বস্তিকা লিখলেন, 'একবার দেখ লিজিয়ে...'

#swastikamukherjee #reel #rajanigandhaflower  ‘হিন্দুস্তান টাইমস বাংলা’-র যাবতীয় আপডেটের জন্য ইউটিউবে ‘বেল' (Bell) আইকনে ক্লিক করুন। ফেসবুকে আমাদের পেজে লাইক করুন: https://www.facebook.com/hindustantimesbangla টুইটারে আমাদের টুইট করুন: https://twitter.com/HT_Bangla ইনস্টাগ্রামে ফলো করুন: https://www.instagram.com/htbangla/?hl=en

Lok Sabha Election: জলের তলায় যাওয়া থেকে ব্যাডমিন্টন ম্যাচ! ভোটার টানতে অভিনব কসরত

Lok Sabha Election: অনন্য ক্রীড়া কার্যক্রম থেকে শুরু করে অপ্রচলিত ডিজিটাল উদ্যোগ পর্যন্ত, ভোটারদের সঙ্গে সংযোগ স্থাপনের জন্য বিভিন্নভাবে প্রচার চালিয়েছে রাজনৈতিক দলগুলো।

‘BJP প্রার্থীকে ৮ বার ভোট যুবকের’, ভাইরাল ভিডিয়ো, সরকারি অফিসারদের হুমকি রাহুলের

সোমবার লোকসভা নির্বাচনের পঞ্চম দফার ভোটগ্রহণ। তার আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গেল। তাতে দাবি করা হল যে এক ব্যক্তি নাকি বিজেপিকে আটবার ভোট দিচ্ছেন। সেই প্রেক্ষিতে সরকারি আধিকারিকদের হুঁশিয়ারি দিলেন রাহুল গান্ধী।

সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

RR vs KKR, IPL 2024: লিগ টেবিলের দ্বিতীয় স্থানে থেকে প্রথম কোয়ালিফায়ারের যোগ্যতা অর্জন করতে হলে কেকেআরের বিরুদ্ধে শেষ লিগ ম্যাচ জিততেই হতো রাজস্থান রয়্যালসকে। 

বেআইনি নির্মাণ কীভাবে রুখতে হবে? সব পুরসভাকে পুস্তিকা পাঠাল পুর দফতর

পুর ও নগরোন্নয়ন দফতর সূত্রে জানা গিয়েছে, বেআইনি নির্মাণ রুখতে কী কী পদক্ষেপ নিতে হবে তার যাবতীয় বিবরণ উল্লেখ রয়েছে এই পুস্তিকায়। সেক্ষেত্রে বেআইনি নির্মাণ হলে কোন কোন ধারায় পদক্ষেপ করা হবে? কী কী ব্যবস্থা নিতে হবে? তা বিস্তারিত উল্লেখ রয়েছে সেখানে। এরফলে আধিকারিকদের আর বিভ্রান্ত হতে হবে।

BJP প্রার্থীর অফিস থেকে টাকা উদ্ধার করতে গিয়ে নির্বাচনী আধিকারিকদের মারধর

আগামীকাল ২০ মে মুম্বইয়ে ভোট হবে। তার আগে শুক্রবার ভোটারদের টাকা বিল করার অভিযোগ ওঠে। নির্বাচন কমিশনের কাছে অভিযোগ আসে, একটি মোবাইল অ্যাপের মাধ্যমে ভোটারদের টাকা বিলি করা হচ্ছে। ফলে আদর্শ আচরণ বিধি ভঙ্গ করা হচ্ছে বলে অভিযোগ।

‘নবীনের আমলে ওড়িশা ৫০ বছর পিছিয়ে গিয়েছে’ মুখ্যমন্ত্রীকে তোপ অমিত শাহের

ওড়িশায় নির্বাচনী প্রচারে যান অমিত শাহ। নবীনের নিজ জেলা গঞ্জামের আসকা লোকসভা কেন্দ্রের সুরাদায় একটি সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র। সেখানে তিনি ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েককে কটাক্ষ করে বলেন, তাঁর নীতি ও শাসনের কারণে রাজ্যটি ৫০ বছর পিছিয়ে গিয়েছে।

IPL 2024 Playoffs Fixtures: লিগের শেষ দিনে বদলে গেল ছবি, প্লে-অফে KKR কবে কাদের বিরুদ্ধে লড়বে, দেখুন সম্পূর্ণ সূচি

IPL 2024 Playoffs Schedule: আইপিএল ২০২৪-এর প্লে-অফের ক্রীড়াসূচিতে চোখ রাখুন। জেনে নিন কোন দল কবে, কোথায়, কখন, কাদের বিরুদ্ধে লড়াইয়ে নামবে।

সহকর্মী খেলবে T20 বিশ্বকাপে! হতবাক Oracle-র কর্মী, ২০১০-তে খেলেছিলেন ভারতের হয়েও

আপনার সহকর্মী যদি টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেন, তাহলে কেমন অনুভূতি হবে? ঠিক সেরকমই হল ওরাকেলের এক কর্মীর। কারণ তাঁর সহকর্মী ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলছেন। যিনি ২০১০ সালে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন।

পদ্মাপারের আম এবার আসছে ভারতে, রফতানি নিয়ে বড় সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ

বাংলাদেশের কৃষকদের বাড়তি সুযোগ সুবিধা দেওয়া হয়েছে। যাতে বেশি করে আমের ফলন ঘটাতে পারে। সেটা এবার সম্ভব হয়েছে। তাই আম আসবে ভারত–সহ নানা দেশে। তবে এবার গরমের জন্য বাংলাদেশের আমের ব্যাপক ক্ষতি হয়েছে। তার জেরে এবার রাজশাহীতে আমের ফলন কম হয়েছে। এমনকী আমের দাম বাড়তে পরে বলে আশঙ্কা করা হচ্ছে।

ক্রমশ কাছে আসছে ঘূর্ণিঝড় রেমাল, পণ্ড হতে পারে রাজ্যের ষষ্ঠ দফার ভোটগ্রহণ

২৫ মে রয়েছে রাজ্যের পশ্চিমাঞ্চল ও উপকূলবর্তী একাধিক কেন্দ্রে লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ। বর্তমান পূর্বাভাস অনুসারে ঘূর্ণিঝড় রেমালের সব থেকে বেশি প্রভাব পড়তে পারে ওই এলাকাতেই। উপকূলবর্তী এলাকায় ঘণ্টায় ১০০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। 

Mamata on Sujata's ex-husband: সুজাতার 'বরটা একটু স্মার্ট বেশি, তাই ছেড়ে পালিয়েছে, অন্যদের ধরেছে', খোঁচা মমতার

বিষ্ণুপুরে লড়াই হচ্ছে প্রাক্তন স্বামী এবং স্ত্রী'র মধ্যে। বিজেপির প্রার্থী হলেন সৌমিত্র খাঁ। আর তৃণমূল কংগ্রেসের প্রার্থী হলেন সুজাতা মণ্ডল। আর সেই বিষয়টি নিয়ে মুখ খুললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

Latest News

T20I Tri Series: রুদ্ধশ্বাস ম্যাচে এক রানে নেদারল্যান্ডসকে হারাল আয়ারল্যান্ড অসীমা–লকেট বাগযুদ্ধে তুমুল আলোড়ন ধনেখালিতে, চোর–ডাকাত সম্বোধনে উত্তেজনা যা করেছি,বেশ করেছি…অ্যাশেজে বেয়ারস্টোর বিতর্কিত আউট নিয়ে বলছেন প্য়াট কামিন্স ভোটের 'পঞ্চমীতে' ঝড়-বৃষ্টি বনগাঁয়! লণ্ডভণ্ড ভোটগ্রহণ, ভেঙে পড়ল ছাউনি সুস্পষ্ট দীপিকার বেবি বাম্প, ৫ মাসের প্রেগন্যান্ট বউকে আগলে ভোট দিলেন রণবীর চট্টগ্রাম থেকে বিপুল পরিমাণ উদ্বাস্তু আশ্রয় নিয়েছে মিজোরামে, হঠাৎ কী এমন ঘটল?‌ কোটিপতি পরিবারের উত্তরাধিকারী হীরামান্ডির ‘আলমজেব’ শরমিনের বর, কে এই আমন মেহতা? ধমকালেন লকেট, রাস্তা থেকে মমতার ছেঁড়া ছবি তুললেন রচনা ‘দুঃসময় পাশে আছে ভারত’, দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শোকবার্তা মোদীর রাইসির মৃত্যুতে শোক প্রকাশ মোদীর, কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট?

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ