বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: পুষ্য নক্ষত্রের সংযোগে ৫ রাশির হবে আর্থিক লাভ, দেখুন আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: পুষ্য নক্ষত্রের সংযোগে ৫ রাশির হবে আর্থিক লাভ, দেখুন আজকের কেরিয়ার রাশিফল

আজ মেষ রাশির জাতকদের জন্য লাভের দিন এবং আজ অফিসে আপনার সহকর্মীরাও আপনাকে সাহায্য করবে।

Career horoscope today: শুক্রবার, ১ ডিসেম্বর, পুষ্য যোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগে ২ রাশির জাতকদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই রাশিগুলি দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবে এবং তাদের সম্পদ বৃদ্ধি পাবে। আসুন দেখে নেওয়া যাক মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জন্য কেরিয়ারের দিক থেকে শুক্রবার কেমন যাবে।

মেষ 

আজ মেষ রাশির জাতকদের জন্য লাভের দিন এবং আজ অফিসে আপনার সহকর্মীরাও আপনাকে সাহায্য করবে। লোকেরা আপনার টিমওয়ার্কের মনোভাব খুব ভালো ভাবে বুঝবে এবং আপনাকে সাহায্য করতে এগিয়ে আসবে। ভালো মানুষ আপনাকে অনুপ্রাণিত করবে এবং আপনার উপকার করবে। আপনি খুশি বোধ করবেন। দীর্ঘদিন ধরে চলে আসা আইনি বিবাদ ও মারামারি আজ শেষ হবে। 

 

বৃষ 

বৃষ রাশির জাতকদের পরিকল্পনা সফল হবে এবং আজ আপনার সম্পদ বৃদ্ধি পাবে। আপনি আজ পূর্ণ উদ্যমে যে কাজই করুন না কেন, তাতে আপনি অবশ্যই সফলতা পাবেন। বিকেলে সব কাজ শেষ হতে দেখা যাবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে এবং আপনি কোথাও থেকে অমীমাংসিত অর্থ পেতে পারেন। ব্যবসায়িক বিষয়ে, কোনও চুক্তি করার আগে তদন্ত করা গুরুত্বপূর্ণ।

 

মিথুন 

মিথুন রাশির জাতক জাতিকাদের আজ প্রতিটি কাজে সতর্ক থাকতে হবে। আজ কোনও সিদ্ধান্ত নেবেন না। অর্থ সংক্রান্ত সিদ্ধান্ত গ্রহণে ক্ষতি হতে পারে। বাড়িতে কোনও শুভ কাজের বিষয়ে আলোচনা হতে পারে। আপনার পুরনো কিছু কাজ শেষ হতে পারে। সন্ধ্যায় কেনাকাটার জন্য পরিবারের সঙ্গে যেতে হতে পারে।

 

কর্কট 

কর্কট রাশির জাতক জাতিকারা উপকৃত হবেন এবং আজ আপনার মন আধ্যাত্মিকতা ও ধ্যানে নিবদ্ধ থাকবে। কোনও জরুরি কাজে বাইরেও যেতে পারেন। চাকরি বা ব্যবসায় কাজের জন্য কোথাও যেতে হতে পারে। কোনও ধর্মীয় স্থানে যাওয়ার পরিকল্পনা হতে পারে। কোনও বুদ্ধিবৃত্তিক কাজে সাফল্য পাবেন। একটি নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে।

 

সিংহ 

সিংহ রাশির জাতক জাতিকারা আজ প্রতিটি বিষয়ে লাভবান হবেন এবং তাদের পরিকল্পনা সম্পূর্ণ হবে। আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন রয়েছে, তাই আপনাকে যদি অফিসে কঠোর পরিশ্রম করতে হয় তবে আপনার পরিবার থেকে এটি নিয়ে চিন্তা করার দরকার নেই। পদোন্নতিতে বেতন বৃদ্ধি নিয়ে আলোচনা হতে পারে। আপনার পরিবারের ছোট সদস্যদের সঙ্গে আজ ভালো সময় কাটবে।

 

কন্যা 

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি শুভ। সৃজনশীল কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। অন্য কাজে না জড়িয়ে নিজের কাজে মনোনিবেশ করুন। আপনি আপনার শখ অনুসরণ সম্পর্কে চিন্তা করবেন। এর মাধ্যমে কিছু অর্থ উপার্জনের সম্ভাবনাও রয়েছে। অর্থ সমস্যা দেখা দেবে তবে সন্ধ্যার মধ্যে আপনার প্রচেষ্টার উন্নতি হবে। যদি কোনও বন্ধু আজ ঋণের জন্য জিজ্ঞাসা করে, তাকে স্পষ্টভাবে আপনার পরিস্থিতি বলুন।

 

তুলা 

তুলা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। হৃদয় ও মনের ভারসাম্যের মাধ্যমে সাফল্য আসবে। সতর্কতার সঙ্গে বিবেচনা করে যেকোনও  সিদ্ধান্ত নিন। অ্যাকাউন্ট ফাইল প্রস্তুত রাখুন। যে কোনও সময় প্রয়োজন হতে পারে। আপনার কর্মীদের উপর নজর রাখুন। আপনি আপনার ভালো ব্যবহার দিয়ে তাদের মন জয় করতে পারেন। তাতে আপনার উপকার হবে।

 

বৃশ্চিক 

বৃশ্চিক রাশির জাতকরা ব্যবসা সংক্রান্ত বিষয়ে লাভবান হবেন। রাজনীতিতে আগ্রহ বাড়বে। বিশেষ কোনও ব্যক্তির কারণে ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনার পকেট আলগা হতে পারে তবে প্রতিবার আর্থিক লাভ-ক্ষতির দিকে না তাকিয়ে সম্পর্কের বাধ্যবাধকতার দিকে নজর দেওয়া আপনার পক্ষে ভালো হবে।

 

ধনু 

ধনু রাশির জাতক জাতিকাদের আজ খুব পরিশ্রম করতে হবে এবং আপনি আজ অনেক দৌড়াদৌড়ি করবেন। আপনাকে আজ অফিসে অনেক কাজ করতে হবে। ঘুরে বেড়ানোর পর আপনি অবশ্যই সুবিধা পাবেন। আপনার প্রতিভার উপর আস্থা রাখুন এবং মনে রাখবেন যে আপনাকে কিছু অর্জন করতে কঠোর পরিশ্রম করতে হবে। আজ আপনি আর্থিক সুবিধাও পাবেন।

 

মকর 

মকর রাশির জাতক জাতিকারা আজ সারাদিন খুব ব্যস্ত থাকবেন এবং দিনের বেশির ভাগ সময়টাই গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে কাটবে। তবে এই কাজগুলো শেষ হলে আপনি অনেক তৃপ্তি পাবেন। কোনও আইনি কাগজপত্রে স্বাক্ষর করার আগে মনোযোগ দিয়ে পড়েন তাহলে আপনার জন্য ভালো হবে।

 

কুম্ভ 

কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি শুভ। আপনি সকাল থেকে কিছু ভালো খবরের জন্য অপেক্ষা করছেন। আপনাকে আজ কাছাকাছি ভ্রমণ করতে হতে পারে। নতুন মানুষের সঙ্গে মেলামেশা করা আপনার জন্য উপকারী হবে। ব্যবসার ক্ষেত্রে, আপনি আজ একটি বড় চুক্তি চূড়ান্ত করতে পারেন।

 

মীন 

মীন রাশির জাতক জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। দিন শুরু হবে ধীরে ধীরে। সকালে যে বিষয়গুলো নিয়ে আপনি একটু চিন্তিত থাকবেন সেগুলো আপনাকে বিকেলে খুশি করে তুলবে। অফিসে আপনার জায়গা তৈরি করতে, আপনাকে বিচক্ষণতার সঙ্গে কাজ করতে হবে। বুদ্ধিমত্তা ব্যবহার করলে ভালো ফল পাওয়া যাবে। নতুন চুক্তি চূড়ান্ত করার কাজ কিছু সময়ের জন্য পিছিয়ে যেতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

আটকে ৭ লাখ খোরপোশের মামলা! শ্রাবন্তী বলছেন, ‘ভালো চরিত্র পেতে পরিচালকের সঙ্গে…’ বাংলায় ফেল! কেরলের উপনির্বাচনে বড় জয় পেল সিপিএম, ধাক্কা খেল কংগ্রেস উদ্দালকের গোপন স্ত্রী হয়ে এন্ট্রি মালবিকার, কোন দিকে মোড় নেবে জল থই থইয়ের গল্প বিতকর্কে থোড়াই কেয়ার, ঘরোয়া ক্রিকেট ছেড়ে IPL-র জন্য প্রস্তুতি শুরু ইশানের 'যে সব জায়গায় জনবিন্যাস বদলে গিয়েছে সেখানে নিয়মিত ধর্ষণ করা হয় হিন্দু মেয়েদের' বিপাকে রবীন্দ্রন, বাইজুস থেকে বাইজুকে ছেঁটে ফেলতে NCLT-তে আবেদন ৪ বিনিয়োগকারীর প্রথা ভাঙল উচ্চমাধ্যমিকের দর্শনে, কোন প্রশ্নটা কঠিন? বাকিটা কেমন? জানালেন শিক্ষক 'আমি লজ্জিত', শ্রীদেবীর মেয়ে হয়েও তেলুগু ভাষা জানেন না! অনুশোচনা জাহ্নবীর ব্রহ্মোস, মিগের ইঞ্জিন কেনা হবে, ৩৫০০০ কোটির ৪টি চুক্তিকে সবুজ সংকেত কেন্দ্রের গাজওয়া-ই-হিন্দ ফতোয়া! দারুল উলুম দেওবন্দের বিরুদ্ধে এইআইআর করার নির্দেশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.