বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 17 February-র জন্য
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 17 February-র জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- আশপাশে কোথাও ঘুরতে যেতে পারেন। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। নতুন কাজ শুরু করতে পারেন। পরিজন ও আত্মীয়দের সহযোগিতা লাভ করতে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। সমাজে মান-সম্মান বাড়বে। বাড়িতে অনুষ্ঠান হতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। দিন ভালো কাটবে। অধিকাংশ কাজ পূর্ণ হবে। লেনদেনে সাবধানতা অবলম্বন করুন। স্বাস্থ্যোন্নতি হবে।

কন্যা- দম্পতিদের মধ্যে বিবাদ দেখা দিতে পারে। কথাবার্তার সময় সাবধানতা অবলম্বন করুন। কারও সঙ্গে গোপনীয় বিষয় ভাগ করে নেবেন না। প্রকল্পে লগ্নির চিন্তা ত্যাগ করুন। সুস্থ থাকবেন। জরুরি দায়িত্ব লাভ করবেন ও তা পূর্ণ করতে সফল হবেন। উন্নতির পথ প্রশস্ত হবে। আর্থিক লাভ হবে। ছাত্র-ছাত্রীদের জন্য দিন ভালো। সাবধানে গাড়ি চালান। ভাগ্যের সঙ্গ পাবেন। কেরিয়ার সংক্রান্ত কাজে যুবকরা সাফল্য লাভ করবেন। আর্থিক লাভ হবে। সম্পত্তি সংক্রান্ত কাজে সাফল্য লাভ করবেন। ব্যয় নিয়ন্ত্রণে থাকবে। ব্যবসার পরিস্থিতি ঠিক থাকবে। 

তুলা- কোনও কাজে অধিক ব্যয়ের ফলে বাজেট প্রাভাবিত হবে ও অবসাদে থাকবেন। কঠিন পরিস্থিতি তৈরি হতে পারে। পরিবারের সহযোগিতায় আপনার চিন্তা দূর হবে। বয়স্কদের স্বাস্থ্যের যত্ন নিন। শত্রু সক্রিয় থাকবে। কারও কথায় কান দেবেন না। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। কারও সঙ্গে নিজের ব্যক্তিগত বিষয় ভাগ করে নেবেন না। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে তাড়াহুড়ো করবেন না। ব্যবসা ভালো চলবে। আর্থিক লাভের যোগ রয়েছে। পারিবারিক প্রয়োজনীয়তা পূর্ণ করার চেষ্টা করবেন। 

বৃশ্চিক- নতুন কাজ শুরু করতে পারেন। পরিবারের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। আর্থিক লাভ হবে। স্বাস্থ্যোন্নতি হবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। পড়ুয়ারা আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। ভালোভাবে নিজের দায়িত্ব পূরণ করুন। যুবক-যুবতিদের জন্য দিন ভালো। ব্যবসায়ীদের আর্থিক লাভ হবে। ঝুঁকি নেবেন না। কোনও কাজে ব্যয়ের আগে ভালোভাবে চিন্তাভাবনা করে নিন।

বন্ধ করুন