বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 5 March-এর জন্য
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
শুক্রবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 5 March-এর জন্য

  • শুক্রবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- ঋণের টাকা আদায়ে সমস্যা দেখা দিতে পারে। অচেনা ব্যক্তিদের থেকে সাবধানে থাকুন। কারও সঙ্গে গোপন বিষয় আলোচনা করবেন না। ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে যান। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যস্ত থাকবেন। অফিসে কাজের চাপ থাকতে পারে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। কোনও আত্মীয়ের বাড়িতে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।

কন্যা- পরিবারের বয়স্কদের যত্ন নিন। শত্রু শক্তিশালী হবে। যাত্রার সময় অচেনা ব্যক্তিদের থেকে দূরত্ব বজায় রাখুন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে মতভেদ হতে পারে। চাকরি পরিবর্তন করতে পারেন। কেরিয়ার সংক্রান্ত তথ্য লাভ করবেন। পড়ুয়াদের লাভ হবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। অফিসের দায়িত্ব পূর্ণ করবেন।

তুলা- সঞ্চয় পরিকল্পনায় লগ্নির প্রস্তাব পাবেন। ব্যয়ের সময় নিজের বাজেটে নজর রাখুন। প্রয়োজন ছাড়া যাত্রা করবেন না। কথাবার্তায় সংযমী হন। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। আর্থিক লাভের যোগ রয়েছে। স্বাস্থ্যোন্নতি হবে। 

বৃশ্চিক- পারিবারিক দায়িত্বের কারণে ব্যস্ততা থাকবে। মান-সম্মান বৃদ্ধি হবে। অচেনা ব্যক্তিদের থেকে দূরে থাকুন। আপনজনদের সঙ্গ লাভ করবেন। চাকরিজীবীরা স্থান পরির্তনের খবর পেতে পারেন। বাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। ছাত্র-ছাত্রীরা সাফল্য লাভ করবেন। কাউকে নিজে থেকে পরামর্শ দেবেন না।

বন্ধ করুন