বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। পরিজনদের মধ্যে কোনও কারণে অশান্তি থাকবে। মেয়ের সহযোগিতা লাভ করবেন। কোনও জিনিসের কেনাকাটায় ঠকে যেতে পারেন। আলস্য থাকবে। আপনার শুভ সংখ্যা ১১ ও রঙ নীল।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। ভাগ্যের সঙ্গ পাবেন। অধিক কথা বলার কারণে ফেঁসে যেতে পারেন। আপনার কাজ প্রশংসা লাভ করবে। পরিশ্রম করে যান। আপনার শুভ সংখ্যা ৬ ও রঙ ফিরোজী।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। সমস্যার সম্মুখীন হবেন। পায়ে ব্যথা হতে পারে। সরকারি চাকরিজীবীরা সমস্যায় পড়তে পারেন। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। আত্মবিশ্বাসে ভরে থাকবেন। মায়ের স্বাস্থ্য চিন্তায় ফেলবে। গাড়িতে সমস্যা দেখা দিতে পারে। সন্ধেবেলা কোনও বন্ধুর সঙ্গে ঘুরতে যেতে পারেন। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। চাকরিজীবীদের জন্য দিন ঠিকঠাক। সন্তানের ভবিষ্যতের কারণে চিন্তিত থাকবেন। সমস্যা কমবে। পড়ুয়ারা পরীক্ষায় সফল হবেন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ নীল।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকলে ভালো ফল করবেন। নতুন বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। যে কোনও কাজ তাড়াতাড়ি শেষ করার চেষ্টা করুন। অধৈর্যের কারণে সমস্যায় পড়তে পারেন। আপনার শুভ সংখ্যা ২৬ ও রঙ লাল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। মনে ইতিবাচক চিন্তাভাবনা রাখুন। মায়ের স্বাস্থ্য দুর্বল থাকবে। পড়ুয়াদের পড়াশোনায় সমস্যা দেখা দিতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। অনৈতিক কাজ থেকে দূরে থাকুন। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ গোলাপী।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। ছাত্রদের জন্য দিন ভালো। বাড়ির জন্য নতুন জিনিস কিনতে পারেন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। আর্থিক সঙ্কটের সম্মুখীন হবেন। ভাইয়ের সহযোগিতা লাভ করবেন। ক্ষুদ্র শিল্প, মেশিনারি, চিকিৎসকদের জন্য দিন ভালো। শেয়ার বা বেটিংয়ে লগ্নি করবেন না। আপনার শুভ সংখ্যা ২৪ ও রঙ হাল্কা নীল।

বন্ধ করুন