বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। বাবার সহযোগিতায় আর্থিক সমস্যা দূর হবে। পরিবারের সহযোগিতায় স্বামী-স্ত্রীর মধ্যে বিভেদ সমাপ্ত হবে। কর্মক্ষেত্রে আধিকারিকদের কাছ থেকে প্রশংসা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ১৪ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। চাকরিতে পরিবর্তন হতে পারে। পেট বা পায়ে ব্যথার কারণে কষ্ট পাবেন। আটকে থাকা সরকারি কাজে গতি আসবে। লাভ পেতে পারেন। আপনার শুভ সংখ্যা ১ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। ভাই-বোনদের সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। প্রেম বিবাহের জন্য প্রস্তুতি নিয়ে থাকলে নিজের কোষ্ঠি মেলাতে ভুলবেন না। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। ব্যবসা বা চাকরিতে লাভ হবে। আর্থিক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার প্রতি লোকে আকৃষ্ট হবে। বুদ্ধির জন্য প্রশংসা লাভ করবেন। হঠাৎই বড়সড় কোনও ঘটনা ঘটবে। আপনার শুভ সংখ্যা ১৬ ও রঙ সোনালী।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। দিন ভালো। উচ্চিশিক্ষার জন্য কলেজে ভরতি হতে পারেন। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন। রাজনীতির সঙ্গে জড়িতদের জন্য দিন ভালো। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ ধূসর।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। কোনও কাজের কারণে ভ্রমিত থাকবেন। ব্যবসায়ীদের মধ্যে আলস্য দেখা দেবে। ব্যবসার জন্য পরিকল্পনা তৈরি করতে পারেন। আপনার শুভ সংখ্যা ২২ ও রঙ নীল।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। অধিক কাজের কারণে ক্লান্তি অনুভব করবেন। পরিবারে অশান্তির পরিবেশ থাকবে। কঠিন পরিশ্রমের পরও দিন আপনার পক্ষে থাকবে না। আপনার শুভ সংখ্যা ২০ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। আইনি সমস্যার সমাধান খুঁজে পাবেন। কর্মক্ষেত্রে আটকে থাকা কাজ পুনরায় শুরু হতে পারে। প্রেম সম্পর্কের বিষয় পরিবারের সদস্যদের জানাতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৬ ও রঙ সাদা।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। কোনও কাগজে হস্তাক্ষর করার আগে তা ভালো ভাবে পড়ে নিন। কাজের পরিস্থিতি অনুকূল থাকবে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ হলুদ।

 

বন্ধ করুন