বাংলা নিউজ > ভাগ্যলিপি > Jupiter remedies: গুরু বৃহস্পতির কৃপা পাচ্ছেন না? জীবনে সংকট লেগেই আছে? কী প্রতিকার করতে পারেন

Jupiter remedies: গুরু বৃহস্পতির কৃপা পাচ্ছেন না? জীবনে সংকট লেগেই আছে? কী প্রতিকার করতে পারেন

বৃহস্পতি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ এবং এই গ্রহটিকে সবসময় কুণ্ডলিতে শক্তিশালী রাখা খুবই গুরুত্বপূর্ণ।

Jupiter remedies: আপনার জন্মছকে বৃহস্পতি গ্রহর অবস্থান মজবুত করতে কী কী ব্যবস্থা নেবেন, জেনে নিন এখান থেকে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, বৃহস্পতিকে জ্ঞান, সমৃদ্ধি এবং ভাগ্যের গ্রহ হিসাবে বিবেচনা করা হয় এবং এটি জ্যোতিষশাস্ত্রে পঞ্চম, নবম ঘরের কারক গ্রহ। বৃহস্পতি গ্রহ শিক্ষা, নৈতিকতা এবং প্রজ্ঞার প্রতিনিধিত্ব করে। এটি একটি শুভ গ্রহ এবং সর্বদা জাতকদেরদের ভাগ্য বৃদ্ধি করে। এমনকি যখন কোনও ব্যক্তির কুণ্ডলীতে এই গ্রহের সঙ্গে  অশুভ কোনও গ্রহের সংযোগ থাকে, তখন এটি সর্বদা ব্যক্তিকে রক্ষা করার চেষ্টা করে। তবে, কখনও কখনও এই গ্রহটি কুণ্ডলিতে নির্দিষ্ট অবস্থান এবং সংমিশ্রণের কারণে দুর্বল হতে পারে।

বৃহস্পতিকে শক্তিশালী করা কেন প্রয়োজন

বৃহস্পতি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ এবং এই গ্রহটিকে সবসময় কুণ্ডলিতে শক্তিশালী রাখা খুবই গুরুত্বপূর্ণ। বৃহস্পতি গ্রহটি ভাল নৈতিক মূল্যবোধ, অন্যদের প্রতি সদয় হওয়া এবং সততা এবং আনুগত্যের প্রতিনিধিত্ব করে। যখন কোনও ব্যক্তির মধ্যে এই সমস্ত গুণ থাকে, তখন এটি গ্রহটিকে জাতকদের জন্য ইতিবাচক করে তোলে। আপনার রাশিতে বৃহস্পতির প্রভাব বাড়ানোর জন্য বা বৃহস্পতিকে শক্তিশালী করতে, আপনি এই ব্যবস্থাগুলি চেষ্টা করতে পারেন -

প্রতিদিন ভগবান গণেশের পুজো  করুন, যা সমস্ত বাধা দূর করে সাফল্য দেয়। ভগবান গণেশকে দেবতা হিসাবে বিবেচনা করা হয় যিনি বৃহস্পতির ইতিবাচক প্রভাব বাড়াতে সাহায্য করেন।

হলুদ বা সোনালি পোশাক পরুন এবং আপনার দৈনন্দিন জীবনে হলুদ বা সোনালি রঙের জিনিস ব্যবহার করুন।

প্রতিদিন ওম গুরুভে নমঃ মন্ত্রটি জপ করুন। এটি বৃহস্পতিকে সন্তুষ্ট করে এবং সৌভাগ্য এবং সমৃদ্ধি আনতে সাহায্য করে এই মন্ত্র।

বৃহস্পতিবার বৃহস্পতি দেবকে হলুদ ফুল ও মিষ্টি নিবেদন করুন। বৃহস্পতিবারকে বৃহস্পতির দিন হিসেবে ধরা হয়।

হলুদ বস্ত্র, হলুদ এবং হলুদ ছোলার ডাল অভাবীদের দান করুন কারণ এগুলি বৃহস্পতির সঙ্গে  সম্পর্কিত এবং শুভ জিনিস হিসাবে বিবেচিত হয়।

বৃহস্পতি শিক্ষা ও জ্ঞানের সঙ্গে  যুক্ত হওয়ায় প্রতিদিন পড়াশোনায় ব্যস্ত থাকুন এবং নতুন জ্ঞান অর্জনের চেষ্টা করুন।

নতুন জায়গায় ভ্রমণ এর কারণ বৃহস্পতি সম্প্রসারণ এবং অন্বেষণের মাধ্যমে জ্ঞান বৃদ্ধির প্রতিনিধিত্ব করে। অন্য লোকেদের প্রতি উদারতা এবং দয়ার অনুভূতি রাখুন। এতে করে গুরু বৃহস্পতির আশীর্বাদ পাওয়া যায়।

ভাগ্যলিপি খবর

Latest News

'ট্রাম্পকে বাঁচালেন জগন্নাথদেব', ফেরালেন ১৯৭৬-র প্রতিদান,দাবি কলকাতা ইসকনের VP-র গোটা বলিউড আম্বানির বিয়েতে! মন দিয়ে কোথায় বসে কার কীর্তন শুনছেন বিরাট-অনুষ্কা? এটি একটি দুরন্ত দল, আশা করি… ভারতকে সিরিজ জিতিয়ে গম্ভীরকে বড় বার্তা দিলেন শুভমন হাতজোড় করে দাঁড়িয়ে নীতা-মুকেশ, মেয়ের বাবা-মাকেও উপেক্ষা করলেন না প্রধানমন্ত্রী কারা পেতে পারে এই সপ্তাহে নতুন চাকরির সুযোগ? দেখে নিন কী বলছে সাপ্তাহিক রাশিফল জগন্নাথের সোনা রক্ষা করছে নাগ দেবতা? দরজা খোলার সময় রত্ন ভাণ্ডারে থাকবে সাপুড়ে নাচে নীতা আম্বানিকে টক্কর রাধিকার মা শায়লা! অনন্তর মা না শাশুড়ি, কে বয়সে কত বড় আবার কি শপথ জটিলতা? স্পিকারকে দায়িত্ব দিতে অনুরোধ করে রাজ্যপালকে চিঠি রাজ্যের রাজভবনেই কর্মীর সঙ্গে জঘন্য কাজ রাজ্যপালের ছেলের? গ্রেফতারির দাবি বিরোধীদের ৩-৪ বছরে ৮ কোটি নয়া চাকরি হয়েছে, দাবি মোদীর, বললেন ‘মিথ্যুকদের মুখ বন্ধ পুরো’

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.