বাংলা নিউজ > ভাগ্যলিপি > Horoscope 2022: আজ থেকে মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এই রাশির জাতকরা, সারা বছর অভাব হবে না টাকার
লক্ষ্মীকে ধন-সম্পদের দেবী বলা হয়ে থাকে। (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

Horoscope 2022: আজ থেকে মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এই রাশির জাতকরা, সারা বছর অভাব হবে না টাকার

  • ২০২২ সালে এমনই কয়েকটি রাশির উপর মা লক্ষ্মীর আশীর্বাদ থাকবে।

লক্ষ্মীকে ধন-সম্পদের দেবী বলা হয়ে থাকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যে রাশির উপর দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকে, তাঁদের টাকার অভাব হয় না। তাঁদের আর্থিক অবস্থা ভালো হয়। ২০২২ সালে এমনই কয়েকটি রাশির উপর মা লক্ষ্মীর আশীর্বাদ থাকবে। দেখে নিন, সেই তালিকায় কোন কোন রাশির জাতকরা আছেন -

মেষ রাশি- ২০২২ সালে মেষ রাশির জাতকদের উপর দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে নয়া বছর দুর্দান্ত কাটবে। ভালো হবে আর্থিক অবস্থা। কমে যাবে খরচ। লেনদেনের জন্য ২০২২ সাল অত্যন্ত ভালো হবে মেষ রাশির জাতকদের কাছে। বিনিয়োগ করলে লাভবান হবেন। নতুন বছরে নয়া কাজ শুরু করতে পারেন।

সিংহ রাশি- ২০২২ সাল অত্যন্ত শুভ কাটবে সিংহ রাশির জাতকদের। দেবী লক্ষ্মীর আশীর্বাদে সমস্ত আটকে থাকা কাজ পূর্ণ হবে। যথেষ্ট ভালো হবে আর্থিক অবস্থা। লেনদেনের জন্য নয়া বছর অত্যন্ত শুভ হবে। আর্থিক সমস্যা থেকে মিলবে মুক্তি। ২০২২ সালে বাড়ি বা গাড়ি কিনতে পারেন।

বৃশ্চিক রাশি- আর্থিক দিক থেকে ২০২২ সাল অত্যন্ত ভালো কাটবে বৃশ্চিক রাশির জাতকদের। ব্যবসার ক্ষেত্রে সময় অত্যন্ত ভালো হবে। হাতে টাকা আসবে। দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ পাবেন। ২০২২ সালে নয়া কাজ শুরু করার সুযোগ পাবেন। গাড়ি কিনতে পারেন।

মীন রাশি- আর্থিক দিক থেকে মীন রাশির জাতকদের সময় খুব ভালো কাটবে। দৃঢ় হবে আর্থিক অবস্থা। লেনদেনের জন্য ভালো বছর হতে চলেছে। দেবী লক্ষ্মীর আশীর্বাদে অর্থ লাভ হবে। ২০২২ সাল অত্যন্ত শুভ হতে চলেছে। নয়া বছরে বিনিয়োগ করলে লাভবান হবেন মীন রাশির জাতকরা

বন্ধ করুন