বাংলা নিউজ > ভাগ্যলিপি > বৃহস্পতি-শুক্রের যুতির ফলে রাজযোগ সৃষ্টি হচ্ছে এই তিন রাশির জীবনে, হবে ধন লাভ
মিথুন রাশির দশম কক্ষে শুক্র ও বৃহস্পতির যুতি হবে।

বৃহস্পতি-শুক্রের যুতির ফলে রাজযোগ সৃষ্টি হচ্ছে এই তিন রাশির জীবনে, হবে ধন লাভ

  • দৈত্যগুরু শুক্রাচার্য ও দেবগুরু বৃহস্পতি ২৭ এপ্রিল থেকে জুটি বেঁধেছে। ২৩ মে পর্যন্ত এই যুতি থাকবে। তাই সমস্ত রাশির ওপর এই যুতির প্রভাব পড়বে।

জ্যোতিষে গ্রহের রাশি পরিবর্তন মানব জীবনে সরাসরি প্রভাব বিস্তার করবে। দৈত্যগুরু শুক্রাচার্য ও দেবগুরু বৃহস্পতি ২৭ এপ্রিল থেকে জুটি বেঁধেছে। ২৩ মে পর্যন্ত এই যুতি থাকবে। তাই সমস্ত রাশির ওপর এই যুতির প্রভাব পড়বে। ৩টি রাশির জাতকরা এই যুতির ফলে বিশেষ ভাবে লাভবান হবেন।

মিথুন- এই রাশির দশম কক্ষে শুক্র ও বৃহস্পতির যুতি হবে। একে কর্ম ও চাকরির স্থান বলা হয়। এ সময় নতুন চাকরির প্রস্তাব পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি হতে পারে। এই রাশির গোচর কোষ্ঠিতে মালব্য ও কেন্দ্র ত্রিকোণ রাজ যোগ সৃষ্টি হচ্ছে। রাজনীতিতে সাফল্য লাভ করবেন। মিডিয়ার সঙ্গে জড়িত জাতকরা এ সময় বিশেষ লাভ অর্জন করবেন।

ধনু- তৃতীয় স্থানে শুক্র ও বৃহস্পতির যুতি হবে। একে পরাক্রমের স্থান বলা হয়ে থাকে। আপনার পরাক্রম ও সাহস বৃদ্ধি হবে। গোপন শত্রুর নাশ হবে। ধনু রাশির গোচর কোষ্ঠিতে হংস ও মালব্য নামক রাজযোগ সৃষ্টি হচ্ছে। গাড়ি ও বাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। এ সময় পোখরাজ ধারণ করতে পারেন। এর ফলে আপনার লাভ হবে। ভাই-বোনের সহযোগিতা লাভ করবেন।

আরও পড়ুন: Mangal and Shani Yuti Impact: মঙ্গল ও শনির অশুভ যুতিতে সময় খারাপ কাটবে এই ৩ রাশির, মেপে ফেলতে হবে না

মীন- লগ্ন স্থানে বৃহস্পতি ও শুক্রের যুতি হচ্ছে। ব্যবসায় ভালো মুনাফা অর্জন করবেন। চাকরিতে স্থান পরিবর্তন হতে পারে। স্বাস্থ্যোন্নতি হবে। তবে মীন জাতকদের বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠতে পারে। সাবধানে থাকুন। এ সময় কোষ্ঠীতে মালব্য ও হংস নামক রাজযোগ তৈরি হবে। এর ফলে আকস্মিক অর্থ লাভ করবেন। এ সময় পোখরাজ ধারণ করতে পারেন। এতে বৃহস্পতির জোর বাড়বে।

বন্ধ করুন