বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ থেকে তুলায় শুক্রের সঙ্গে যুতি করছে বুধ, ৬ রাশির জীবনে আসছে ভালো দিন

আজ থেকে তুলায় শুক্রের সঙ্গে যুতি করছে বুধ, ৬ রাশির জীবনে আসছে ভালো দিন

বুধের রাশি পরিবর্তন কিছু কিছু জাতকের কেরিয়ার ও ব্যবসার জন্য শুভ।

শুক্র আগে থেকেই স্বরাশি তুলায় বিরাজ করছে। এর ফলে তুলায় বুধ ও শুক্রের যুতি হবে।

২২ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করেছে বুদ্ধির কারক গ্রহ বুধ। স্বরাশি কন্যা থেকে বেরিয়ে এবার শুক্রের রাশি তুলায় গোচর করছে গ্রহের যুবরাজ। শুক্র আগে থেকেই স্বরাশি তুলায় বিরাজ করছে। এর ফলে তুলায় বুধ ও শুক্রের যুতি হবে। বুধের রাশি পরিবর্তন কিছু কিছু জাতকের কেরিয়ার ও ব্যবসার জন্য শুভ। এ সময় কোন কোন রাশির লাভ হবে, জেনে নিন—

মেষ- এই রাশির সপ্তম স্থানে বুধের গোচর হচ্ছে। এ সময় অংশীদারী ব্যবসায় জড়িত জাতকদের লাভ হবে। প্রযুক্তিগত ক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকরা কেরিয়ারে উন্নতি লাভ করতে পারে। এ সময় নতুন দায়িত্ব লাভ করতে পারেন।

মিথুন- পঞ্চম কক্ষে বুধের গোচর হচ্ছে। এ সময় নিজের ব্যবসা শুরু করতে পারেন। চাকরিজীবীরা উচ্চআধিকারিকের কাছ থেকে প্রশংসা লাভ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন।

কন্যা- কন্যা রাশিতে দ্বিতীয় স্থানে বুধের গোচর হবে। এ সময় ব্যবসায় লাভের যোগ দেখা যাবে। রাজনীতি ও মিডিয়ার সঙ্গে জড়িত ব্যক্তিদের বড়সড় লাভ হতে পারে। স্বাস্থ্যোন্নতি হবে। পারিবারিক জীবন সুখে কাটবে।

তুলা- কর্মক্ষেত্রে আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। ব্যবসায়ীদের লাভ হতে পারে। ব্যবসায়ীদের লাভ হবে। এ সময় আপনার কৌশলের প্রশংসা হবে।

ধনু- একাদশ স্থানে বুধের গোচর হচ্ছে। এ সময় ভালো ডিল পাবেন। পদোন্নতি বা আমদানি বৃদ্ধি হবে। দাম্পত্য জীবন শান্তিপূর্ণ কাটবে। পরিবারের সহযোগিতা লাভ করবেন।

মকর- বুধের গোচর আপনার জন্য লাভদায়ক। কেরিয়ারে নতুন প্রস্তাব পাবেন। অসম্পূর্ণ পরিকল্পনা পূর্ণ হতে পারে। বিদেশে চাকরির ইচ্ছা থাকলে সময় উত্তম। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। আর্থিক সহযোগিতা লাভ করবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

কন্যাকুমারীতে ধ্যানমগ্ন মোদী, শুভ্র পোশাকে দাঁড়ালেন বিবেকানন্দর মূর্তির সামনে অভিনয়ের জন্য পড়াশুনা ছেড়েছেন যে বলিউড সেলেবরা শিলিগুড়ির বাসিন্দাদের ২০ দিন ধরে বিষ খাইয়েছে তৃণমূল, বিস্ফোরক দাবি শংকর ঘোষের 'পঞ্চায়েত'-এর নির্মাতাদের সঙ্গে বিবাদ জিতেন্দ্রর? কী বললেন নায়ক T20 WC-এ সর্বোচ্চ রান কোহলির, প্রথম ৫-এ আর এক ভারতীয়, স্ট্রাইক রেটে কারা এগিয়ে? কাউন্টিং এজেন্ট হিসাবে কোনও শিক্ষক থাকতে পারবেন না, জানিয়ে দিল কমিশন আগামিকাল কেমন কাটবে আপনার? ভালো খবর আসবে? জানুন ৩১ মে’র রাশিফল T20 বিশ্বকাপে নামার আগে উপরি পাওনা,আইসিসির সম্মান রোহিতদের...বাড়বে আত্মবিশ্বাস? দিদা মারা গেছে…. শ্মশানে যাওয়ার আগে মেকআপের ভিডিয়ো, ট্রোলের মুখে ভ্লগার কন্যা জামিন পেলেন ৫ বিজেপি কর্মী, ভোটের আগে স্বস্তিতে রেখা পাত্র

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.