বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ থেকে তুলায় শুক্রের সঙ্গে যুতি করছে বুধ, ৬ রাশির জীবনে আসছে ভালো দিন
বুধের রাশি পরিবর্তন কিছু কিছু জাতকের কেরিয়ার ও ব্যবসার জন্য শুভ।
বুধের রাশি পরিবর্তন কিছু কিছু জাতকের কেরিয়ার ও ব্যবসার জন্য শুভ।

আজ থেকে তুলায় শুক্রের সঙ্গে যুতি করছে বুধ, ৬ রাশির জীবনে আসছে ভালো দিন

  • শুক্র আগে থেকেই স্বরাশি তুলায় বিরাজ করছে। এর ফলে তুলায় বুধ ও শুক্রের যুতি হবে।

২২ সেপ্টেম্বর রাশি পরিবর্তন করেছে বুদ্ধির কারক গ্রহ বুধ। স্বরাশি কন্যা থেকে বেরিয়ে এবার শুক্রের রাশি তুলায় গোচর করছে গ্রহের যুবরাজ। শুক্র আগে থেকেই স্বরাশি তুলায় বিরাজ করছে। এর ফলে তুলায় বুধ ও শুক্রের যুতি হবে। বুধের রাশি পরিবর্তন কিছু কিছু জাতকের কেরিয়ার ও ব্যবসার জন্য শুভ। এ সময় কোন কোন রাশির লাভ হবে, জেনে নিন—

মেষ- এই রাশির সপ্তম স্থানে বুধের গোচর হচ্ছে। এ সময় অংশীদারী ব্যবসায় জড়িত জাতকদের লাভ হবে। প্রযুক্তিগত ক্ষেত্রের সঙ্গে জড়িত জাতকরা কেরিয়ারে উন্নতি লাভ করতে পারে। এ সময় নতুন দায়িত্ব লাভ করতে পারেন।

মিথুন- পঞ্চম কক্ষে বুধের গোচর হচ্ছে। এ সময় নিজের ব্যবসা শুরু করতে পারেন। চাকরিজীবীরা উচ্চআধিকারিকের কাছ থেকে প্রশংসা লাভ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন।

কন্যা- কন্যা রাশিতে দ্বিতীয় স্থানে বুধের গোচর হবে। এ সময় ব্যবসায় লাভের যোগ দেখা যাবে। রাজনীতি ও মিডিয়ার সঙ্গে জড়িত ব্যক্তিদের বড়সড় লাভ হতে পারে। স্বাস্থ্যোন্নতি হবে। পারিবারিক জীবন সুখে কাটবে।

তুলা- কর্মক্ষেত্রে আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। ব্যবসায়ীদের লাভ হতে পারে। ব্যবসায়ীদের লাভ হবে। এ সময় আপনার কৌশলের প্রশংসা হবে।

ধনু- একাদশ স্থানে বুধের গোচর হচ্ছে। এ সময় ভালো ডিল পাবেন। পদোন্নতি বা আমদানি বৃদ্ধি হবে। দাম্পত্য জীবন শান্তিপূর্ণ কাটবে। পরিবারের সহযোগিতা লাভ করবেন।

মকর- বুধের গোচর আপনার জন্য লাভদায়ক। কেরিয়ারে নতুন প্রস্তাব পাবেন। অসম্পূর্ণ পরিকল্পনা পূর্ণ হতে পারে। বিদেশে চাকরির ইচ্ছা থাকলে সময় উত্তম। পারিবারিক সম্পর্ক মজবুত হবে। আর্থিক সহযোগিতা লাভ করবেন।

বন্ধ করুন