বাংলা নিউজ > ভাগ্যলিপি > September Career Horoscope 2023: কাদের বাড়বে আয়ের উৎস? কাদের থাকতে হবে লেনদেনে সতর্ক, দেখুন মাসিক কেরিয়ার রাশিফল

September Career Horoscope 2023: কাদের বাড়বে আয়ের উৎস? কাদের থাকতে হবে লেনদেনে সতর্ক, দেখুন মাসিক কেরিয়ার রাশিফল

মাসিক কেরিয়ার রাশিফল। 

September career horoscope 2023: অর্থের বিষয়ে মেষ থেকে মীন সমস্ত রাশির মানুষদের জন্য সেপ্টেম্বর মাসটি কেমন যাবে, জেনে নিন ১২ টি রাশির মাসিক আর্থিক রাশিফল।

আর্থিক রাশিফলের দৃষ্টিকোণ থেকে, সেপ্টেম্বর মাসটি কিছু রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। সেপ্টেম্বরে গ্রহের গতিবিধির পরিবর্তন আপনার অর্থনৈতিক কার্যকলাপকে প্রভাবিত করতে চলেছে। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে দুটি গ্রহ বৃহস্পতি ও শুক্রের অবস্থানে বড় ধরনের পরিবর্তন হতে চলেছে। জ্যোতিষশাস্ত্রে অর্থনৈতিক কর্মকাণ্ডকে প্রভাবিত করতে এই উভয় গ্রহের ভূমিকা গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা রাশি সহ সমস্ত রাশির জন্য আর্থিক দিক থেকে সেপ্টেম্বর মাসটি কেমন যাবে আসুন জেনে নেওয়া যাক।

মেষ

এই মাসে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। নতুন অর্ডার পাওয়া যাবে। লেনদেন করার জন্য তাড়াহুড়ো করবেন না।

বৃষ

তহবিলের ক্ষতি কমানোর জন্য প্রচেষ্টা চালাতে হবে; উন্নতির জন্য আপনাকে কিছু আপস করতে হতে পারে যা আপনি আপনার হৃদয় থেকে চান না। তবে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না।

মিথুন

বিনিয়োগে সতর্ক থাকুন। পরিকল্পনা ছাড়া কোনও কাজ করবেন না। বিদেশ থেকে সুফল পেতে পারেন। ঋণ দেবেন না এবং নেওয়ার চেষ্টা করবেন না।

কর্কট

আপনার আয়ের উন্নতি হতে পারে এবং আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হতে পারে। আয়ের উৎসও বাড়বে। ব্যালেন্স সিট ঠিকঠাক রাখুন, না হলে সমস্যা হতে পারে।

সিংহ

খরচ নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন এবং ভবিষ্যতের কথা মাথায় রেখে নিরাপদ বিনিয়োগ করুন। অনলাইন লেনদেনে সতর্ক থাকুন এবং নিরাপত্তা নির্দেশিকা অনুসরণ করুন।

কন্যা

আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে তবে খরচ কমাতে না পারার কারণে মন অস্থির থাকবে। কোনও প্রকার ঋণ গ্রহণ করবেন না। সময়ের জন্য অপেক্ষা করুন।

তুলা

বিজ্ঞতার সঙ্গে অর্থ বিনিয়োগ করুন। এছাড়াও লাভ-ক্ষতির পরিস্থিতি সঠিকভাবে মূল্যায়ন করুন। ব্যাংক ব্যালেন্স কমতে পারে, সঞ্চয়ের দিকে নজর দিন।

বৃশ্চিক

আর্থিক অবস্থা মজবুত থাকবে, তবে আকস্মিক ব্যয় বিরক্তিকর হতে পারে। ছোট সঞ্চয়ের দিকে মনোযোগ দিন। কাজের শর্ত হিসাবে স্বাস্থ্যকে উপেক্ষা করবেন না।

ধনু

বিনিয়োগের সময় সতর্ক থাকুন। আয় এবং ব্যয়ের ভারসাম্য বজায় রাখুন। অন্যকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন।

মকর

আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। সঞ্চয়ের সুবিধা পাবেন। আপনি একটি নীতি গ্রহণ করার সিদ্ধান্ত নিতে পারেন। তথ্য ও মতামত ছাড়া নির্দেশ দেবেন না।

কুম্ভ

বিনিয়োগ এবং ব্যয়ের দিকে মনোযোগ দিন এবং আর্থিক ব্যবস্থাপনায় সতর্ক থাকুন। সামান্য ভুল ক্ষতির কারণ হতে পারে। নতুন ইএমআই শুরু করা এড়িয়ে চলুন।

মীন

আপনার আয়ের উন্নতি হতে পারে, তবে ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। আরও বিলাসবহুল জীবনের দিকে দৌড়াবেন না। ঋণ নিয়ে নতুন কোনও কাজ শুরু করবেন না।

ভাগ্যলিপি খবর

Latest News

আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? 11 ওভার শেষে Oman-র স্কোর 36/8 UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি এবার আর হচ্ছে না ‘বিশ্ববাংলা বাণিজ্য সম্মেলন!’ লাটে উঠল বিনিয়োগ? হবে প্রদর্শনী T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.