বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: মেয়ে মালতীকে নিয়ে বেড়াচ্ছেন, আইক্রিম খাচ্ছেন প্রিয়াঙ্কা, নিক ব্যস্ত আগুন জ্বালাতে…

Priyanka Chopra: মেয়ে মালতীকে নিয়ে বেড়াচ্ছেন, আইক্রিম খাচ্ছেন প্রিয়াঙ্কা, নিক ব্যস্ত আগুন জ্বালাতে…

প্রিয়াঙ্কা ও মালতী

পার্কে মালতি মেরির সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়া থেকে শুরু করে গাড়ি থেকে নেমে মনোরম লোকেশন উপভোগ করা- দেখে নিন অভিনেতার লেটেস্ট ভিডিও ডায়েরি।

শ্য়ুটিং বা অন্য কোনও কাজ না থাকলে মেয়ে মালতীর সঙ্গে সময় কাটানোটাই এখন গুরুত্বপূর্ণ হয়ে ওঠে প্রিয়াঙ্কা-নিকের কাছে। যতটা পারেন মেয়েকে সময় দেওয়ার চেষ্টা করেন তাঁরা। আপাতত ২ বছরের মেয়েকে নিয়ে তাঁরা সুইৎজারল্যান্ডে বেড়াতে গিয়েছেন। যদিও বেড়ানোর ফাঁকে টুকটাক শ্যুটিংও সেরে ফেলছেন পিগি চপস। তবু ব্যস্ত সময় থেকে সময় বের করে সুইৎজারল্যান্ডের ক্রান্স মন্টানার সৌন্দর্যে ডুব দিয়েছেন প্রিয়াঙ্কা-নিক আর ছোট্ট মালতী। 

প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম

সুইৎজারল্যান্ডের সেই মফঃস্বলে কেমন কাটছে তাঁদের জীবন? তারই কিছু ঝলক শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। সেখানে মেয়ের সঙ্গে কীভাবে সময় কাটছে তারই কিছু মুহূর্তের কোলাজ ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পিগি চপস। ভিডিয়োর ক্যাপশান দিয়েছেন ‘জীবন ইদানীং…’।

ভিডিয়োর শুরুতে প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী গায়ক নিক জোনাস ফায়ারপ্লেস প্রস্তুত করতে দেখা যাচ্ছে। আবার কখনও মালতীকে একাই বাগানে হাঁটে, সবুজ ঘাস ছুঁয়ে দেখে। কখনও আবার প্রিয়াঙ্কাকে মেয়েকে নিয়ে বেড়াতে যেতে দেখা যায়। মেয়ে মালতি মেরির সঙ্গে কখনও আইসক্রিম খেতেও দেখা যায় 'দেশি গার্ল'কে।  আবার কখনও এসবের ফাঁকে শুটিংয়ের জন্য অনুশীলনও সেরে ফেলেন প্রিয়াঙ্কা। 

এখানেই শেষ নয়, ভিডিয়োতে আরও অনেক মুহূর্ত আছে। প্রিয়াঙ্কাকে কখনও গাড়িতে যেতে যেতে প্রকৃতির সুন্দর মনোরম জায়গাগুলি উপভোগ করতে দেখা যায়। ছোট্ট মালতী চামচ দিয়ে চকোলেট ডিশ চেখে দেখে। পুরোটাই একা সে দিব্যি খেয়ে নেয়। প্রিয়াঙ্কাকে কখনও তাঁকে কোলে নিয়ে হাঁটতে দেখা যায়। কখনও তাঁরা ঢুকে পড়েন ডেজার্ট শপে। মালতীকে কাউন্টারে রাখা বিভিন্ন পেস্ট্রির দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। প্রিয়াঙ্কার শ্যুটিং সেটেও গিয়ে হাজির হয় তাঁর মেয়ে। প্রিয়াঙ্কাকে তাঁর ভ্যানিটি ভ্যানে ঢুকতে দেখা যায়।

প্রিয়াঙ্কার এই ভিডিয়োর নিচে নানান কমেন্ট উঠে এসেছে। এক অনুরাগী লিখেছেন, ‘উনি পরিপূর্ণ জীবনযাপন করছেন’। কারার মন্তব্য, ‘আপনারা সত্যি দারুণ!’

এক ভক্ত মন্তব্য করেছেন, "তিনি পরিপূর্ণভাবে জীবনযাপন করছেন। "আপনি ছেলেরা সবচেয়ে সুন্দর," অন্য একজন বলেছিলেন। "আমি এই রিলটি এতবার দেখেছি যে এটি এত সুন্দর," দ্বিতীয় ভক্ত উচ্ছ্বসিত।

সম্প্রতি নিজের নতুন ছবির সেটে মালতীর স্পেশাল আইডি শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা। যার শিরোনাম ছিল 'চিফ ট্রাবলমেকার'। ছবির সেট থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। একটি ছবিতে মালতীকে ক্রেপ উপভোগ করতে দেখা গিয়েছে। আবার কোনওটিতে প্রিয়াঙ্কাকে মদ্যপান করতে দেখা গিয়েছে। ক্যাপশনে প্রিয়াঙ্কা দিয়েছিলেন 'ইদানীং… মুভি ক্যামেরা, হার্ট-আইজ, ক্রোস্যান্ট ও আইসক্রিমের ইমোজি।

প্রিয়াঙ্কা বর্তমানে ফ্রাঙ্ক ই ফ্লাওয়ার্স পরিচালিত 'দ্য ব্লাফ'-এও অভিনয় করছেন। এই ছবিতে দেখা যাবে কার্ল আরবান। দ্য ব্লাফ একজন প্রাক্তন মহিলা জলদস্যুকে (প্রিয়াঙ্কা) অনুসরণ করে, যাXকে অবশ্যই নিজের পরিবারকে রক্ষা করতে হবে। যখন তাঁর অতীতের কিচু রহস্যময় পাপ তাঁর কাছে ধরা পড়ে যায়।

 

বায়োস্কোপ খবর

Latest News

তিন চারদিনের জ্বর, শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু শিশুর, বাড়ছে আতঙ্ক প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন দুবাইতে গ্রেফতার রাহাত ফতে আলি খান? সত্যিটা নিজের মুখে জানালেন পাক গায়ক আইনজীবীকে মারধরের অভিযোগ, প্রতিবাদে থমকে গেল কলকাতা হাই কোর্টের বিচার প্রক্রিয়া বাইডেন প্রেসিডেন্ট পদের দৌড় ছাড়তেই ট্রাম্প তুললেন ‘টাকা ফেরতের’ এর কথা! কেরলে কুকুরের ঘর ভাড়া নিয়ে থাকছিলেন বাংলার পরিযায়ী শ্রমিক, উদ্ধার করল পুলিশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.