বাড়ি > ভাগ্যলিপি > রাশিই জানাবে আপনার স্বভাব-ব্যক্তিত্ব
প্রত্যেকটি রাশি ব্যক্তির স্বভাব এবং ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু জানায়।
প্রত্যেকটি রাশি ব্যক্তির স্বভাব এবং ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু জানায়।

রাশিই জানাবে আপনার স্বভাব-ব্যক্তিত্ব

  • ধন-সম্পত্তি এবং প্রসিদ্ধির জন্য লালায়িত থাকেন। তবে নিজের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে ওয়াকিবহাল।

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী প্রত্যেকটি রাশি ব্যক্তির স্বভাব এবং ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু জানায়। রাশি অনুযায়ী কেমন ব্যক্তিত্বের অধিকারী আপনি? জানুন।

মেষ রাশি- আপনার চিন্তাধারা অত্যন্ত স্বাধীন। আপনি পরাক্রমী এবং সাহসী। নিজের কথা বলতে কোনও ভয় পান না। অন্যদিকে আপনি রাগী এবং আক্রমনাত্মক স্বভাবের। খুব সহজেই রেগে যান আপনি।

বৃষ রাশি- স্বভাব শান্ত আপনার। ধন-সম্পত্তি এবং প্রসিদ্ধির জন্য লালায়িত থাকেন। তবে নিজের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে ওয়াকিবহাল। অত্যন্ত বিশ্বাসযোগ্য পাত্র আপনি। সেই সঙ্গে অন্তর্মুখীও।

মিথুন রাশি- এই রাশির ব্যক্তিরা বহুভাষী এবং চতুর। আপনার কথার যুক্তি এবং মারপ্যাঁচ জ্ঞানী ব্যক্তিদেরও পরাজিত করতে পারে। তবে দ্বিমুখী স্বভাবের জেরে, আপনাকে বোঝা একটু কঠিন।

কর্কট রাশি- আপনার সাদা মনে কাদা নেই। মনের সত্যতাই আপনার চরিত্রকে উজ্জ্বল করে তোলে। আপনারা দেখতে সুন্দর হন। কুশল কূটনীতিক কিন্তু কিছুটা অভিমানীও বটে। পরিবারকে খুবই ভালোবাসেন আপনি।

সিংহ রাশি- আপনি ভালো লিডার। আপনার মধ্যে জন্ম থেকেই নেতৃত্ব ক্ষমতা চরমে। রাজার মতো জীবন-যাপন করেন আপনি। অস্বাভাবিক সাহস এবং শক্তি আপনার ব্যক্তিত্বের গুরুত্বপূর্ণ দিক। তবে অহংকারী এবং রাগী।

কন্যা রাশি- তিলকে তাল করতে আপনার জুড়ি মেলা ভার। স্বভাবে নাকউঁচু ও সমালোচক। নিজের ইমোশনকে চেপে রাখতে পারেন। কিন্তু যা করার কথা একবার ভেবে নেন, তা পুরো করেই ছাড়েন।

তুলা রাশি- আপনি আকর্ষক এবং অন্তর্মুখী। সেইসঙ্গে ভালো কূটনীতিকও। সবসময় দামি এবং উৎকৃষ্ট জিনিসই আপনার পছন্দ। কিন্তু তর্ক-বিতর্ক এবং বৈচারিক দ্বন্দ্বে পরাজিত হন। প্রেম-রোমান্সের বিষয়ে সক্রিয়।

বৃশ্চিক রাশি- আকর্ষক ব্যক্তিত্বের অধিকারী আপনি। নিজের ইমোশন চেপে রাখেন, তাই আপনাকে বোঝা একটু কঠিন। তবে আপনি রাগী, উৎসাহী এবং পরাক্রমীও বটে।

ধনু রাশি- এই রাশির ব্যক্তিরা জ্ঞানী হন। সেই সঙ্গে সৎ, বিশ্বাসযোগ্য ও বোধ-বুদ্ধি সম্পন্ন। তবে এর পাশাপাশি এই রাশির জাতকেরা অত্যধিক রাগী ও আক্রমণাত্মকও হয়ে থাকেন। এঁরা ভালো অধ্যাপক এবং দার্শনিক হন।

মকর রাশি- অত্যন্ত গভীর চিন্তাভাবনা করেন আপনি। বাচাল স্বভাবের জন্য আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন। নিজের দায়িত্ব সম্পর্কে ওয়াকিবহাল। স্বভাবের দিক দিয়ে দৃঢ় ও উচ্চাকাঙ্ক্ষী হন। এই রাশির জাতকেরা সন্দেহ বাতিকগ্রস্ত।

কুম্ভ রাশি- ধীরস্থির স্বভাবের হন এই রাশির জাতকেরা। সেই সঙ্গে বুদ্ধিমান এবং চতুরও। মিতভাষী, কিন্তু সহজেই বন্ধুত্ব করে নেন। সমাজকল্যাণে এই রাশির জাতকেরা এগিয়ে থাকেন। এঁরা ব্যক্তি দয়ালু স্বভাবের হন।

মীন রাশি- আপনি সৎ এবং দয়ালু। বহুমুখী প্রতিভার অধিকারী আপনি। আপনার বিচারধারা অত্যন্ত স্পষ্ট। নিজের পরিবার এবং প্রতিবেশীদের যত্ন নিতে ভালোবাসেন।

বন্ধ করুন