বাংলা নিউজ > ভাগ্যলিপি > Sagittarius Horoscope Today: ধনুর দৈনিক রাশিফল: সোমবারই জোরদার ধাক্কার আশঙ্কা, হতে পারে বড়সড় আর্থিক লোকসান
Sagittarius Horoscope Today: আজ ধনু রাশির জাতকদের কেমন কাটবে, তা দেখে নিন।

Sagittarius Horoscope Today: ধনুর দৈনিক রাশিফল: সোমবারই জোরদার ধাক্কার আশঙ্কা, হতে পারে বড়সড় আর্থিক লোকসান

  • Sagittarius Horoscope Today: সোমবার (২০ জুন) কেমন কাটবে ধনু রাশির জাতকদের, তা জানাচ্ছেন জ্যোতিষীরা। সার্বিকভাবে কেমন দিন কাটবে; প্রেমজীবন, স্বাস্থ্য ও কেরিয়ার কেমন থাকবে, তা জেনে নিন।

ধনু রাশি 

আর্থিক দিক থেকে সোমবার একেবারে বাজে কাটবে। তাই আজ বিনিয়োগের কোনও প্রশ্নই ওঠে না। আর্থিক দিক থেকে সতর্ক থাকতে হবে। আর্থিক দিক থেকে লোকসান হলে বিশেষজ্ঞদের পরামর্শ গ্রহণ করুন। সার্বিকভাবে সোমবার তেমন ভালো কাটবে না ধনু রাশির জাতকদের।

প্রেমজীবন ও অন্য পরিকল্পনা: প্রেমজীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। তার ফলে প্রেমজীবন কিছুটা ঝিমিয়ে থাকবে। কারও কারও পরিস্থিতি একটু ভালো হতে পারে। তলে খুব ভালো হবে না। জীবনসঙ্গীর নেতিবাচক প্রতিক্রিয়া মিলতে পারে। সতর্ক থাকতে হবে। বড়সড় সিদ্ধান্ত এড়িয়ে চলুন। যা হিতে বিপরীত হয়ে যেতে পারে। 

কেরিয়ার রাশিফল: কেরিয়ারের দিক থেকে কোনও নয়া কাজ শুরুর জন্য আজ ভালো দিন নয়। পুরনো নিয়ম মেনেই চলুন। নতুন বিষয়কে গ্রহণ করে নিতে চাইলেও তা সফল হবে না। বরং পুরনো নিয়ম মেনে চললে সাফল্য মিলতে পারে। সহকর্মীদের সহযোগিতা মিলবে। পুরোপুরি তৈরি থাকলে তবেই কেরিয়ারের পরবর্তী ধাপে পা রাখুন।

স্বাস্থ্য রাশিফল: স্বাস্থ্যের দিক থেকে পরিস্থিতি মোটামুটি ঠিকঠাক থাকবে। যাতে কোনও রোগে কাবু না হয়ে যান, তাই স্বাস্থ্য পরীক্ষা করিয়ে নেওয়ার পরামর্শ দেওযা হবে। কোনও অস্বাভাবিকতা ধরা পড়লে তৎক্ষণাৎ সতর্ক হতে হবে।

লাকি নম্বর: সাত। 

লাকি কালার: গোলাপি।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন