বাংলা নিউজ > ভাগ্যলিপি > মে'তে রাশি পরিবর্তন ৪ গুরুত্বপূর্ণ গ্রহের, ৩১ দিন জীবনে কোনও ঝামেলা থাকবে না
চলতি মাসে একাধিক গ্রহ রাশি পরিবর্তন করবেন।
চলতি মাসে একাধিক গ্রহ রাশি পরিবর্তন করবেন।

মে'তে রাশি পরিবর্তন ৪ গুরুত্বপূর্ণ গ্রহের, ৩১ দিন জীবনে কোনও ঝামেলা থাকবে না

  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের রাশি পরিবর্তনের ফলে মেষ থেকে মীন - সকল রাশির জাতকদের উপরই প্রভাব পড়ে থাকে। চলতি মাসে তো চারটি গ্রহ রাশি পরিবর্তন করবেন। সেই তালিকায় আছেন - গ্রহের রাজকুমার বুধ, গ্রহের রাজা সূর্য, মঙ্গল এবং শুক্র।

পড়ে গিয়েছে মে মাস। চলতি মাসে একাধিক গ্রহ রাশি পরিবর্তন করবেন। শুরুটা হবে বুধের গোচর দিয়ে। তারপর সূর্য, মঙ্গল এবং শুক্রের রাশি পরিবর্তন হবে। তারইমধ্যে অস্তও যাবেন গ্রহের রাজকুমার বুধ। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গ্রহের রাশি পরিবর্তনের ফলে মেষ থেকে মীন - সকল রাশির জাতকদের উপরই প্রভাব পড়বে।

মে'তে কোন গ্রহ রাশি পরিবর্তন করবেন?

১) বুধের রাশি পরিবর্তন: আগামী ১০ মে রাশি পরিবর্তন করবেন গ্রহের রাজকুমার বুধ।

২) সূর্যের রাশি পরিবর্তন: আগামী ১৫ মে সূর্য রাশি পরিবর্তন করবেন। প্রবেশ করবেন বৃষ রাশিতে।

৩) মঙ্গলের রাশি পরিবর্তন: সূর্যের পর রাশি পরিবর্তন করবেন মঙ্গল। তিনি মীন রাশিতে প্রবেশ করবেন।

৪) শুক্রের রাশি পরিবর্তন: চলতি মাসে শুক্রও রাশি পরিবর্তন করবেন। প্রবেশ করবেন মেষ রাশিতে।

৫) বুধ অস্ত: ১৩ মে অস্ত যাবেন বুধ।

আরও পড়ুন: শনির কুপ্রভাব শুরু এই ২ রাশির উপর, জীবনের সব ক্ষেত্রে সমস্যা বাড়বে ওই জাতকদের

কোন কোন রাশির জাতকদের সময় ভালো কাটবে?

বৃষ রাশি- চাকরির দিক থেকে আগামী মাস আপনার জন্য শুভ হবে। এই সময় নিজের পরিশ্রমের ফল পাবেন। আয় বাড়বে। পড়ুয়ারা শুভ খবর পেতে পারেন। বিবাহিত জীবন সুখকর হবে। আর্থিক অবস্থা মজবুত হবে।

মিথুন রাশি- মিথুন রাশির জাতকদের মে মাসটা দারুণ কাটবে। কর্মক্ষেত্রে আপনার উন্নতির প্রবল যোগ তৈরি হবে। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন, তাঁদের জন্য সময় ভালো কাটবে। পারিবাবিক জীবন আনন্দে ভরপুর থাকবে। আর্থিক অবস্থা ভালো হবে।

সিংহ রাশি- আগামী মাসে শুভ ফল লাভ করবেন সিংহ রাশির জাতকরা। প্রেমজীবন এবং কেরিয়ারে আপনি সাফল্য লাভ করবেন। পরিশ্রমের উপযুক্ত ফল লাভ করবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টা আপনার ভালো কাটবে। আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে।

কন্যা রাশি- যে কন্যা রাশির জাতকরা চাকরি করেন, তাঁরা লাভের সুযোগ পেতে পারেন। ব্যবসার ক্ষেত্রে লাভবান হবেন। পরিশ্রমের ফল পাবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে।

আরও পড়ুন: কাদের ভাগ্যে আসছে সুখবর! শনির গোচরের কী হবে জানুন রাশিফলে

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতকরা আর্থিক জীবনে সাফল্য লাভ করবেন। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভালো হবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি লাভ করবেন। ধারদেনা থেকে রেহাই পাবেন।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন