বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনির কুপ্রভাব শুরু এই ২ রাশির উপর, জীবনের সব ক্ষেত্রে সমস্যা বাড়বে ওই জাতকদের
শুক্রবার রাশি পরিবর্তন করেছেন শনিদেব।
শুক্রবার রাশি পরিবর্তন করেছেন শনিদেব।

শনির কুপ্রভাব শুরু এই ২ রাশির উপর, জীবনের সব ক্ষেত্রে সমস্যা বাড়বে ওই জাতকদের

  • শুক্রবার রাশি পরিবর্তন করেছেন শনিদেব। স্বরাশি কুম্ভে প্রবেশ করেছেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রায় ৩০ বছর পর স্বরাশি কুম্ভে প্রবেশ করেছেন শনি। যিনি আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করেন। শনির রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হয়েছে।

ইতিমধ্যে রাশি পরিবর্তন করেছেন শনি। শুক্রবার (৩০ এপ্রিল) প্রবেশ করেছেন কুম্ভ রাশিতে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কুম্ভ রাশিতে শনির প্রবেশের ফলে কয়েকটি রাশির জীবন থেকে সমস্যা কেটে গিয়েছে। কয়েকটি রাশির জীবনে আবার শুরু হয়েছে সমস্যা।

কোন কোন রাশির জাতকরা শনির গোচরের কারণে সমস্যায় পড়বেন?

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রায় ৩০ বছর পর স্বরাশি কুম্ভে প্রবেশ করেছেন। যিনি আড়াই বছরে একবার রাশি পরিবর্তন করেন। এবার শনির রাশি পরিবর্তনের ফলে মীন রাশির জাতকদের জীবনে সাড়েসাতি শুধু হয়েছে। যে দশা থেকে মুক্তি পেয়েছেন ধনু রাশির জাতকরা। আবার বৃশ্চিক এবং কর্কট রাশির জাতকদের উপর শনির ঢাইয়া শুরু হয়েছে। মুক্তি লাভ করেছেন মিথুন এবং তুলা রাশির জাতকরা।

কর্কট রাশি- কর্কট রাশির জাতকদের উপর শনি ঢাইয়ার প্রভাব শুরু হবে। ঢাইয়ার সময় জাতকদের সমস্যার মুখে পড়তে হবে। এই ,সময় খুব ভেবেচিন্তে টাকা খরচ করতে হবে কর্কট রাশির জাতকদের। শিক্ষা সংক্রান্ত ক্ষেত্রে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে স্বাস্থ্যের দিকে বিশেষভাবে নজর দিন। 

বৃশ্চিক রাশি- অর্থ বাঁচাতে হবে। কাজের ক্ষেত্রে সমস্যার মুখোমুখি হবেন। অর্থ এবং স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে বৃশ্চিক রাশির জাতকদের বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে।  ধৈর্য বজায় রাখতে হবে। মান-সম্মান কমে যাওয়ার সম্ভাবনা আছে। রাগ বাড়তে পারে। চোট পাওয়ার আশঙ্কা আছে। বিয়ের ক্ষেত্রে বিলম্ব হতে পারে। প্রেমজীবনে সমস্যা আসতে পারে। 

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন