বাংলা নিউজ > ভাগ্যলিপি > How Does Saturn Affect Us: সামনের মাসে মার্গী শনি, এই রাশিগুলির জীবনে আসবে আলোড়ন

How Does Saturn Affect Us: সামনের মাসে মার্গী শনি, এই রাশিগুলির জীবনে আসবে আলোড়ন

শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে, প্রতিদিন রাজা দশরথের শনি স্তোত্র পাঠ করা উচিত।   

How Does Saturn Affect Us : বক্রী শনি কবে মার্গী হচ্ছে? কারা শনির ধাইয়া ও সাড়েসাতীর প্রভাব থেকে মুক্ত হচ্ছে? ১২ টি রাশির চক্রের উপর শনির মার্গী হওয়া কি প্রভাব ফেলছে? চলুন জেনে নেওয়া যাক এখান থেকে।

শনির সাড়েসাতি ও ধইয়ার কারণে জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। শনির অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে, প্রতিদিন রাজা দশরথের শনি স্তোত্র পাঠ করা উচিত।

শনিদেব বর্তমানে বক্রী অবস্থায় আছেন। ৫ জুন শনিদেব মকর রাশিতে বক্রী হয়েছিলেন। এখন ১৪১ দিন বক্রী থাকার পর, ২৩ অক্টোবর ২০২২ তারিখে শনি মার্গী অবস্থায় আসবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ বিপরীত অবস্থায় থাকে, তখন তার শুভ প্রভাব হ্রাস পায়। জেনে নিন কোন রাশির রাশির জাতক জাতিকারা দীর্ঘ সময় ধরে শনি বক্রী হওয়ার পর স্বস্তি পেতে চলেছেন।

 

বর্তমানে শনি মকর রাশিতে গমন করছে। যার কারণে মিথুন ও তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শনির ধাইয়া চলছে। একই সঙ্গে কুম্ভ, ধনু ও মকর রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতির প্রভাব রয়েছে। শনি ২৩ অক্টোবর ট্রানজিট করবে এবং তারপর ১৭ জানুয়ারী ২০২৩ তারিখে তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

 

শনির দশা থেকে মুক্তি পাবেন এই রাশির জাতকরা

 

কুম্ভ রাশিতে শনির প্রবেশে ধনু রাশির জাতকরা শনির সাড়েসাতির প্রভাব থেকে মুক্তি পাবেন। মিথুন ও তুলা রাশির জাতক জাতিকারা শনির ধইয়ার হাত থেকে মুক্তি পাবেন।

 

শনির মার্গী অবস্থা কিছু রাশির উপর ভালো প্রভাব ফেলবে। বৃষ, কন্যা ও ধনু রাশির জাতকদের জন্য মার্গী শনি শুভ হবে। এই সময়ে আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে। ভ্রমণের লক্ষণ দেখা যাচ্ছে।

 

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

ভাগ্যলিপি খবর

Latest News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১ নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট?

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.