বাংলা নিউজ > ভাগ্যলিপি > শুক্রের গোচর শুভ ও অশুভ প্রভাব ফেলবে সমস্ত রাশিতে, জানুন কেমন কাটবে আপনার সময়
১৭ জুলাই রাশি পরিবর্তন করেছে শুক্র।
১৭ জুলাই রাশি পরিবর্তন করেছে শুক্র।

শুক্রের গোচর শুভ ও অশুভ প্রভাব ফেলবে সমস্ত রাশিতে, জানুন কেমন কাটবে আপনার সময়

  • সকাল ৯টা ২৩ মিনিটে কর্কট রাশিতে নিজের যাত্রা শেষ করে সিংহ রাশিতে প্রবেশ করেছে সুখ, সমৃদ্ধির কারক গ্রহ বুধ। ১১ অগস্ট দুপুর ১১টা ৩২ মিনিট পর্যন্ত এই রাশিতেই বিচরণ করবে শুক্র।

১৭ জুলাই রাশি পরিবর্তন করেছে শুক্র। সকাল ৯টা ২৩ মিনিটে কর্কট রাশিতে নিজের যাত্রা শেষ করে সিংহ রাশিতে প্রবেশ করেছে সুখ, সমৃদ্ধির কারক গ্রহ বুধ। আগামী ১১ অগস্ট দুপুর ১১টা ৩২ মিনিট পর্যন্ত এই রাশিতেই বিচরণ করবে শুক্র। বুধের এই গোচর সমস্ত রাশির উপর প্রভাব ফেলছে, জেনে নিন কোন রাশির জন্য এই গোচর শুভ ও কাদের জন্য অশুভ—

মেষ- পড়ুয়া ও প্রতিযোগিতায় যে পড়ুয়ারা উত্তীর্ণ হচ্ছেন তাঁদের জন্য সময় অত্যন্ত ভালো। পরীক্ষায় আশাতীত সাফল্য লাভ করবেন। সন্তানের দায়িত্ব পূরণ করতে পারবেন। নবদম্পতিরা সন্তান লাভ করতে পারবেন। প্রেম সম্পর্ক গভীর হবে। প্রেম বিবাহের জন্য সময় অনুকূল। অর্থ ও ঐশ্বর্য লাভ সম্ভব।

বৃষ- সুখের গোচর সাফল্য প্রদান করবে। জমি-সম্পত্তির মামলার মীমাংসা হবে। গাড়ি বা বাড়ি কিনতে চাইলে সময় অনুকূল। বন্ধু ও আত্মীয়দের কাছ থেকে সুসংবাদ পাবেন। বিদেশি কোম্পানিতে চাকরি ও বিদেশি নাগরিকতার জন্য চেষ্টা করলে তা সফল হবে। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। কোনও কাজ পূর্ণ না-করে কাউকে জানাবেন না।

মিথুন- অপ্রত্যাশিত পরিণাম লাভ করবেন। সাহস ও পরাক্রমে বৃদ্ধি হবে। আপনার সিদ্ধান্ত ও কাজের প্রশংসা হবে। পরিবারের বয়স্ক সদস্য ও ভাইদের সঙ্গে মতভেদ হতে দেবেন না। চাকরিতে পদোন্নতি ও মান-সম্মান বৃদ্ধি হবে। ব্যবসায়ীদের জন্য সময় ভালো। পরিবারে শুভ অনুষ্ঠান আয়োজিত হতে পারে। বিবাহ বার্তা সফল হবে।

কর্কট- আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আকস্মিক ধন লাভ হবে। বহুদিন ধরে দিয়ে থাকা টাকাও ফিরে পাবেন। নিজের নেতৃত্ব ক্ষমতা ও বাকচাতুর্যের জোরে কঠিন পরিস্থিতিও সহজে নিয়ন্ত্রণে রাখতে পারবেন। পারিবারিক ও সামাজিক দায়িত্ব বাড়বে। এই দায়িত্ব পূরণে সফল হবেন। পাচনতন্ত্র, হৃদরোগ ও চোখের সমস্যা দেখা দিতে পারে।

সিংহ- এই রাশির জাতকদের ব্যক্তিত্বে উন্নতি হবে। সিদ্ধান্ত নেওয়া অথবা কোনও চুক্তিতে সাক্ষর করার জন্য সময় অনুকূল। বিয়ের আলোচনা সফল হবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। জমি-সম্পত্তির কাজ সফল হবে। বাড়ি বা গাড়ি কিনতে পারেন।

কন্যা- জীবনে দৌড়ঝাপ বাড়বে। বিলাসিতার বস্তুতে অধিক ব্যয় হবে। শিক্ষা লাভের জন্য বিদেশে যাওয়ার চেষ্টা করে থাকলে সফল হবেন। বিদেশে চাকরি অথবা নাগরিকতা লাভের চেষ্টা সফল হবে। প্রেম সম্পর্কে অস্থিরতা থাকবে। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নিলে ক্ষতি হতে পারে। সাবধানে সিদ্ধান্ত গ্রহণ ও কাজ করুন।

তুলা- কেন্দ্র ও রাজ্য সরকারের বিভাগে প্রতীক্ষিত কাজ পূর্ণ হবে। পরিবারের বরিষ্ঠ সদস্য ও ভাইদের সহযোগিতা লাভ করবেন। নির্বাচন সংক্রান্ত কোনও সিদ্ধান্ত গ্রহণের জন্য সময় অনুকূল। নবদম্পতি সন্তান লাভ করতে পারেন।

বৃশ্চিক- ব্যবসায়ীদের জন্য সময় ভালো। নতুন ব্যবসা শুরু বা চুক্তি সাক্ষরের জন্য সময় অনুকূল। কেন্দ্র ও রাজ্য সরকারের দফতরে টেন্ডারের আবেদন করতে চাইলে সময় অনুকূল। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। জমি ও সম্পত্তির মামলার সমাধান হবে।

ধনু- ধর্ম ও আধ্যাত্মের প্রতি রুচি বাড়বে। পূর্বজন্মের শুভ ও অশুভ কাজের পরিণাম পাবেন। যাত্রার ফলে লাভ সম্ভব। পড়ুয়া ও পরীক্ষার্থীদের জন্য সময় ভালো। আপনার সিদ্ধান্ত ও কাজ প্রশংসা লাভ করবে। আপনার পরিকল্পনা গোপন রাখলে অধিক সাফল্য লাভ করবেন।

মকর- স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রের শিকার হবেন। আইনি মামলা আদালতের বাইরে মিটিয়ে নিন। মান-প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। পড়ুয়াদের জন্য সময় কঠিন। পরীক্ষায় ভালো ফলাফলের জন্য প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

কুম্ভ- কাজ ও ব্যবসায় উন্নতি হবে। সরকারি দফতরে আটকে থাকা কাজও সম্পন্ন হবে। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নিলে লোকসান হতে পারে। প্রেম সম্পর্ক দৃঢ় হবে। প্রেম বিবাহের জন্য সময় অনুকূল। সন্তান সংক্রান্ত চিন্তা থেকে মুক্তি পাবেন। নবদম্পতিরা সন্তান সুখ লাভ করতে পারবেন।

মীন- কাজ ও ব্যবসায় পরিশ্রমের অনুকূল ফলাফল লাভ করবেন না। গোপন শত্রুর সংখ্যা বাড়বে। আপনজনেরাই আপনাকে ছোট করার চেষ্টা ও ষড়যন্ত্র করতে পারেন। বিবাদ থেকে দূরে থাকুন। আইনি মামলা আদালতের বাইরে মিটিয়ে নিন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আয় প্রভাবিত হবে। ব্যয় বাড়বে।

়বে।

বন্ধ করুন