বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল
এই সপ্তাহে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে মেষ, বৃষ, মিথুন ও কর্কট রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

মেষ : চলতি সপ্তাহে আপনি কম্পিউটার, কমিউনিকেশন সংক্রান্ত বিভিন্ন কাজে ব্যস্ত থাকবেন। কোথাও যাত্রায় যেতে পারেন। নয়া মানুষের সঙ্গে আলাপচারিতায় আগ্রহ দেখা যেতে পারে। চলতি সপ্তাহে আপনি আরও জ্ঞানী হয়ে উঠবেন। আর্থিক অবস্থা খুব মজবুত হতে চলেছে। শিবের আরাধনা করুন। যে কোনও কাজে আপনার পরিশ্রম সফল হবে। আপনার মেজাজ ভালো থাকবে। তবে কয়েকটি সমস্যা থাকবে, যা অবিলম্বে সমাধান করতে হবে। 

বৃষ : নিজের কাজ পুরোপুরি শেষ করুন। উদ্বেগহীন থাকবেন। তার ফলে কোনও কাজের ক্ষেত্রে বড় ভুলও করতে পারেন। যত্নবান হন। আর্থিক দিক থেকে ভালো যাবে। ব্যয়ের ভারসাম্য বজায় থাকবে। ভালোভাবে পরীক্ষা না করে বিনিয়োগ করবেন না। স্বাস্থ্যের যত্ন নিন। খাওয়া-দাওয়ার দিকেও নজর দিন।

মিথুন : আর্থিক অবস্থা খুব ভালো থাকবে। সঞ্চয় ও বিনিয়োগের ক্ষেত্রে যে সিদ্ধান্ত নেবেন, তা ফলপ্রসূ হবে। কাজে মনোনিবেশ করবেন। কাজ সম্পন্ন হবে। মানসিকভাবে সন্তুষ্ট থাকবেন। মনোযোগী হবেন। নতুন কাজের সুযোগ পাবেন। ছোটোখাটো ভ্রমণের সম্ভাবনাও রয়েছে। সেই সময় স্বাস্থ্যের যত্ন নিন। পরিচ্ছন্নতার বিশেষ যত্ন নিন। 

কর্কট : তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। কথাবার্তায় কিছুটা নিয়ন্ত্রণ রাখতে হবে না। কর্মক্ষেত্রে কিছুটা উত্থান-পতনের সাক্ষী থাকতে পারেন। সার্বিকভাবে কাজের ক্ষেত্রে অগ্রগতির সুযোগ আছে। আর্থিক অবস্থা খুব ভালো থাকবে। আমদানি-রফতানির ব্যবসা থাকলে লাভবান হবেন।

বন্ধ করুন