বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর. কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু, মকর. কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- আয় কমবে ও কাজে বাধা উৎপন্ন হবে। মঙ্গলবার সন্ধ্যার পর কাজে গতি আসবে। পরিচিত ব্যক্তিদের সঙ্গে বিবাদ হতে পারে। মধ্য সপ্তাহের পর আয় উন্নত হবে। চাকরিতে কাজের চাপ থাকবে। হাতে আঘাত পেতে পারেন। প্রেম সম্পর্ক ভাঙতে পারে। পেটে ও কোমরে কষ্ট থাকতে পারে।

মকর- সোমবার ও মঙ্গলবার আয়ের জন্য দিন ভালো। সন্তান সুখ অথবা সন্তানের তরফে কোনও সহযোগিতা লাভ করতে পারেন। সময়ের মধ্যে কাজ পূর্ণ হবে। বুধবার সকাল থেকে কাজে বাধা দেখা দিতে পারে, তবে ধীরে ধীরে সব ঠিক হয়ে যাবে। কারও কাছ থেকে সাহায্যের প্রত্যাশা রাখবেন না। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে সমস্ত কিছু ভালো হতে শুরু করবে। উপহার পেতে পারেন। 

কুম্ভ- কাজের ক্ষেত্রে উন্নতি হতে পারে। আয় ভালো থাকবে। যাত্রা ভালো থাকবে। মঙ্গলবার ও বুধবারের দিন আর্থিক বিষয়ের জন্য ভালো। সন্তানের তরফে আনন্দ পেতে পারেন। সুসংবাদ পেতে পারেন। বৃহস্পতিবার ও শনিবার অনাবশ্যক সমস্যা দেখা দিতে পারে। সরকারি কাজে বাধা আসতে পারে। বিবাদ হতে পারে। 

মীন- সন্তান সুখ লাভ করতে পারে। আয় ভালো হবে ও সমস্যার সমাধান লাভ করবেন। বয়স্কদের সহযোগিতা লাভ করবেন। শনিবার সকালে চিন্তিত থাকতে পারেন। পেটে ব্যথা থাকতে পারে।  

বন্ধ করুন