বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পান্ডুয়ায় পরপর ৩ গাড়ির ধাক্কা, মৃত ১, আহত ৫‌

পরপর আসা তিনটি গাড়ির সংঘর্ষে মৃত্যু হল একজনের। আহত হলেন আরও পাঁচজন।প্রথমে একটি লরি আচমকা ব্রেক কষলে তার পিছনে ধাক্কা মারে ট্র‍্যাক্টর। আবার তার পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে একটি মারুতি গাড়িও। বুধবার বেলা সাড়ে ১১টা নাগাদ হুগলি জেলার পান্ডুয়ায় মর্মান্তিক এই পথ দুর্ঘটনা ঘটেছে। পান্ডুয়ার শিমলাগড় গোয়াড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে প্রথমে পান্ডুয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই একজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে দু'জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, তাঁদের চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম গোলাম মোস্তাফার (৪৬)। তাঁর বাড়ি পান্ডুয়ার শিবরাই গ্রামে। তিনি মারুতি গাড়ির চালক ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পান্ডুয়া থানার পুলিশ। স্থানীয় বাসিন্দারা উদ্ধার কাজে হাত লাগান।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  একটি ট্র‍্যাক্টর, একটি লরি ও একটি মারুতি গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, বর্ধমানের দিক থেকে কলকাতার দিকে যাচ্ছিল তিনটি গাড়ি। চলতে চলতে প্রথমে লরিটি আচমকা দাঁড়িয়ে পড়লে, তার পিছন দিক থেকে আসা একটি ট্র‍্যাক্টর সজোরে ধাক্কা মারে লরির পিছনে। সেই ধাক্কায় দু’টুকরো হয়ে যায় ট্র‍্যাক্টরটি। আবার সেই সময় ট্রাক্টারের পিছনে আসা আরেকটি মারুতি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ট্র‍্যাক্টরের পিছনে। দুর্ঘটনায় ট্র‍্যাক্টর ও মারুতি গাড়ির চালক-সহ পাঁচজন আহত হয়েছেন।

দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারা এসে উদ্ধার কাজে হাত লাগান। তার পর ঘটনাস্থলে আসে পান্ডুয়া থানার পুলিশ। তারা আহতদের উদ্ধার করে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে ভরতি করা হয়। সেখানে মৃত্যু হয় গোলাম মোস্তাফার। গোলাম মারুতি গাড়িটির চালক ছিলেন। ঘটনায় ট্র‍্যাক্টরের চালক ও তাঁর সহযোগীও আহত হয়েছেন। ঘাতক লরির চালকের খোঁজ শুরু করেছে পুলিশ।

বন্ধ করুন