বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Gangrape: বন্ধুকে মেরে কিশোরীকে গণধর্ষণ তিন যুবকের, নিউটাউনের ঘটনায় গ্রেফতার অভিযুক্তরা
তিন যুবক মিলে কিশোরীকে গণধর্ষণ করে বলে অভিযোগ।

Gangrape: বন্ধুকে মেরে কিশোরীকে গণধর্ষণ তিন যুবকের, নিউটাউনের ঘটনায় গ্রেফতার অভিযুক্তরা

  • ইকোপার্ক থানা এলাকার বাসিন্দা নাবালিকা বিকেল সাড়ে ৫টা নাগাদ তার এক বন্ধুকে নিয়ে ইকোপার্ক থানা এলাকার সিমেন্ট ফ্যাক্টরির (সিলিকন ভ্যালি) কাছে সাইকেল নিয়ে ঘোরাঘুরি করছিল। তখন তিন যুবক এসে ওই বন্ধুকে ডাকে এবং বেধড়ক মারধর করে ফেলে রাখে। তারপর কিশোরীকে নির্জন জায়গায় নিয়ে গিয়ে একে একে গণধর্ষণ করে।

আবার রাজ্যে গণধর্ষণের অভিযোগ উঠল। বন্ধুর সঙ্গে সাইকেলে করে বেরিয়েছিল ১৫ বছরের কিশোরী। নিউটাউনের সিমেন্ট ফ্যাক্টরি দেখতে গিয়েছিল তারা। তখনই তিনজন ওই বন্ধুকে সাইকেল থেকে নামিয়ে মারধর করে। আর কিশোরীকে নির্জন জায়গায় টেনে নিয়ে যাওয়া হয়। ওই তিন যুবক মিলে কিশোরীকে গণধর্ষণ করে বলে অভিযোগ। এই ঘটনায় ইকোপার্ক থানার পুলিশ তিন অভিযুক্তকে গ্রেফতার করে আজ, বুধবার বারাসাত কোর্টে তুলেছে।

ঠিক কী ঘটেছে নিউটাউনে?‌ স্থানীয় সূত্রে খবর, গত ১৮ জুলাই এই ঘটনা ঘটেছে। ইকোপার্ক থানা এলাকার বাসিন্দা নাবালিকা বিকেল সাড়ে ৫টা নাগাদ তার এক বন্ধুকে নিয়ে ইকোপার্ক থানা এলাকার সিমেন্ট ফ্যাক্টরির (সিলিকন ভ্যালি) কাছে সাইকেল নিয়ে ঘোরাঘুরি করছিল। তখন তিন যুবক এসে ওই বন্ধুকে ডাকে এবং বেধড়ক মারধর করে ফেলে রাখে। তারপর কিশোরীকে নির্জন জায়গায় নিয়ে গিয়ে একে একে গণধর্ষণ করে। আর সেটার ভিডিয়ো করে রাখে।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, মেয়েটির অভিযোগ অনুযায়ী, সেখানে তিন যুবক আসে। তাদের নাম বুদ্ধদেব, বাবু এবং সুরজ। তারা নিজেদের মধ্যে এই নামেই ডাকাডাকি করে। এই তিনজন মিলে তার বন্ধুকে মারধর করে। তারপর তিনজন দূরে একটি জঙ্গলের মধ্যে নিয়ে যায়। সেখানে কিশোরীর পোশাক খুলে নেওয়া হয় এবং গণধর্ষণ করা হয়। এই ঘটনা মোবাইল ক্যামেরায় ভিডিয়ো করে রাখা হয়। এই অবস্থায় ওদের হাত থেকে ছিটকে বেরিয়ে আসে নির্যাতিতা।

তারপর ঠিক কী ঘটেছিল?‌ এরপর নিজের কাছে থাকা ফোন থেকে বন্ধুর মাকে ফোন করে কিশোরী। গোটা বিষয়টি জানিয়ে তাঁকে নিয়ে ইকোপার্ক থানায় এসে অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করে মঙ্গলবার রাতে তিন অভিযুক্তকে গ্রেফতার করে। আজ তাদের বারাসাত কোর্টে তোলা হবে। অভিযুক্ত তিনজনের মধ্যে একজন পুলিশের গাড়ির চালক বলে খবর।

বন্ধ করুন