বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাঁধ নির্মাণে যারা দুর্নীতি করেছিল কাউকে রেয়াত নয়, পূর্ব মেদিনীপুরে বললেন অভিষেক
বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুরে অভিষেক বন্দ্যোপাধ্যায়। 
বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুরে অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

বাঁধ নির্মাণে যারা দুর্নীতি করেছিল কাউকে রেয়াত নয়, পূর্ব মেদিনীপুরে বললেন অভিষেক

  • ঘূর্ণিঝড় ইয়াসের পর সপ্তাহ ঘুরলেও এখনো লন্ডভন্ড পূর্ব মেদিনীপুরের বিস্তীর্ণ উপকূল। এদিন দুর্গত এলাকা ঘুরে দেখতে হেলিকপ্টারে রামনগর পৌঁছন অভিষেক। সেখান থেকে তিনি যান তাজপুরে।

ঘূর্ণিঝড় ইয়াসের ক্ষয়ক্ষতি পর্যবেক্ষণে অধিকারীগড় পূর্ব মেদিনীপুরে গিয়ে কড়া ধমক দিয়ে এলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার অধিকারীদের নাম না করে তিনি বলেন, বাঁধ নির্মাণে যারা দুর্নীতি করেছে তাদের কাউকে রেয়াত করা হবে না। এদিন পূর্ব মেদিনীপুরের বিস্তীর্ণ এলাকা ঘুরে দেখেন অভিষেক। ত্রাণশিবিরে গিয়ে আশ্বস্ত করেন দুর্গতদের। 

ঘূর্ণিঝড় ইয়াসের পর সপ্তাহ ঘুরলেও এখনো লন্ডভন্ড পূর্ব মেদিনীপুরের বিস্তীর্ণ উপকূল। এদিন দুর্গত এলাকা ঘুরে দেখতে হেলিকপ্টারে রামনগর পৌঁছন অভিষেক। সেখান থেকে তিনি যান তাজপুরে। সঙ্গে ছিলেন রাজ্যের মৎস্যমন্ত্রী অখিল গিরি। সেখানে সরকারি আধিকারিকদের হুঁশিয়ারি দেন অভিষেক। বলেন, বাঁধ নির্মাণে দুর্নীতি হলে কাউকে রেয়াত করা হবে না। 

এদিন শুভেন্দু অধিকারীকেও নাম না করে আক্রমণ করেন তিনি। বলেন, শিশির অধিকারী দিঘা-শংকরপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান থাকাকালীন এই বাঁধ মেরামতি ও মেরিন ড্রাইভের রাস্তা হয়। পাশাপাশি শুভেন্দু অধিকারী সেচমন্ত্রী থাকাকালীন এই সমুদ্র বাঁধের কাজ হয়। নিজের স্বার্থ চরিতার্থ করে মানুষকে বিপদে ফেলে পিঠ বাঁচাতে অন্য রাজনৈতিক দলে যোগ দিয়েছে। যারা মানুষের টাকা নয়ছয় করে এই ভাবে কাজ করেছে তাদের কাউকেই রেয়াত করা হবে না। যারা এই কাজ করেছে তারা জানে, প্রাকৃতিক দুর্যোগ হলে তাদের চুরি ধরা পড়বে। তাই বাঁচতে আগেভাগে অন্য রাজনৈতিক দলে নাম লিখিয়েছে। দলগত ভাবে মুখ্যমন্ত্রীর কাছে আবেদন করবো এই কাজের সঙ্গে যারা যুক্ত তাদের যেন কাউকেই রেয়াত না করা হয়।

বন্ধ করুন