বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মর্মান্তিক মৃত্যু হল বনগাঁর তিন যুবকের, মুম্বইতে কাজ করতে গিয়ে প্রাণ গেল দুর্ঘটনায়

মর্মান্তিক মৃত্যু হল বনগাঁর তিন যুবকের, মুম্বইতে কাজ করতে গিয়ে প্রাণ গেল দুর্ঘটনায়

তিন যুবকের মৃত্যু

পীযূষের বাড়ির পাশেই থাকত শংকর। সেও কাজের তাগিদে মুম্বইয়ে যান। সেই যুবক শংকরও আর বাড়ি ফিরবেন না। ফিরবেন না এখানের যুবক মনোরঞ্জন সমাদ্দারও। পর পর বাড়িতে তাই উঠেছে কান্নার রোল। পীযূষ বিবাহিত। তাঁর পাঁচ বছরের ছেলেও আছে। যে বাবা পীযূষকে দেখেনি অনেকদিন। আজ, বৃহস্পতিবার বাবা বাড়ি ফিরবে।

সংসারে অভাব–অনটন লেগেই ছিল। সেটা কাটাতে প্রয়োজন ছিল ভাল রোজগারের। তাই নিজের রাজ্য ছেড়ে ভিনরাজ্যে গিয়েছিলেন নতুন কেরিয়ার গড়ে বাড়তি রোজগার করার আশায়। কিন্তু সেই আশা পূরণ হল না। উলটে নিথর দেহ বাড়ি ফিরল ছেলের। এমন আকস্মিক ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে। মর্মান্তিক এই শোকের ঘটনা ঘটেছে বনগাঁয়। মাত্র ২৬ বছর বয়সের তরুণের এমন মৃত্যু পরিবারের কেউ মেনে নিতে পারছেন না। এই খবর পেয়ে মৃত শ্রমিকের বাড়ি গেলেন তৃণমূল কংগ্রেসের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি। তবে একসঙ্গে তিন যুবকের মৃত্যু হয়েছে বনগাঁয় ভিন রাজ্যে কাজ করতে গিয়ে।

এদিকে পরিবার সূত্রে খবর, মুম্বইকে বলা হয় বাণিজ্যনগরী। তাই সেখানেই কাজ করতে গিয়েছিলেন বনগাঁর তিন যুবক। সেখান থেকেই ছেলে পীযূষ হালদার ফোনে তাঁর বাবাকে বলেছিলেন, ‘‌বাবা আমি টাকা আয় করে পাঠাবো। তখন ফল কিনে খেও। আর নিজের শরীরের দিকে খেয়াল রেখো।’‌ সেই কথা আজও কানে বাজছে পীযূষের বাবার। ছেলে আজ নেই। এটা মেনে নিতে পারছেন না। চোখে জল অবিরাম পড়ে চলেছে। আর তা নিয়েই ছেলের মৃতদেহের অপেক্ষা করছেন বৃদ্ধ বাবা। ছেলে পীযূষ হালদারের শোকে কাতর বাবা।

আরও পড়ুন:‌ নিজের গড়েই অধীরকে গো–ব্যাক স্লোগান শুনতে হল, প্রকল্প উদ্বোধন না করেই ফিরলেন

অন্যদিকে পীযূষের বাড়ির পাশেই থাকত শংকর। সেও কাজের তাগিদে মুম্বইয়ে যান। সেই যুবক শংকরও আর বাড়ি ফিরবেন না। ফিরবেন না এখানের যুবক মনোরঞ্জন সমাদ্দারও। পর পর বাড়িতে তাই উঠেছে কান্নার রোল। পীযূষ বিবাহিত। তাঁর পাঁচ বছরের ছেলেও আছে। যে বাবা পীযূষকে দেখেনি অনেকদিন। আজ, বৃহস্পতিবার বাবা বাড়ি ফিরবে। ছেলে দেখতে পাবে। কিন্তু মৃত অবস্থায়। বাবা যে আর ছেলেকে জড়িয়ে ধরবে না। ছোট্ট ছেলে কি এটা বুঝবে? অদৃষ্টের নির্মম পরিহাস আজ গ্রাস করেছে গোটা পরিবারকে।

ঠিক কী ঘটেছিল মুম্বইতে?‌ মুম্বইতে নবনির্মিত ১৬ তলা আবাসন থেকে পড়ে মৃত্যু হয় বনগাঁর তিন যুবকের। কারণ ওই আবাসনের মাথায় উঠে কাজ করছিলেন বনগাঁ থানার সীতনাথপুর এবং চাঁদার এলাকার তিন যুবক। ওই কাজের চলাকালীন আবাসনের কার্নিশ ভেঙে ১৬ তলা থেকে পড়ে মৃত্যু হয় তাঁদের। এই মৃত তিন যুবকের নাম— পীযূষ হালদার (৪২), শংকর বৈধ (২৬) এবং মনোরঞ্জন সমাদ্দার (৪৫)। অভাবের জেরে ভিন রাজ্যে গিয়েছিলেন ভাল রোজগারের আশায়। এখানে কাজ করে বাড়িতে সংসারটাকা পাঠাতেন পীযূষ–মনোরঞ্জনরা। মৃত শ্রমিকদের বাড়ি যান তৃণমূল কংগ্রেসের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি তথা বিধায়ক বিশ্বজিৎ দাস।

বাংলার মুখ খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.