বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Darjeeling: আধার - প্যান বানিয়ে ফেলেছিল, ১৩ বছর ভারতে থাকা অবৈধ বাংলাদেশিকে ধরল জনতা

Darjeeling: আধার - প্যান বানিয়ে ফেলেছিল, ১৩ বছর ভারতে থাকা অবৈধ বাংলাদেশিকে ধরল জনতা

ধৃত বাংলাদেশি ও তার কাছ থেকে উদ্ধার হওয়া প্যান ও আধার। 

পুলিশি জেরায় উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জেরায় এক বাংলাদেশি জানায় ২০১১ সালে ভিসা নিয়ে ভারতে এসেছিল সে। কিন্তু আর দেশে ফেরত যায়নি। অন্যজন জানায়, অবৈধ উপায়ে সীমান্ত টপকে ভারতে অনুপ্রবেশ করেছে সে।

দুই বাংলাদেশিকে হাতে নাতে ধরে পুলিশের হাতে তুলে দিলেন গ্রামবাসীরা। শুক্রবার দার্জিলিং জেলার ফাঁসিদেওয়ায় ধামনাগছ গ্রামের বাসিন্দা ইমরান আলি ও মনু মোল্লা নামে ওই ২ বাংলাদেশিকে ধরে পুলিশের হাতে তুলে দেন। ধৃতদের জেরা করে পুলিশ জানতে পেরেছে তাদের একজন ২০১১ সাল থেকে ভারতে বসবাস করছে।

স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার সকালে ধামনাগছ গ্রামে বিজলি বাতি বিক্রি করতে আসেন ২ ফেরিওয়ালা। তাঁদের দেখে সন্দেহ হয় গ্রামবাসীদের। ২ জনকে নানা কথা জিজ্ঞাসা করতে থাকেন তাঁরা। একাধিক জবাবে অসঙ্গতি রয়েছে বলে বুঝতে পারেন। এর পর খবর দেন থানায়। আটকে রাখেন ২ ফেরিওয়ালাকে। ফাঁসিদেওয়া থানার পুলিশ গিয়ে ২ জনকে আটক করে থানায় নিয়ে যান।

এর পর পুলিশি জেরায় উঠে আসে চাঞ্চল্যকর তথ্য। জেরায় এক বাংলাদেশি জানায় ২০১১ সালে ভিসা নিয়ে ভারতে এসেছিল সে। কিন্তু আর দেশে ফেরত যায়নি। অন্যজন জানায়, অবৈধ উপায়ে সীমান্ত টপকে ভারতে অনুপ্রবেশ করেছে সে। তার পর বেশ কয়েক বছর অসমে বসবাস করছিল।গত দু'বছর শিলিগুড়ি গুরুংবস্তি এলাকায় বসবাস শুরু করে দু’জন। বিভিন্ন এলাকায় গ্রামে গ্রামে ঘুরে বিজলি বাতি বিক্রির কারবার শুরু করে।

ধৃতদের একজনের কাছে ভারতীয় আধার কার্ড ও প্যান কার্ড পাওয়া গিয়েছে। আজ ধৃত দের শিলিগুড়ি মহকুমা আদালতে পেশ করা হয়েছে।

 

বাংলার মুখ খবর

Latest News

হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল Champions Trophy 2025: ফের ভারত বনাম পাকিস্তান মহারণ, তবে এবার ICC-র সভায় '...বাকিটা রাজনীতি', এবার শুভেন্দুর 'সবকা সাথ…' বিরোধী মন্তব্যের সমর্থনে তথাগত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.