বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিষ দিয়েছে বিজেপি, পুকুরের মাছ মরে ভাসছে! ভোটের দুপুরে ফোন পেলেন তৃণমূল নেতা

বিষ দিয়েছে বিজেপি, পুকুরের মাছ মরে ভাসছে! ভোটের দুপুরে ফোন পেলেন তৃণমূল নেতা

গোসাবায় তৃণমূল নেতার পুকুরের মাছ বিষ দিয়ে মেরে ফেলার অভিযোগ (প্রতীকী ছবি) (AP Photo) (AP)

তৃণমূল নেতৃত্বের দাবি বিজেপির লোকজন পুকুরে বিষ দিয়ে দিয়েছে। এর জেরেই মাছ মরে ভেসে উঠছে

বেশ জল টলটলে পুকুর। মাছও কিছু কম ছিল না।  গোসাবা ব্লকের বালি ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় ওই পুকুরটি স্থানীয় তৃণমূল নেতার। তিনি আবার স্থানীয় পঞ্চায়েতের প্রধান। ভোটের কাজেই ব্য়স্ত ছিলেন তিনি। তখনই খবর পান তাঁর পুকুরে বিষ দেওয়া হয়েছে। ভোটের দিন এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এর সঙ্গেই রাজনৈতিক চাপানউতোরও চরমে ওঠে।

 তৃণমূল নেতৃত্বের দাবি বিজেপির লোকজন পুকুরে বিষ দিয়ে দিয়েছে। এর জেরেই মাছ মরে ভেসে উঠছে। এদিকে দিনভর ভোটের কাজেই ব্যস্ত ছিলেন পুকুরের মালিক তথা তৃণমূলের অঞ্চল সভাপতি সুব্রত মণ্ডল। পুকুরে বিষ দেওয়ার খবর পেয়েই তাঁর মাথায় আকাশ ভেঙে পড়ে। এদিকে পুকুরে কাতলা, চিংড়ি, ভেটকি সহ নানা ধরনের মাছ ছিল। পুকুরে বিষ দেওয়ার ঘটনার কথা শুনে তিনি দ্রুত বাড়ি ফিরে আসেন। এসে দেখেন সব শেষ। পুকুরের জলে একের পর এক মাছ মরে ভাসছে। একে তো ভোটের দিন স্বাভাবিকভাবে চাপা উত্তেজনা থাকে এলাকায়। সেই উত্তেজনায় যেন ঘি দিয়ে দেয় এদিনের ঘটনা।

সুব্রত মণ্ডল বলেন, আমার স্ত্রী আমাকে দুপুর ১২টা নাগাদ ফোন করে। বলে যে পুকুরে সব মাছ ভাসছে। প্রথমে ভেবেছিলাম অক্সিজেনের অভাবের জন্য বোধহয় এসব হয়েছে। পরে সকলে বলল পুকুরে বিষ দেওয়ায় মাছ মরে গিয়েছে। প্রায় কুইন্টালখানেক মাছ শেষ হয়ে গেল। আমার মনে হচ্ছে রাজনৈতিকভাবে না পেরে পেছন থেকে ছুরি মারল বিরোধীরা। তবে বিজেপি এই অভিযোগ মানতে চায়নি।

 

 

বাংলার মুখ খবর

Latest News

একুশে জুলাইয়ের দিনই বিজেপি কর্মীর রক্তাক্ত দেহ উদ্ধার, মহেশতলায় আলোড়ন 'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা ২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি ‘গলা কেটে নিলেও জয় বাংলা বলব’ একুশের মঞ্চ থেকে BJP-কে নিশানা করে গর্জন অভিষেকের গুরু পূর্ণিমায় সকাল থেকেই ভক্তদের ঢল বেলুড় মঠে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.