বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘‌মিথ্যে মামলা হলে পুলিশের উর্দি খুলে নেওয়া হবে’‌, পুলিশকে হুমকি বিজেপি বিধায়কের

‘‌মিথ্যে মামলা হলে পুলিশের উর্দি খুলে নেওয়া হবে’‌, পুলিশকে হুমকি বিজেপি বিধায়কের

বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা।

কর্ণাটকে বিজেপি হারতেই এই রাজ্যের নেতাদের মনোবল ভেঙে গিয়েছে। তার উপর সামনে পঞ্চায়েত নির্বাচন। আবার বছর ঘুরলেই লোকসভা নির্বাচন। তাই কর্মীদের চাঙ্গা করতে এমন ভোকাল টনিক দিয়েছেন বিধায়ক বলে অনেকে মনে করছেন। বিজেপি নেতাদের মুখে বারবারই শোনা যায়, পুলিশ মিথ্যে মামলায় ফাঁসাচ্ছে বিজেপি কর্মীদের। 

বিজেপি নেতারা প্রায়ই পুলিশকে কড়া ভাষায় আক্রমণ করেন। বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ রাজ্যের পুলিশকে দেখে নেওয়ার হুমকি দেন। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী রাজ্যের পুলিশকে দলদাসে পরিণত হয়েছে বলে মন্তব্য করেন। এমনকী সাংসদ সৌমিত্র খাঁ পুলিশের বাপ–চোদ্দ পুরুষ উদ্ধার করে দিয়েছেন। এবার সেখানে নতুন সংযোজন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা। তিনি এবার পুলিশের উর্দি খুলে নেবেন বলে হুমকি দিয়েছেন।

ঠিক কী বলেছেন বিজেপি বিধায়ক?‌ এদিকে এভাবে পুলিশকে হুমকি দিয়ে বিতর্কে জড়ালেন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নীলাদ্রিশেখর দানা। বুধবার বাঁকুড়ার সীমলাপালে বিজেপির জনসভা থেকে পুলিশকে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ‘‌আর একটি বিজেপি কর্মীর নামে মিথ্যা মামলা হলে, মানুষকে সঙ্গে নিয়ে থানায় গিয়ে পুলিশের শরীর থেকে উর্দি খুলে নেওয়া হবে। আর থানা থেকে বের করে দেওয়া হবে।’‌ সামনেই পঞ্চায়েত নির্বাচন। সেখানে পুলিশকে এভাবে হুমকি দিলে পরিস্থিতি জটিল হতে পারে। কারণ বিজেপি কর্মীরা পুলিশ উপর হামলা করতে পারেন।

আর কী জানা যাচ্ছে?‌ অন্যদিকে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী থেকে সৌমিত্র খাঁ এবং দিলীপ ঘোষ! বিজেপি নেতাদের গলায় একাধিকবার পুলিশের কাজের নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে হুমকি দিতে শোনা যায়। সবসময়ই পুলিশকে দেখে নেওয়া হবে বলে হুমকি দিতে শোনা যায়। সেখানে থানায় ঢুকে পুলিশের উর্দি খুলে বের করে দেওয়ার নিদান এখন চর্চার কেন্দ্রবিন্দুতে। বিজেপি নেতাদের মুখে বারবারই শোনা যায়, পুলিশ মিথ্যে মামলায় ফাঁসাচ্ছে বিজেপি কর্মীদের। বিজেপি কর্মীদের নালিশ শুনছে না পুলিশ। এসবের পর এবার এল সরাসরি হুমকি।

আর কী বলেছেন বিজেপি বিধায়ক?‌ কর্ণাটকে বিজেপি হারতেই এই রাজ্যের নেতাদের মনোবল ভেঙে গিয়েছে। তার উপর সামনে পঞ্চায়েত নির্বাচন। আবার বছর ঘুরলেই লোকসভা নির্বাচন। তাই কর্মীদের চাঙ্গা করতে এমন ভোকাল টনিক দিয়েছেন বিধায়ক বলে অনেকে মনে করছেন। এই মন্তব্য করে যখন বিতর্ক তুঙ্গে উঠেছে তখন নীলাদ্রি শেখর দানার সাফাই, ‘‌একটি বিশেষ রাজনৈতিক দলের অঙ্গুলিহিলনে রাজ্যে একের পর এক বিজেপি কর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়া হচ্ছে। মানুষ এতে চূড়ান্ত বিরক্ত। তাই মানুষের কথাই তিনি সভামঞ্চে তুলে ধরেছেন।’‌

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর

Latest News

'কিউট' পুরুষকে ন্যাপকিন নোট লিখেছিলেন মহিলা, শুরু হয়েছিল ১০ বছরের পুরনো বন্ধুত্ব ‘রাতে যার ইচ্ছে হয়…’, ২ বউ পায়েল-কৃতিকার সঙ্গে কীভাবে যৌন জীবন চলে? জবাব আরমানের 'BJP যদি ২৭৫ আসনে...', লোকসভার ফলাফল নিয়ে বড় মন্তব্য প্রশান্ত কিশোরের মা হতে চলেছেন ক্যাটরিনা? লন্ডন ট্রিপের ছবি প্রকাশ্যে আসতেই শুরু হইচই! সৃজনের গাড়িতে হামলা, TMC-র বিরুদ্ধে অভিযোগ, ‘CPM ছাগলের ৩য় সন্তান’ পালটা অরূপ কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো ‘রাম বা রহিম হোক, কাউকে ছাড়ি না’, নাম শাহজাহান বলে সুবিধা মেলেনি, বোঝালেন মমতা 'জানিস তোর বাপ কে?' স্টার্টআপ আইডিয়া নিয়ে বাবার বকুনি খেয়েছিলেন জোম্যাটোর মালিক ‘গদ্দার’ বলেছিলেন মমতা, সেই মিঠুনকে লক্ষ্য করে ইঁট ছুড়ল তৃণমূল কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Latest IPL News

কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ? ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মই বদলে দিয়েছে কেরিয়ার, HT বাংলায় Exclusive অভিষেক পোড়েল বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.