বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > BJP workers suspended: নন্দীগ্রামে তৃণমূল কর্মীদের ওপর হামলার ঘটনায় ২কর্মীকে দল থেকে সাসপেন্ড করল BJP

BJP workers suspended: নন্দীগ্রামে তৃণমূল কর্মীদের ওপর হামলার ঘটনায় ২কর্মীকে দল থেকে সাসপেন্ড করল BJP

তৃণমূলের আক্রান্ত কর্মীরা।

গত ৬ মার্চ মহেশপুরে তৃণমূলের তরফে একটি প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছিল। সেই সভা শেষে বৃন্দাবনপুরের দিকে যাচ্ছিলেন তৃণমূল কর্মীরা। তখনই তাদের উপর বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ ওঠে। ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন স্থানীয় তৃণমূল নেতা অশোক দাস এবং ভরত দাস। 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বঙ্গ সফরের দিন গত ৬ মার্চ নন্দীগ্রামে তৃণমূল কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছিল বিজেপির কর্মীদের বিরুদ্ধে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছিল বিজেপি। তবে সেই ঘটনায় এবার নন্দীগ্রামের দুই বিজেপি নেতাকে সাসপেন্ড করল দল। তৃণমূল কর্মীদের ওপর হামলার জন্যই তাদের সাসপেন্ড করা হয়েছে বলে বিজেপির তরফে জানানো হয়েছে। জানা গিয়েছে, স্থানীয় বিজেপি নেতা কৃষ্ণেন্দু মণ্ডল ও গোপাল প্রধানকে দল থেকে সাময়িকভাবে সাসপেন্ড করা হয়েছে। 

আরও পড়ুন: তৃণমূল নেতাকে মারধর, পালটা বিজেপির পার্টি অফিসে আগুন, উত্তপ্ত খানাকুল

কী ঘটেছিল?

জানা গিয়েছে, আগামী ১০ মার্চ ব্রিগেডে তৃণমূলের জনগর্জন সভা রয়েছে। এই উপলক্ষে গত ৬ মার্চ মহেশপুরে তৃণমূলের তরফে একটি প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছিল। সেই সভা শেষে বৃন্দাবনপুরের দিকে যাচ্ছিলেন তৃণমূল কর্মীরা। তখনই তাদের উপর বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ ওঠে। ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন স্থানীয় তৃণমূল নেতা অশোক দাস এবং ভরত দাস। তড়িঘড়ি তাদের উদ্ধার করে নন্দীগ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে ভরতি করা হয়। সেখানে চলে তাদের চিকিৎসা। এরপর এই ঘটনার প্রতিবাদে মহেশপুরে রাস্তায় টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করে তৃণমূল।

জানা গিয়েছে, তৃণমূল কংগ্রেসের সভায় উপস্থিত ছিলেন, তমলুক সংগঠনিক জেলা যুব সভাপতি আসগর আলি, নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি বাপ্পাদিত্য গর্গ  এবং শেখ সুফিয়ান সহ অন্যান্যরা। এই ঘটনার তীব্র প্রতিবাদ করে সোশ্যাল মিডিয়া পোস্টেও তৃণমূল সরব হয়। তাদের তরফে অভিযোগ তলা হয়েছিল, শুভেন্দু অধিকারীর নির্দেশে তাদের উপর হামলা চালানো হয়। তাঁর নেতৃত্বে সেখানে দৌরাত্ম্য বাড়ছে।

যদিও স্থানীয় বিজেপি নেতৃত্ব প্রথমদিকে অভিযোগ অস্বীকার করেছিল। তাদের দাবি ছিল, কিছু মানুষ শ্মশান থেকে ফিরছিলেন। তাদের সঙ্গে তৃণমূলের কর্মীদের বচসা হয়। এর পরেই তাদের সঙ্গে তৃণমূল কর্মী সমর্থকদের মারপিট বাঁধে। তৃণমূল পরিকল্পনভাবে বিজেপির উপর মিথ্যা অভিযোগ চাপিয়েছে বলে গেরুয়া শিবিরের তরফে অভিযোগ তোলা হয়েছিল। তবে অভিযোগ অস্বীকার করলেও পরে এই ঘটনায় স্থানীয় বিজেপি নেতৃত্ব দুঃখ প্রকাশ করে । পূর্ব মেদিনীপুর জেলার তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক মেঘনাথ পাল জানান, এই ঘটনার জন্য দুজনকে সাসপেন্ড করা হয়েছে। 

 

 

 

বাংলার মুখ খবর

Latest News

সুদীপের ঘর ভাঙলেন প্রদীপ, উত্তর কলকাতায় দুই শতাধিক তৃণমূল কর্মীর যোগ কংগ্রেসে আদৃতের সোহাগে-আদরে মাখামাখি হতে একান্তযাপন, মধুচন্দ্রিমায় 'নতুন বউ' কৌশাম্বি ‘বাচ্চার মা’র সাফল্যে খুশিতে ডগমগ, প্রেগন্যান্ট দীপিকাকে আদুরে ডাকনাম রণবীরের! ব্রিটেনে চোখের অপারেশন করিয়ে ফিরলেন রাঘব চাড্ডা, গেলেন কেজরির বাড়িতে প্রেমিক হিসেবে 'অযোগ্য',তবে 'বাবা হিসেবে গর্বিত' প্রসেনজিৎ!কী কাণ্ড ঘটালেন মিশুক কান ফেস্টিভালে ঊর্বশীর লুক দেখে হতভম্ব সকলে, ট্রোল পিছু ছাড়লো না এখানেও প্রতি পরিবারেই ছোটখাটো মতানৈক্য থাকে- T20 WC-এর আগে একতার জয়গান শাহিনের মুখে কুড়মালিতে আমার কবিতা আছে, সাঁওতালি ভাষাটা এবার শিখে নেব, বললেন মমতা আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস অধীর সিদ্ধান্ত নেবেন না, কংগ্রেস ঠিক করবে-জোটে মমতার থাকা নিয়ে স্পষ্টবাক খাড়গে

Latest IPL News

আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.