বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সরকারি হাসপাতালের চত্বর থেকে বোমা উদ্ধার, আতঙ্ক নদিয়ায়
সরকারি হাসপাতালের মধ্যে থেকে শক্তিশালী বোমা উদ্ধার!‌ চাঞ্চল্য নদিয়ায় (‌ছবি স্ক্রিনগ্র‌্যাব)‌
সরকারি হাসপাতালের মধ্যে থেকে শক্তিশালী বোমা উদ্ধার!‌ চাঞ্চল্য নদিয়ায় (‌ছবি স্ক্রিনগ্র‌্যাব)‌

সরকারি হাসপাতালের চত্বর থেকে বোমা উদ্ধার, আতঙ্ক নদিয়ায়

  • সরকারি হাসপাতালের মধ্যে থেকে উদ্ধার করা হল বাক্স ভরতি শক্তিশালী সকেট বোমা।

সরকারি হাসপাতালের মধ্যে থেকে উদ্ধার করা হল বাক্স ভরতি শক্তিশালী সকেট বোমা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার চাপড়ায়। জনবহুল সরকারি হাসপাতাল চত্বরের পরিত্যক্ত জায়গা থেকে বোমাগুলি উদ্ধার কেরেছে পুলিশ। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে নদিয়ার চাপড়া থানার অন্তর্গত চাপড়া গ্রামীণ হাসপাতাল চত্বরে। 

গোপন সূত্রে খবর পেয়ে, চাপড়া থানার পুলিশ গ্রামীণ হাসপাতালে তল্লাশি চালায়। হাসপাতালেরই পিছনে এক পরিত্যক্ত জায়গায় একটি বাক্স পড়ে থাকতে দেখে সন্দেহ হয় তাঁদের। বাক্সটি খুলেই তাঁরা দেখতে পান তার মধ্যে বোমা রয়েছে। বাক্সটির মধ্যে থেকে ৬টি শক্তিশালী সকেট বোমা উদ্ধার করেন পুলিশ আধিকারিকরা। তাঁরাই খবর দেন বম্ব স্কোয়াডকে। ঘটনাস্থলে পৌঁছে বোমাগুলি নিষ্ক্রিয় করেন বম্ব স্কোয়াডের কর্মীরা।  

ঘটনা জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। সরকারি হাসপাতালে এমন ঘটনার জেরে রোগীদের সুরক্ষা নিয়ে আতঙ্কিত হয়ে পড়েন রোগী ও তাঁদের পরিবার পরিজনরা। ঘটনার তদন্তে নেমেছে চাপড়া থানার পুলিশ। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বোমা উদ্ধারের খবর বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়ে হাসপাতাল চত্বরে। এরপরই আতঙ্কিত হয়ে পড়েন রোগী ও তাঁদের আত্মীয়রা। জনবহুল হাসপাতাল হওয়ায় স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়েছে স্থানীয় এলাকাতেও।

বন্ধ করুন