বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > উত্তর দিনাজপুর সীমান্তে BSF-এর হাতে গ্রেফতার বাংলাদেশি পাচারকারী
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

উত্তর দিনাজপুর সীমান্তে BSF-এর হাতে গ্রেফতার বাংলাদেশি পাচারকারী

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার হেমতাবাদ থানার মাকড়হাট সীমান্তে কাটাতাঁরের বেড়ার ওপারে কফ সিরাপ নামে পাচারের চেষ্টা করছিল কয়েকজন যুবক। বিএসএফ তাদের তাড়া করলে ভারতীয় পাচারকারীরা পালায়। ধরা পড়ে বাংলাদেশি পাচারকারী হাকিম।

উত্তরবঙ্গের সীমান্ত থেকে ফের আটক বাংলাদেশি চোরাচালানকারী। উত্তর দিনাজপুুরের হেমতাবাদ থানা এলাকার মাকড়হাট সীমান্ত থেকে রবিবার এক বাংলাদেশিকে আটক করে BSF. ধৃতকে হেমতাবাদ থানার হাতে তুলে দিয়েছে তারা। ধৃতের নাম হাকিম। তাঁকে আদালতে পেশ করা হয়েছে।

রবিবার মাকড়হাট সীমান্ত এলাকায় টহলদারির সময় বিএসএফ জওয়ানরা দেখতে পান

হেমতাবাদ থানার মাকরহাট সীমান্ত এলাকা থেকে এক বাংলাদেশীকে আটক করল বি এস এফ। আটক বাংলাদেশীকে হেমতাবাদ পুলিশের হাতে তুলে দিয়েছে বি এস এফ। ধৃত বাংলাদেশীকে আজ রায়গঞ্জ আদালতে পেশ করল হেমতাবাদ থানার পুলিশ।ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার হেমতাবাদ থানার মাকড়হাট সীমান্তে কাটাতাঁরের বেড়ার ওপারে কফ সিরাপ নামে পাচারের চেষ্টা করছিল কয়েকজন যুবক। বিএসএফ তাদের তাড়া করলে ভারতীয় পাচারকারীরা পালায়। ধরা পড়ে বাংলাদেশি পাচারকারী হাকিম। তাঁর কাছে উদ্ধার হওয়া ব্যাগটি থেকে ১০০ বোতল কাশির ওষুধ উদ্ধার হয়েছে। ধৃতকে পুলিশের হাতে তুলে দেয় বিএসএফ। এদিন তাঁকে রায়গঞ্জ আদালতে পেশ করা হয়েছে।

গত কয়েক বছর ধরে উত্তরবঙ্গের সীমান্ত দিয়ে ফেনসিডিল পাচারের প্রবণতা বেড়েছে। ভারত থেকে কাশির ওষুধ বাংলাদেশে পাচারে জড়িত হয়ে পড়ছেন সীমান্তবর্তী গ্রামের যুবকরা।

 

বন্ধ করুন