বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঝাড়গ্রামে বিভীষিকা, জঙ্গলে মিলল শিশুর মুণ্ডুহীন দেহ, তান্ত্রিক যোগ নিয়ে জল্পনা
ঝাড়গ্রামের জঙ্গলে মিলল শিশুর মুণ্ডুহীন দেহ
ঝাড়গ্রামের জঙ্গলে মিলল শিশুর মুণ্ডুহীন দেহ

ঝাড়গ্রামে বিভীষিকা, জঙ্গলে মিলল শিশুর মুণ্ডুহীন দেহ, তান্ত্রিক যোগ নিয়ে জল্পনা

  • অনুমান করা হচ্ছে, খুনটা বেশ কয়েকদিন আগেই করা হয়েছিল। ময়না তদন্তের জন্য দেহটিকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়।

ঝাড়গ্রামের জঙ্গল থেকে উদ্ধার হল এক শিশুর মুণ্ডুহীন দেহ। সেই শিশুর দেহ থেকে হাত ও কাটা ছিল। ঝাড়গ্রাম জেলার জামবনি ব্লকের চিল্কিগড় থেকে গিধনি যাওয়ার রাস্তায় খাটগেড়িয়ার জঙ্গলে মেলে দেহটি। ঘটনায় স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, উদ্ধার হওয়া দেহটি পচে গিয়েছে অনেকটাই। এর থেকে অনুমান করা হচ্ছে, খুনটা বেশ কয়েকদিন আগেই করা হয়েছিল।

জানা গিয়েছে, স্থআনীয়রাই প্রথমে শিশুর এই দেহ দেখতে পান। এরপরই খবর দেওয়া হয় পুলিশকে। পরে জামবনি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সেই মৃতদেহ উদ্ধার করে। ময়না তদন্তের জন্য দেহটিকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। এদিকে শিশুটির দেহর পাশেই মিলেছে আরও বেশ কয়েকটি জিনিস। মিলেছে বইও।

পুলিশের প্রাথমিক অনুমান, শিশুটিকে অন্য কোথাও খুন করে পরে জঙ্গলে এনে দেহটি ফেলে দিয়ে যায় অপরাধী। তাছাড়া ঘটনার সঙ্গে তান্ত্রিক যোগ থাকার বিষয়টিও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। মৃত শিশুর পরিচয় জানতে ইতিমধ্যেই খওঁজ শুরু করেছে পুলিশ। মৃতের পরিচয় জানতে পারলে খুনের তদন্তে সুবিধা হবে। আসপাশের এলাকায় কোনও শিশু নিখোঁজের ঘটনা ঘটেছে কিনা তা খোঁজ নিয়ে দেখছে পুলিশ।

এদিকে স্থানীয়দের কেউই শিশুটিকে শনাক্ত করতে পারেনি। এর থেকেই পুলিশের অনুমান শিশুটি এই এলাকার নয়। তাকে অন্যত্র খুন করে এখানে দেহটি ফেলে দিয়ে গিয়েছে কেউ। এদিকে মৃতদেহটি ফুলে উঠেছিল। শিশুটিকে বেশ কয়েকদিন আগেই খুন করা হয়েছে বলে মনে করছে তদন্তকারীরা।

বন্ধ করুন