বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'জয় শ্রীরাম' ধ্বনি নিয়ে উত্তেজনা, তৃণমূল-বিজেপির সংঘর্ষে ভাতারে আহত ১০
'জয় শ্রীরাম' ধ্বনি নিয়ে উত্তেজনা, তৃণমূল-বিজেপির সংঘর্ষে ভাতারে আহত ১০। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
'জয় শ্রীরাম' ধ্বনি নিয়ে উত্তেজনা, তৃণমূল-বিজেপির সংঘর্ষে ভাতারে আহত ১০। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

'জয় শ্রীরাম' ধ্বনি নিয়ে উত্তেজনা, তৃণমূল-বিজেপির সংঘর্ষে ভাতারে আহত ১০

  • এবার জয় শ্রীরাম ধ্বনি দেওয়াকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব বর্ধমানের ভাতার।

বিধানসভা নির্বাচন এখনও কয়েক মাস বাকি। কিন্তু তার আগেই উত্তপ্ত হয়ে উঠছে জেলা। এবার জয় শ্রীরাম ধ্বনি দেওয়াকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল পূর্ব বর্ধমানের ভাতার। অভিযোগ, এই ঘটনার পিছনে শাসকদলের হাত রয়েছে। শুক্রবার সকালে ভাতারের ঝুজকাডাঙ্গায় জয় শ্রীরাম ধ্বনি দেওয়াকে কেন্দ্র করে বিজেপি–তৃণমূলের মধ্যে সংঘর্ষ বাধে বলে অভিযোগ। এই ঘটনায় আহত হয়েছেন দু’‌পক্ষের মোট ১০ জন।

এই বিষয়ে বিজেপি’‌র মণ্ডল সভাপতি সুচিস্মিতা হাটি অভিযোগ করেন, ‘‌আমাদের কয়েকজন কর্মী পিকনিকের জন্য জড়ো হন। তখন আচমকা তৃণমূল কর্মীরা এসে বিজেপি‌র দলীয় পতাকা ছিঁড়ে ফেলেন। আমাদের কর্মীরা তার প্রতিবাদ করেন। জয় শ্রীরাম ধ্বনি দেন। এরপরই বিজেপি‌র মহিলা কর্মীদের ওপর আক্রমণ করা হয়। তৃণমূলের হামলায় সাতজন বিজেপি কর্মী জখম হয়েছেন।’‌

যদিও বিজেপির এই অভিযোগকে সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছে তৃণমূল নেতৃত্ব। জেলা তৃণমূল নেতা সুব্রত কুমার সাঁতরা দাবি করেন, ‘‌তৃণমূলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে ঝুজকাডাঙ্গা গ্রামে তৃণমূলের দলীয় পতাকা উত্তোলন করার সময় বিজেপি’র কয়েকজন কর্মী জয় শ্রীরাম ধ্বনি দিতে থাকে এবং তৃণমূলের দলীয় পতাকা উত্তোলনে বাধা দেন। তার প্রতিবাদ করলে কর্মীদের মারধর করা হয়। তিনজন তৃণমূল কর্মী জখম হয়েছেন।

বন্ধ করুন