বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কৌস্তভের বাড়ি থেকে চুরি! হাওয়া লাখ টাকার নির্মাণ সামগ্রী ও পুরনো মামলার নথি

কৌস্তভের বাড়ি থেকে চুরি! হাওয়া লাখ টাকার নির্মাণ সামগ্রী ও পুরনো মামলার নথি

কৌস্তভ বাগচী

ব্যারাকপুরের সেন্ট্রাল রোডে কৌস্তভ বাগচীর নির্মীয়মাণ বাড়ি থেকে স্যানেটারি সামগ্রী, ইন্টেরিয়র ডেকোরেশনের বহু সামগ্রী চুরি হয়েছে। সবমিলিয়ে আড়াই থেকে ৩ লক্ষ টাকার জিনিসপত্র চুরি হয়েছে বলে অভিযোগ বিজেপি নেতার। ওই বাড়ির একটি ঘরে এই সমস্ত নির্মাণ সামগ্রী রাখা ছিল। একটি ঘরে সেগুলি তালা বন্ধ ছিল। 

কংগ্রেস থেকে সদ্য বিজেপিতে যোগ দেওয়া নেতা তথা আইনজীবী কৌস্তভ বাগচীর বাড়ি থেকে চুরি হয়ে গেল লক্ষাধিক টাকার সামগ্রী। তাঁর বাড়িতে রাখা ছিল লক্ষাধিক টাকার নির্মাণ সামগ্রী। সেই সমস্ত সামগ্রীই চুরি হয়ে গিয়েছে বলে অভিযোগ। শুধু তাই নয়, তাৎপর্যপূর্ণভাবে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ মামলার নথিও চুরি হয়ে গিয়েছে। তাই নিয়ে ঘনীভূত হচ্ছে রহস্য। বিজেপি নেতার বাড়িতে চুরির ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুনঃ ‘মোদীজী বাংলাকে বাচান’ PM-কে রক্তে কৌস্তভের লেখা চিঠিতে ছত্রে ছত্রে বানান ভুল

জানা গিয়েছে, ব্যারাকপুরের সেন্ট্রাল রোডে কৌস্তভ বাগচীর নির্মীয়মাণ বাড়ি থেকে স্যানেটারি সামগ্রী, ইন্টেরিয়র ডেকোরেশনের বহু সামগ্রী চুরি হয়েছে। সবমিলিয়ে ২.৫ থেকে ৩ লাখ টাকার জিনিসপত্র চুরি হয়েছে বলে অভিযোগ বিজেপি নেতার। ওই বাড়ির একটি ঘরে এই সমস্ত নির্মাণ সামগ্রী রাখা ছিল। একটি ঘরে সেগুলি তালা বন্ধ ছিল। সকালে মিস্ত্রিরা কাজে এসে দেখতে পান যে ঘরের দরজা তালা ভাঙা অবস্থায় রয়েছে। তাছাড়া, সমস্ত সামগ্রী গায়েব ছিল। শুধু তাই নয়, রহস্যজনকভাবে একাধিক মামলার গুরুত্বপূর্ণ নথিও গায়েব ছিল। তা নিয়ে উঠেছে প্রশ্ন। চোর মামলার নথি চুরি করে কী করবে? তাই নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা তথা আইনজীবী। 

তিনি জানান, চুরি হয়ে যাওয়া নথিগুলির মধ্যে একাধিক গুরুত্বপূর্ণ মামলার নথি রয়েছে। পুরনো চেম্বারে জায়গা না থাকায় তিনি এখানে নথিগুলি এনে রেখেছিলেন। তাঁর প্রশ্ন চোর জিনিসপত্র চুরি করলে সেটা অবশ্যই বিস্ময়কর। তবে মামলার নথিপত্র চুরি করলে সেটা আরও আশ্চর্যজনক। এই ঘটনার পরেই থানায় অভিযোগ জানিয়েছেন বিজেপি নেতা। অভিযোগ পাওয়ার পরে পুলিশ তদন্ত শুরু করেছে। ইতিমধ্যে ওই বাড়িতে যে সমস্ত রাজমিস্ত্রিরা কাজ করছিলেন, তাঁদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

কৌস্তভ বাগচী বলেন, ‘এখানে ২.৫ লাখ থেকে ৩ লক্ষ টাকার বৈদ্যুতিন সামগ্রী এবং স্যানিটারি সামগ্রী ছিল। সেগুলি চুরি হয়ে গিয়েছে। তবে তার চেয়ে বেশি আশ্চর্যজনক মনে হয়েছে মামলার নথি চুরি হয়ে যাওয়া নিয়ে। পুরনো চেম্বারে জায়গা না থাকায় এখানে কিছু মামলার নথি এনে রেখেছিলাম। সেগুলি চুরি হয়ে গিয়েছে। একজন চোর এইসব নথি চুরি করে কী করবে?’ তাঁর অভিযোগ, এই এলাকায় চোরেদের উৎপাত যেমন বেড়েছে, তেমনই বহিরাগতদের আগমনও বেড়েছে। শাসকদলের লোকজন এখানে এখানে নিয়মিত মদ্যপান করে থাকে। এ নিয়ে প্রশাসনকে জানানো হলেও কোনও ব্যবস্থা নেয়নি প্রশাসন।

বাংলার মুখ খবর

Latest News

ফল তো ভুগতেই হত, পাক-অধিকৃত কাশ্মীরের বিক্ষোভ নিয়ে বলল ভারত, ‘পুরোটাই আমাদের….’ বক্রী শনি তৈরি করছে কেন্দ্রত্রিকোণ রাজযোগ, ৩রাশির বাড়বে আয়, আছে উন্নতির সম্ভবনা কবে মানিকতলার নির্বাচন করবেন? নির্বাচন কমিশনের কাছে তথ্য তলব সুপ্রিম কোর্টের LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো প্রিয়বন্ধুর শোকেই আত্মঘাতী চন্দ্রকান্ত? ইঙ্গিত দিয়ে লিখেছিলেন, 'অপেক্ষা কর. লোকেশকে ছাঁটতে পারে LSG, তবে কি রোহিতকে টার্গেট গোয়েঙ্কার? জোর চর্চা এই ছবি ঘিরে কলকাতার ভোটে যাচাই হবে কাউন্সিলরদের দক্ষতা, নজর রাখবেন মেয়র ফিরহাদ হাকিম নির্বাচনের আগে সোনার বিস্কুট বিলি করছে বিজেপি? ভাইরাল ভিডিয়োর সত্যতা জানুন ‘কহো না প্যায়ার হ্যায়’তে হৃত্বিক রোশনের সেই ভাইকে মনে পড়ে? এখন সে কেমন দেখতে? ব্যবসা শুরুর ভালো সময়, চাকরিতে প্রমোশনের যোগ! মোহিনী একাদশী ২০২৪এ ৫ রাশি লাকি

Latest IPL News

LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.