বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চুচুড়ায় ডেলিভারি বয়ের বিরুদ্ধে একাধিক মহিলাকে ধর্ষণের অভিযোগ
ধৃত বিশাল বর্মা ও সুমন মন্ডল। 
ধৃত বিশাল বর্মা ও সুমন মন্ডল। 

চুচুড়ায় ডেলিভারি বয়ের বিরুদ্ধে একাধিক মহিলাকে ধর্ষণের অভিযোগ

  • মহিলাদের ব্ল্যাকমেল করে নিজের বাড়িতে ডেকে আনত সে। এর পর তাদের ধর্ষণ করত অভিযুক্ত। এমনকী বন্দুক ধরে মহিলাদের সমস্ত গয়না খুলে দিতে বলত সে।

পশ্চিমবঙ্গে ধরা পড়ল সিরিয়াল রেপিস্ট। বিশাল বর্মা নামে ওই যুবককে রবিবার হুগলির ব্যান্ডেলের ত্রিকোণ পার্ক এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, পেশায় অনলাইন শপিং সংস্থার ডেলিভারি বয় বিশাল ফিডব্যাকের নামে মহিলাদের নম্বর জোগাড় করে তাদের সঙ্গে বন্ধুত্ব পাতাত। তার পর ব্ল্যাকমেল করে ধর্ষণ করত তাদের। এক গৃহবধূর করা অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে পুলিশ। সঙ্গে গ্রেফতার হয়েছে বিশালের এক বন্ধুও। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোনও জিনিস ডেলিভারি করতে গিয়ে বাড়িতে মহিলা বা তরুণী দেখলে ফিডব্যাক নেওয়ার নাম করে তাঁর নম্বর নিয়ে আসতেন বিশাল। তার পর হোয়াটসঅ্যাপে তাদের সঙ্গে বন্ধুত্ব পাতাত অভিযুক্ত। বন্ধুত্ব জমে উঠলে শুরু হত ভিডিয়ো কল। সেই ভিডিয়ো কল রেকর্ড করে রাখত বিশাল। তার পর শুরু হত ব্ল্যাকমেলিংয়ের পালা। 

মহিলাদের ব্ল্যাকমেল করে নিজের বাড়িতে ডেকে আনত সে। এর পর তাদের ধর্ষণ করত অভিযুক্ত। এমনকী বন্দুক ধরে মহিলাদের সমস্ত গয়না খুলে দিতে বলত সে। সম্প্রতি এক গৃহবধূ বিশালের ফাঁদে পড়ে। কোনওক্রমে মুক্তি পেয়ে সোজা চুঁচুড়া থানায় অভিযোগ করেন তিনি। পুলিশকে জানান, বিশাল তাঁকে জানিয়েছে, এর আগে ৬৬ জনের সঙ্গে একই কাজ করেছে সে। 

রবিবার বিশালকে গ্রেফতার করার পর তার মোবাইল ফোন থেকে একাধিক মহিলার ছবি উদ্ধার করে পুলিশ। সঙ্গে তার ঘর থেকে উদ্ধার হয়েছে একাধিক চিপ। তাতেও রয়েছে মহিলাদের ছবি। মহিলাদের হুমকি দেওয়ার ভিডিয়োও রয়েছে তার মধ্যে। তবে অভিযু্ক্তের দাবি, বন্দুকটি আসলে খেলনা বন্দুক। 

এই কাজে বিশালের সঙ্গী ছিল সুমন মন্ডল নামে এক যুবক। তাকেও গ্রেফতার করেছে পুলিশ।

 

বন্ধ করুন