বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নিরাপত্তা দিয়েছে কেন্দ্র, রাজ্য পুলিশ নিরাপত্তা তুলে নেওয়ায় চিঠি দিব্যেন্দুর
তৃণমূল কংগ্রেস সাংসদ দিব্যেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
তৃণমূল কংগ্রেস সাংসদ দিব্যেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

নিরাপত্তা দিয়েছে কেন্দ্র, রাজ্য পুলিশ নিরাপত্তা তুলে নেওয়ায় চিঠি দিব্যেন্দুর

  • ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই তথা তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী।

‌রাজ্যে বিজেপির একের পর এক নেতারা যখন কেন্দ্রীয় নিরাপত্তা ছাড়ার কথা বলছেন, তখন নিজের নিরাপত্তা তুলে নেওয়া নিয়ে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ভাই তথা তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী।

উল্লেখ্য, সম্প্রতি কাঁথির সাংসদ শিশির অধিকারী ও তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীকে ওয়াই প্লাস নিরাপত্তা দেওয়ার কথা ঘোষণা করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। এরপরেই রাজ্য পুলিশের দেওয়া নিরাপত্তা সরানো হয়েছে বলে দাবি করেছেন দিব্যেন্দু।

রাজ্য পুলিশের দেওয়া নিরাপত্তা সরিয়ে নেওয়া নিয়ে কাঁথি থানার ইন্সপেক্টর-ইন-চার্জকে চিঠি লেখেন দিব্যেন্দু।তিনি জানান,‘‌রবিবার সন্ধ্যা থেকেই দেখছি, বাড়ির সামনে যে পুলিশ পিকেট ছিল, তা সরিয়ে নেওয়া হয়েছে।বাড়ির সামনে ট্রাফিক সামলানোর জন্য যে পুলিশ কর্মীরা ছিল, তাও সরিয়ে নেওয়া হয়েছে।’‌ তাঁর অভিযোগ, তাঁর বাড়ির সামনে অশান্তি ও হট্টগোল তৈরি করার জন্যই এই ষড়যন্ত্র করা হচ্ছে।বাড়ির সামনে পুলিশ নিরাপত্তা পুনর্বহাল করা হোক।

উল্লেখ্য, ভোটের অনেক আগে থেকেই তৃণমূলের সঙ্গে দিব্যেন্দু অধিকারীর দুরত্ব তৈরি হয়েছিল।ভোটের পরে তাঁর বিরুদ্ধে রাজ্য নেতৃত্বের কাছে অভিযোগও জমা করেছিল জেলার নেতারা।এই পরিস্থিতিতে দিব্যেন্দুর এই চিঠি অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।তবে খাতায় কলমে এখনও তৃণমূলেই আছেন অধিকারী বাড়ির এই সদস্য।এদিকে দিব্যেন্দুর বাবা শিশির অধিকারীও এখনও খাতায় কলমে তৃণমূলেই আছেন।কিন্তু ভোটের আগে ছেলে শুভেন্দু অধিকারীর পাশে দাঁড়িয়ে তৃণমূলের সমালোচনা করতেও দেখা গিয়েছে।ভোটের প্রচারের সময় কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের সভায় হাজির থাকতেও দেখা গিয়েছে শিশিরকে।

বন্ধ করুন