বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bus-Car Collision: দিঘাগামী বসের সাথে সংঘর্ষ একুশের সমাবেশ ফেরত গাড়ির, হাসপাতালে ১৬

Bus-Car Collision: দিঘাগামী বসের সাথে সংঘর্ষ একুশের সমাবেশ ফেরত গাড়ির, হাসপাতালে ১৬

দিঘাগামী বসের সাথে সংঘর্ষ একুশের সমাবেশ ফেরত গাড়ির

বাসের সঙ্গে যে গাড়িটির ধাক্কা লেগেছে সেটি ধর্মতলার একুশের সমাবেশ থেকে ফিরছিল। অপরদিকে বেসরকারি যাত্রীবাহী বাসটি ডোমকল থেকে দিঘার উদ্দেশে যাচ্ছিল। গতরাতে ইসলামপুরের কাছে কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কে দুর্ঘটনাটি ঘটে। সংঘর্ষের জেরে যাত্রীবাহী বাস ও ছোট গাড়িটি পথের ধারে ছিটকে পড়ে।

ভয়াবহ সড়ক দুর্ঘটনা নদিয়ায়। গতরাতে এক যাত্রীবাহী বাস ও ছোট গাড়ির সংঘর্ষ ঘটে তেহট্টের ইসলামপুর এলাকায়। দুর্ঘটনায় গুরুতর ভাবে আহত হয়েছেন বেশ কয়েকজন যাত্রী। এর মধ্যে ১৬ জনকে উদ্ধার করে গতকাল রাতেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রথমে আহতদের ভরতি করা হয় তেহট্ট মহকুমা হাসপাতালে। তবে শারীরিক অবস্থার অবনতি ঘটলে দু'জনকে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এদিকে জানা গিয়েছে, বাসের সঙ্গে যে গাড়িটির ধাক্কা লেগেছে সেটি ধর্মতলার একুশের সমাবেশ থেকে ফিরছিল। অপরদিকে বেসরকারি যাত্রীবাহী বাসটি ডোমকল থেকে দিঘার উদ্দেশে যাচ্ছিল। গতরাতে ইসলামপুরের কাছে কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কে দুর্ঘটনাটি ঘটে। সংঘর্ষের জেরে যাত্রীবাহী বাস ও ছোট গাড়িটি পথের ধারে ছিটকে পড়ে। দুর্ঘটনার খবর পেয়ে সেখানে যায় পুলিশ। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। পুলিশ জানায়, দুর্ঘটনায় গুরুতর আহত হন ১৬ জন। এদের মধ্যে একজন বাসযাত্রী ও একুশের সমাবেশ ফেরত গাড়ির চালককে শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

জানা গিয়েছে, একুশের সমাবেশ থেকে যে গাড়িটি ফিরছিল তাতে ৬ জন ছিলেন। গাড়িটি করিমপুর ২ নম্বর ব্লকের নারায়ণপুর এলাকার বলে জানা গিয়েছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে পুলিশ তদন্ত শুরু করেছে। এদিকে গতকালই একুশের সমাবেশ থেকে ফেরার সময় বাস দুর্ঘটনায় মৃত্যু হয় পুরুলিয়ার এক তৃণমূল সমর্থকের। মৃত যুবকের নাম বিকাশ টুডু। এলাকার বাকি তৃণমূল কর্মীদের সঙ্গেই বাসে করে ধর্মতলা গিয়েছিলেন বিকাশ। ফিরছিলেনও সেই একই বাসে। তবে ফেরার পথে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নয়নজুলিতে পড়ে যায়। খড়গপুরের রূপনারায়নপুরের কাছে দুর্ঘটনার কবলে পড়েছিল বাসটি। এদিকে দুর্ঘটনায় আহত হয়েছেন আরও বহু। জানা গিয়েছে, বাসে মোট ৫৮ জনের মতো যাত্রী ছিলেন। দুর্ঘটনার পর তাদের সবাইকেই মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। অনেককেই প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছিল। তবে এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অনেকে। এর মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। রিপোর্ট অনুযায়ী, পুরুলিয়ার বান্দোয়ান যাচ্ছিল ওই বাসটি। বাসে থাকা সব তৃণমূল কর্মী-সমর্থক বান্দোয়ানেরই বাসিন্দা বলে জানা গিয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

করিমগঞ্জ লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য বীরভূমের বিজেপি প্রার্থী কোটিপতি, এক বছরেই তিন গুণ আয় বৃদ্ধি, দাবি হলফনামায় এপ্রিলে বেরোচ্ছে না উচ্চমাধ্যমিকের রেজাল্ট, তাহলে কবে? দেখতে পাবেন HT বাংলায় মে'র শুরুতেই মাধ্যমিকের রেজাল্ট, কবে ফলপ্রকাশ? এসে গেল দিনক্ষণ, কীভাবে দেখবেন? ‘ধর্মের ভিত্তিতে সংরক্ষণ দিয়ে আম্বেদকরের পিঠে ছুরি মেরেছে’ কংগ্রেসকে তোপ মোদীর 'নম্বরটাই গুরুত্বপূর্ণ, দাড়ি-গোঁফ নয়' - ট্রোলের জবাবে বিস্ফোরক টপার প্রাচী ইউপিএসসি ২০২৫-এর পরীক্ষার তারিখ প্রকাশ্যে, CSE, CDS কবে? রইল ক্যালেন্ডার TRP: ভোট নিয়ে ব্যস্ত রচনা, IPL-এ সৌরভ! হুড়হুমুড়িয়ে কমলো দাদা-দিদির নম্বর ইথিলিন অক্সাইড মিলল এভারেস্ট, MDH মসলায়! জানুন ক্যানসার সহ কী হতে পারে এটি থেকে ‘বুড়ি-মোটা’ বলে কটাক্ষ, ‘এমন মানুষদের জীবনে..’,ট্রোলারদের সপাটে জবাব দিলেন লারা

Latest IPL News

IPL 2024: লক্ষ্যে সফল, কোহলির থেকে দ্বিতীয় ব্যাট আদায় করেই ছাড়লেন নাছোড় রিঙ্কু ইডেন থেকে চিপক, হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে কতটা সহায়তা করছে পিচ? 'Don't spread nonsense', মিথ্যে উদ্ধৃতির অভিযোগে এক ওয়েবসাইটকে ধুয়ে দিলেন রায়াডু তুমি কত টাকা চাও, জিজ্ঞেস করেছিল স্কাই স্পোর্টস, উত্তর শুনে পালিয়েছে, বললেন বীরু কোন যোগ্যতায় IPL-এর কমেন্ট্রি করেন প্রেরণা? ট্রোল হতেই জবাব এল, 'লোকের ফেটেছে' DC vs GT: রোহিতের কথায় সায় অক্ষরের,ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে বিপাকে অলরাউন্ডাররা পরীক্ষিত সৈনিকেই ভরসা, বিশ্বকাপে জায়গা হচ্ছে না রিয়ান, মায়াঙ্কদের প্রথমে ভেবেছিলাম ১৮০ করব, তারপর পন্ত বলল… ঋষভের আত্মবিশ্বাস দেখে অবাক আমরে বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো ‘আমি অনুরোধ করেছিলাম,তবে ও শোনেনি’,উথাপ্পার কোন ব্যবহার এখনও মনে রয়েছে কুম্বলের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.