বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Netaji Subhas International Airport: ফের ইমেলে বোমা রাখার হুমকি, জোরদার তল্লাশি কলকাতা বিমানবন্দরে

Netaji Subhas International Airport: ফের ইমেলে বোমা রাখার হুমকি, জোরদার তল্লাশি কলকাতা বিমানবন্দরে

ফের ইমেলে বোমা রাখার হুমকি, জোরদার তল্লাশি কলকাতা বিমানবন্দরে

Netaji Subhas International Airport বিমানবন্দরে বোমা রাখা আছে বলে সোমবার সকাল নটা নাগাদ ম্যানেজারকে একটি মেল পাঠানো হয়। সেই মেল পাওয়ার পরই স্নিপার ডগ নিয়ে তল্লাশি শুরু হয়।

'বোমা রাখা আছে' বলে ফের হুমকি মেল কলকাতা বিমানবন্দরের ম্যানেজারকে। বোম খুঁজতে তড়িঘড়ি সক্রিয় হয় সিআইএসএফ, বম্ব স্কোয়াড। স্নিফার ডগ নিয়ে শুরু হয় তল্লাশি। কিন্তু শেষ খবর পাওয়া পর্যন্ত কিছুই পাওয়া যায়নি।

বিমানবন্দরে বোমা রাখা আছে বলে সোমবার সকাল নটা নাগাদ ম্যানেজারকে একটি মেল পাঠানো হয়। সেই মেল পাওয়ার পরই স্নিপার ডগ নিয়ে তল্লাশি শুরু হয়। এনএসসিবিআই বিমানবন্দর থানাকেও লিখিত আকারে জানানো হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। কে বা কারা এই ইমেল পাঠিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিলও এই একই ধরনের মেল আসে ম্যানেজারের কাছে। সেদিন বিমানবন্দরের বিভিন্ন জায়গায় তল্লাশি চালানো হয়। কিন্তু মেলেনি কিছুই। বারবার এই ধরনের মেল কে বা কারা এবং কেন পাঠাচ্ছে তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন। রাজ্যের ২-৩ জন মন্ত্রীর পকেটে শাহজাহানের জমি দখলের টাকা, টেন্ডারেও স্বজনপোষণ, দাবি ইডির

তবে এই ধরনে ইমেল শুধুমাত্র কলকাতা বিমানবন্দরেই নয়, দেশের একাধিক বিমানবন্দরে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। বারবার একই ধরণের হুমকি মেল আসায় কাপলে ভাঁজ পড়েছে বিমানবন্দর কর্তৃপক্ষের। যাত্রী সুরক্ষার কথা মাথায় রেখে তল্লাশিও চালতে হচ্ছে। তবে এই ইমেল হুমকির সত্ত্বেও বিমান চলাচল স্বাভাবিক রাখা হয়েছে।

আরও পড়ুন। দুর্জয় গরম! দিদির বিয়েতে নাচার সময়ে হঠাৎ মৃত্যু বোনের, সন্দেহে ‘হার্ট অ্যাটাক’

গত বছর জুন মাসেও বোমাতঙ্ক ছড়িয়েছিল কলকাতা বিমানবন্দরে। তা ইমেলে মাধ্যমে নয়। কাতারগামী এক বিমানে হঠাৎ এক যাত্রী বোমা আছে বলে চিৎকার শুরু করে দেন। যাত্রীর কথাকে গুরুত্ব দিয়ে সঙ্গে সঙ্গে সেই বিমানে তল্লাশি শুরু করে দেওয়া হয়। সিএইএফ তল্লাশি চালালেও কোনও বোমা পাওয়া যায়নি। পরে ওই যুবকের পরিবারের লোক জানায়, তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন। এক্ষেত্রে ইমেলেকে গুরুত্ব দিয়ে দেখা হয়েছে। তল্লাশিও চালানো হয়েছে। কিন্তু কিছু পাওয়া যায়নি বলেই খবর।

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

গরীব মেয়ের হোটেল খোলার স্বপ্ন! ২৪ জুন থেকে জি বাংলায় ডায়মন্ড দিদি জিন্দাবাদ Sri Lanka Women বনাম West Indies Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? NZ vs PNG: ট্রেন্ট বোল্টের শেষ T20 WC ম্যাচের পরে আবেগে ভাসলেন কেন উইলিয়ামসন মার্কিন NSA-র সঙ্গে বৈঠকে ডোভাল, কথা প্রতিরক্ষা-মহাকাশ ক্ষেত্রে যৌথ উদ্যোগ নিয়ে উঠছে ‘পরকীয়া’র অভিযোগ! অনির্বাণ বিয়ে ভাঙা ঘোষণা করতেই কী বলছেন ‘কথা’ সুস্মিতা আয়কর কমানো হতে পারে এই বাজেটেই! কাদের কাদের লাভ হবে? মধ্যবিত্তের বাড়বে সেভিংস হাতে হাতকড়া, তোলা হল বিমানে, পান্নুন খুনের চেষ্টায় ধৃত নিখিলের ভিডিয়ো প্রকাশ্যে ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ রাত ৩টে ২০-তে শিয়ালদার ১৩ নং প্ল্যাটফর্মে পৌঁছল ‘অভিশপ্ত’ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস সরকারি কর্মীদের বেতন,ডিএ নিয়ে বড় ঘোষণা রাজ্যের 'দ্বিতীয় সবচেয়ে ক্ষমতাবান' নেতার

T20 WC 2024

ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.