বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনা আক্রান্ত মালদার জেলাশাসক, বাতিল মালদা বইমেলা
IAS রাজর্ষি মিত্র।
IAS রাজর্ষি মিত্র।

করোনা আক্রান্ত মালদার জেলাশাসক, বাতিল মালদা বইমেলা

  • জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই করোনার উপসর্গে ভুগছিলেন রাজর্ষিবাবু। শনিবার করোনা পরীক্ষা করান তিনি। রবিবার রাতে রিপোর্ট হাতে পেলে দেখা যায় সংক্রমণ হয়েছে তাঁর।

করোনা আক্রান্ত হলেন রাজ্যের আরও এক আমলা। সংক্রমিত মালদার জেলাশাসক রাজর্ষি মিত্র। সঙ্গে সংক্রমণ ধরা পড়েছে অতিরিক্ত জেলাশাসক বৈভব চৌধুরীরও। হোম আইসোলেশনে রয়েছেন ২ জনেই। ওদিকে সোমবার সকালে বাতিল হয়েছে মালদা বই মেলা। বিকেলে বইমেলার উদ্বোধন করার কথা ছিল সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের।

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই করোনার উপসর্গে ভুগছিলেন রাজর্ষিবাবু। শনিবার করোনা পরীক্ষা করান তিনি। রবিবার রাতে রিপোর্ট হাতে পেলে দেখা যায় সংক্রমণ হয়েছে তাঁর। এর পরই নিজেকে বাসভবনবন্দি করেছেন তিনি। সংক্রমিত মালদার অতিরিক্ত জেলাশাসক সাধারণ বৈভব চৌধুরীও।

ওদিকে জেলাশাসকের করোনা ধরা পড়ায় বাতিল হয়ে গিয়েছে মালদা বইমেলা। সোমবার বিকেলে বইমেলার উদ্বোধন হওয়ার কথা ছিল। বইমেলার উদ্বোধন করতে শহরে পৌঁছেছিলেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। তার আগে স্টল সাজিয়ে ফেলেছিলেন অধিকাংশ প্রকাশক। সকালে বইমেলা বাতিল বলে ঘোষণা করেন জেলাশাসক। ফলে মুখ ভার প্রকাশক থেকে বইপ্রেমিদের।

 

বন্ধ করুন