বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জমি বিবাদে দাদা–বৌদিকে কুপিয়ে খুন বিষ্ণুপুরে, পলাতক দুই ভাই
দাদা–বৌদিকে কুপিয়ে খুন করল দুই ভাই

জমি বিবাদে দাদা–বৌদিকে কুপিয়ে খুন বিষ্ণুপুরে, পলাতক দুই ভাই

  • এই এক কাঠা জমি নিয়েই দুই ভাইয়ের সঙ্গে বিবাদ চলছিল দাদার।

সম্পত্তি বলতে এক কাটা জমি। তাই নিয়ে বিবাদের জেরে দাদা–বৌদিকে কুপিয়ে খুন করল দুই ভাই বলে অভিযোগ। এই হাড়হিম করা ঘটনা ঘটেছে বিষ্ণুপুরের দক্ষিণ গোবিন্দপুর গ্রামে। এই এক কাঠা জমি নিয়েই দুই ভাইয়ের সঙ্গে বিবাদ চলছিল দাদার। সেটাই আজ, শনিবার চরমে ওঠে। বচসা চলাকালীন ধারাল অস্ত্র নিয়ে দাদার উপর ঝাঁপিয়ে পড়ে দুই ভাই। বাধা দিতে এলে বৌদিকেও কুপিয়ে খুন করা হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় দাদার। কলকাতার হাসপাতালে নিয়ে আসার সময় মৃত্যু হয় বৌদির। অভিযুক্ত দুই ভাই পলাতক।

ঠিক কী ঘটেছে সেখানে?‌ স্থানীয় সূত্রে খবর, দক্ষিণ গোবিন্দপুর গ্রামের বাসিন্দা দেবাশিস, আশিস এবং দেবানন পোড়ে। তাঁরা সম্পর্কে তিন ভাই। আর তাদের এক কাঠা জমি নিয়ে তিনজনের বিবাদ বহুদিনের। শনিবার সকালে আশিস এবং দেবানন দেবাশিসের বাড়িতে এসে দরজা ধাক্কা দেয়। তার জেরে ঘুম ভেঙে যায় দেবাশিস ও তাঁর স্ত্রীর। দরজা খুলতেই ভিতরে ঢুকে পড়ে আশিস–দেবানন। আর দাদা দেবাশিসের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। স্বামী দেবাশিসকে বাঁচানোর চেষ্টা করেন স্ত্রী পলি। তখন বউদির উপরেও হামলা চালায় দুই দেওর। কুপিয়ে খুন করা হয় তাঁকেও।

তারপর কী হল বাড়িতে? এই ঘটনার সময়‌ চিৎকার করেন দম্পতি। তাতে আশেপাশের লোকজন জড়ো হযে যায়। তখন পরিস্থিতি বেগতিক বুঝে হামলা চালিয়েই পালিয়ে যায় দুই যুবক। তখন রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলেই মৃত্যু হয় দেবাশিসের। আর তাঁর স্ত্রী পলিকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়। এই ঘটনায় এলাকায় শোরগোল পড়ে যায়।

পুলিশ সূত্রে খবর, দুই ভাইয়ের হাতে দাদা–বৌদি খুন হয়েছেন। তারা পলাতক হওয়ায় এখনও গ্রেফতার করা যায়নি। তবে তল্লাশি শুরু হয়েছে। ঘটনাস্থলে পৌঁছয় বিষ্ণুপুর থানার বিশাল পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। নিহত দেবাশিস এবং তাঁর স্ত্রীর দু’টি সন্তানও রয়েছে। আকস্মিক বাবা–মার মৃত্যুতে ভেঙে পড়েছে তারা।

বন্ধ করুন