বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাকরি না পাওয়ার হতাশায় গলার নলি কেটে আত্মঘাতী প্রাক্তন পুলিশকর্তার ছেলে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

চাকরি না পাওয়ার হতাশায় গলার নলি কেটে আত্মঘাতী প্রাক্তন পুলিশকর্তার ছেলে

  • খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন খড়দা থানার আধিকারিকরা। সেখানে দেহের পাশে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। তাতে মৃত্যুর কারণ লিখেছেন যুবক।

বেকারত্বের জ্বালা সইতে না পেরে আত্মঘাতী হলেন প্রাক্তন পুলিশকর্তার ছেলে। রবিবার সকালে উত্তর ২৪ পরগনার খড়দার প্রতিমা আবাসন থেকে তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। নিহত শ্রেয়ান সেনের (২২)-এর পরিবারের দাবি, চাকরি না পেয়ে অবসাদে ভুগছিল সে।

খড়দার আদর্শপল্লির ওই আবাসনে দাদার সঙ্গে থাকতেন শ্রেয়ান। বাবা-মা থাকতেন অন্যত্র। শ্রেয়ানের দাদা জানিয়েছেন, রবিবার সকালে দরজা খুলে ঘরে ঢুকে তিনি দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে ভাইয়ের দেহ। এর পর থানায় খবর দেন তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন খড়দা থানার আধিকারিকরা। সেখানে দেহের পাশে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। তাতে মৃত্যুর কারণ লিখেছেন যুবক।

তবে দেহে আঘাতের চিহ্ন দেখে সরাসরি আত্মহত্যা বলে মানতে নারাজ পুলিশ। যুবকের দেহের হাতের ধমনী কাটা, গলার নলি কাটা ছিল। সঙ্গে দেহে মিলেছে একাধিক গভীর আঘাত। কোনও ব্যক্তি নিজেকে এতগুলি প্রাণঘাতী আঘাত করতে পারেন কি না তা নিয়ে সন্দিহান গোয়েন্দারা। আপাতত ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছেন তাঁরা।

 

বন্ধ করুন