বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Fire at Nursing Home: সিলিন্ডার ফেটে আগুন, নার্সিংহোমের রান্নাঘর থেকে ঝাঁপ মহিলার
সেই নার্সিংহোম যেখানে ঘটনাটি ঘটেছে

Fire at Nursing Home: সিলিন্ডার ফেটে আগুন, নার্সিংহোমের রান্নাঘর থেকে ঝাঁপ মহিলার

  • আগুন লাগার কারণ হিসাবে জানা যায়, নার্সিংহোমের রান্নাঘরে সিলিন্ডার ফেটে আগুন লেগেছে। সিলিন্ডার যখন ফাটে তখন রান্নাঘরেই ছিলেন ওই মহিলা। আতঙ্কে তিন তলা থেকে ঝাঁপ দেন তিনি।

‌রান্নাঘরে গ্যাসের সিলিন্ডার ফেটে লাগল আগুন। বিভৎস ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বিষ্ণুপুরের একটি নার্সিংহোমে। প্রাণভয়ে নার্সিংহোমে তিনতলা থেকে ঝাঁপ দেন রাঁধুনি। যদি তাঁকে ধরে ফেলেন নীচে দাঁড়িয়ে থাকা হাসপাতালের কর্মীরা। আগুন নেভাতে ঘটনাস্থলে পৌঁছোয় দমকল বাহিনী। দমকল বাহিনীর তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

জানা যায়, এদিন বিষ্ণুপুরের স্ট্যাচু মোড়ের কাছে একটি নার্সিংহোমে সকাল ১০টা নাগাদ আচমকাই আগুন লেগে যায়। পরক্ষণেই আশেপাশের বাসিন্দারা দেখতে পান, এক মহিলা নার্সিংহোমের তিন তলা থেকে ঝাঁপ দিচ্ছেন। মহিলার সেই ঝাঁপ দেওয়ার দৃশ্য অনেকেই ক্যামেরাবন্দি করেছেন। পরে সেই দৃশ্য ভাইরালও হয়ে যায়। মহিলাটি ঝাঁপ দিচ্ছেন দেখে নীচে হাসপাতালের কর্মীরা প্রস্তুত ছিলেন। ঝাঁপ দিতেই মহিলাটিকে ধরে ফেলেন তাঁরা। আগুন লাগার কারণ হিসাবে জানা যায়, নার্সিংহোমের রান্নাঘরে সিলিন্ডার ফেটে আগুন লেগেছে। সিলিন্ডার যখন ফাটে তখন রান্নাঘরেই ছিলেন ওই মহিলা। আতঙ্কে তিন তলা থেকে ঝাঁপ দেন তিনি।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দমকল বাহিনী। দমকল বাহিনীর তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। হাসপাতালে আগুন লাগার ঘটনা অবশ্য নতুন নয়। খোদ কলকাতার বুকে ঢাকুরিয়ায় একটি বেসরকারি হাসপাতালে বিধ্বংসী অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সেই ঘটনায় অনেকেরই দমবন্ধ হয়ে মৃত্যু হয়। কলকাতার বুকে সেই ভয়াবহ অগ্নিকাণ্ডের স্মৃতি এখন অনেকেরই মনে রয়েছে। তবে বিষ্ণুপুরের নার্সিংহোমের অগ্নিকাণ্ড অবশ্য বড় কোনও আকার নেয়নি।

বন্ধ করুন