বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরপর বোমাবাজিতে আলোড়ন সামশেরগঞ্জে, তৃণমূল নেতার বাড়িতে ছোড়া হল বোম
বোমাবাজির পর দেওয়ালে বোমার আঘাতের চিহ্ন। 
বোমাবাজির পর দেওয়ালে বোমার আঘাতের চিহ্ন। 

পরপর বোমাবাজিতে আলোড়ন সামশেরগঞ্জে, তৃণমূল নেতার বাড়িতে ছোড়া হল বোম

  • মাঝরাতে পরপর দুটো বোমার শব্দে এলাকাবাসীর ঘুম ভেঙে যায়। বাইরে বেরিয়ে দেখা যায়, ধোঁয়ায় ঢেকে গিয়েছে এলাকা।

বোমাবাজিতে কেঁপে উঠল সামশেরগঞ্জ। এখানেই নির্বাচন রয়েছে ৩০ সেপ্টেম্বর। তার আগেই এই বোমাবাজির ঘটনা শোরগোল ফেলে দিয়েছে। অভিযোগ, শনিবার রাতে নামো চাচণ্ড গ্রামের তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া হয়। তার জেরে রবিবারও এলাকায় উত্তেজনা রয়েছে। পুলিশ সূত্রে খবর, তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি মহিরুদ্দিন শেখের বাড়িতে গভীর রাতে পরপর দুটি বোমা ছোড়া হয়। বোমার বিকট শব্দ ও ধোঁয়ায় অসুস্থ হয়ে পড়েন মহিরুদ্দিন শেখের স্ত্রী। এই ঘটনার তদন্তে নেমেছে সামশেরগঞ্জ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, শনিবার মাঝরাতে পরপর দুটো বোমার শব্দে এলাকাবাসীর ঘুম ভেঙে যায়। বাইরে বেরিয়ে দেখা যায়, ধোঁয়ায় ঢেকে গিয়েছে এলাকা। তখন বাড়িতে ঘুমোচ্ছিলেন তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি মহিরুদ্দিন শেখ। ঘড়িতে তখন রাত ২টো। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। আতঙ্কেই কাটে বাকি রাত।

এই বিষয়ে বুথ সভাপতির দাবি, তাঁর বাড়ির ছাদে বোমা ফেলা হয়েছে। তিনি বাড়ির বাইরে বেড়িয়ে আসতেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। তবে এখনও পর্যন্ত হামলাকারীদের হদিশ মেলেনি। স্থানীয় ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি বজরুল রহমান বলেন, ‘‌এলাকায় সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করতেই ওই বোমাবাজি করা হয়েছে।’‌

আর এই গোটা ঘটনায় ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতির বার্তা, ‘যারা সন্ত্রাস করছে তাদের কেউ খেতে দেবে না। মমতা বন্দ্যোপাধ্যায় দিচ্ছেন। যার উস্কানিতে বোমাবাজি করছেন তা একদিন প্রকাশ্যে আসবেই। আপনিও ভবিষ্যতে বিপদে পড়তে পারেন। তখন কেউ পাশে দাঁড়াবে না।’ পরপর বোমাবাজির ঘটনায় এলাকায় চাপা উত্তেজনা তৈরি হয়েছে।

বন্ধ করুন